২৮ দিনের মূল্যায়ন এবং আয় ৮৩ ডলা্র [সম্পূন্ন বিনামূল্যে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যার এর মাধ্যমে আয় করুন (সব পেমেন্ট প্রুফ সহ)

0
489

 

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

stat ২৮ দিনের মূল্যায়ন এবং আয় ৮৩ ডলা্র [সম্পূন্ন বিনামূল্যে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যার এর মাধ্যমে আয় করুন (সব পেমেন্ট প্রুফ সহ)

পূর্বকথা:

Thread Manager নিয়ে আমার প্রথম ও একক পোস্টি গত ১৩ই জুন ২০১৩ ইং তারিখে সর্বপ্রথম pchelpline24প্র্কাশিত হয়। পর্‍্যায়ক্রমে এটি আইটিটকবিডি, টেকটিউনস, টিউনারপেজ, টেকটুইটস সহ  আরো দুটি বাংলা টেক সাইটে প্র্কাশিত হয়। এরপর অত্যন্ত দঃখের সাথে লক্ষ্য করলাম দ্রুত পোস্টি বিভিন্ন নামে moderated বা ক্ষেত্র-বিশেষে কিছুটা বিকৃত হয়ে প্রায় প্রতিদিনই বিভিন্ন টেক সাইটে প্র্কাশিত হচ্ছে যা আজ পর্‍্যন্ত অব্যহত আছে। অনেকেই র্নিলজ্জভাবে আমার প্রোফাইল ডাটা ও পেমেন্ট প্রুফ ডাটা তাদের লেখায় ব্যবহার করেছেন, এমনকি ফেসবুকের পেজ পযন্ত খুলেছেন ।কেউ কেউ আবার আমার profile information data abuse করে বিভিন্ন নেট-ডায়ালারের সাহায্যে অবিরত ফোন ও উদ্ভট sms দিয়ে বিব্রত করে চলছেন. যেমন…একটা উদাহরণ দেই…..From +16463848591 Please for details contact with our Bangladesh agent Name: Imran contact+8801685382567 [অথচ এই সাইটে এজেন্ট বা এজেন্সীশিপের কোন ব্যাপার নেই এবং এই ইমরান সাহেবকে আমি চিনি না বা তাকে ফোনে চেষ্টা করেও কথা বলতে পারি নাই……

আর একটা সাইটে ittalkbd আমার একাউন্ট হ্যাক করা হয়েছে ও পেমেন্ট প্রুফ Edit করে আজও পোস্ট দেওয়া হয়েছে…. [অদ্ভুদ আমাদের মানসিকতা…]

তারপরও অনেকেই ফোনে আমার সাথে কথা বলেছেন ও মূল্যায়ন জানতে চেয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ…  আর মূলত তাদের জন্যেই আমার এই পুনঃ মূল্যায়ন লেখা……ধন্যবাদ সবাইকে।

*****************************

DG-MEMBERSHIP ২৮ দিনের মূল্যায়ন এবং আয় ৮৩ ডলা্র [সম্পূন্ন বিনামূল্যে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যার এর মাধ্যমে আয় করুন (সব পেমেন্ট প্রুফ সহ)

প্রথমেই বলে নেই বর্তমানে  সফটওয়ারটির লেটেসর্ট ভার্সন হলো Thread Manager V.2.4.0.0,  পুরানো র্ভাসন দুটি অর্থাৎ V.2.3.0.0, ও V.2.2.0.0,চালাতে পারেন….তিনটির প্রধাণত যে পার্থক্য ধরা পরে তাহল

V.2.2.0.0 ….24 ঘন্টা সফটওয়্যারটি রান করালে পাওয়া যায় সর্বচ্চো  U$D 0.98 এর মতো

V.2.3.0.0 ….24 ঘন্টা সফটওয়্যারটি রান করালে পাওয়া যায় সর্বচ্চো  U$D 1.00 এর মতো

V.2.4.0.0 ….24 ঘন্টা সফটওয়্যারটি রান করালে পাওয়া যায় সর্বচ্চো  U$D 1.02 এর মতো

———–

এই প্রোগ্রামে অংশগ্রহণের জন্য যা যা প্রয়োজনঃ

1)  আপনার স্বদিচ্ছা, সচেতনতা ও সিরিয়াসনেস।

2) ইন্টারনেট সংযোগ সহ একটি কম্পিউটার (কম্‌পিউটারের Configuration যত লেটেস্ট জেনারেশনের হবে Thread Manager এর Performance তত ই ভাল পাওয়া যাবে, আমার কাছে WINDOWS 7 x 64 Bit Operating Systemকে সফটওয়্যারটি রানের জন্য শ্রেষ্ঠ Environment মনে হয়েছে। )

3)    ফ্রি ই-ওয়ালেট (যেমন পেইজা, পেক্সাম বা পারফেক্টমানি-তিনটির মধ্যে যে কোন একটি একাউন্ট হলেই চলবে, যাদের তিনটি একাউন্টই আছে তারা অবশ্যই তিনটি একাউন্টের ঘরই সঠিক ভাবে পূরণ করবেন।) আর একটি ব্যাংক একাউন্ট ডিটেলস্‌ আবশ্যই সঠিক ও পূর্ণ তথ্যসমৃদ্ধ হতে হবে বিশেষ করে SWIFT এর ঘরটি।

New Profile ২৮ দিনের মূল্যায়ন এবং আয় ৮৩ ডলা্র [সম্পূন্ন বিনামূল্যে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যার এর মাধ্যমে আয় করুন (সব পেমেন্ট প্রুফ সহ)Bank code ২৮ দিনের মূল্যায়ন এবং আয় ৮৩ ডলা্র [সম্পূন্ন বিনামূল্যে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যার এর মাধ্যমে আয় করুন (সব পেমেন্ট প্রুফ সহ)

আপাতদৃষ্টিতে ব্যাংক একাউন্ট এর কোন কার্ষকর ভূমিকা না থাকলেও…ব্যাংক একাউন্ট এর সঠিক ও পূর্ণাঙ্গ তথ্য প্রদান আপনার একাউন্টটি দ্রুত Successfully Verification হতে সহায়ক হবে। যাদের  Payza Account আছে, তারা পেইজা একাউন্ট এর অন্তভূক্ত ব্যাংক একাউন্ট ডিটেল্‌স ব্যবহার করবেন।

verified bank status ২৮ দিনের মূল্যায়ন এবং আয় ৮৩ ডলা্র [সম্পূন্ন বিনামূল্যে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যার এর মাধ্যমে আয় করুন (সব পেমেন্ট প্রুফ সহ)

অপূর্ব এই আয়ের সূযোগ গ্রহণ করতে নিন্মলিখিত ধাপগুলি অনুসরণ করুনঃ

a)           প্রথমেথেকে রেজিস্ট্রেশন করুন

Link-PAge ২৮ দিনের মূল্যায়ন এবং আয় ৮৩ ডলা্র [সম্পূন্ন বিনামূল্যে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যার এর মাধ্যমে আয় করুন (সব পেমেন্ট প্রুফ সহ)

b)      রেজিস্ট্রেশন হয়ে গেলে একটি ইমেল পাবেন! এরপর লগইন করুন

9 ২৮ দিনের মূল্যায়ন এবং আয় ৮৩ ডলা্র [সম্পূন্ন বিনামূল্যে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যার এর মাধ্যমে আয় করুন (সব পেমেন্ট প্রুফ সহ)

c)      এবার পারসোলান ট্যাব এর নিচে প্রোফাইল এ ক্লিক করুন| ফোন নম্বর এর স্থানে দেশের কোড +(88) সহ আপনার মোবাইল নম্বর দিন| প্রয়োজনীয় তখ্য ও ব্যাংক একাউন্ট ডিটেল্স প্রদান করুন এবং সেভ বাটন ক্লিক করুন|যদি Mobile No. লিখতে প্রথমেই ভূল হয়ে যায় তাহলে ভূলেও সাথে সাথে আবার চেষ্টা করবেন না তাহলে হয়ত কখনই আপনার একাউন্টটি Successfully Verification হবে না আর Verification না হলে কখনই বিনামূল্যে Threadটি পাবেন না।সুতরাং মোবাইল নম্বর লেখা ভুল হলে সাথে সাথে একাউন্ট থেকে লগআউট করে বের হয়ে যান এবং মিনিমাম দেড় থেকে দুই ঘন্টা পরে পুনরায় লগইন করে অর্থাৎ B. পয়েন্ট থেকে শুরু করুন।

2 ২৮ দিনের মূল্যায়ন এবং আয় ৮৩ ডলা্র [সম্পূন্ন বিনামূল্যে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যার এর মাধ্যমে আয় করুন (সব পেমেন্ট প্রুফ সহ)

d)      আপনার মোবাইল এ 5 ডিজিটের কোড সম্বলিত একটি SMS যাবে +447937946882 নম্বর থেকে অথবা  +19494840033 থেকে। ক্ষেত্রবিশেষে এই দুটি নম্বরের কোনটি থেকেই SMS না এসে রবি অথবা বাংলালিংকের নম্বর থেকে আসতে পারে । যে নম্বর থেকেই আসুক না কেন একাউন্ট ভেরিফাই করার জন্য  শুধু উক্ত 5 ডিজিটের কোড নম্বরটি উল্লেখ করে ফিরতি SMS দিন শুধুমাত্র আপনার মোবাইল থেকে উপরের দুটি নম্বরের যে কোন একটিতে। কখনই দুটি নম্বর এ দুটি SMS দিবেন না।

sms code back number ২৮ দিনের মূল্যায়ন এবং আয় ৮৩ ডলা্র [সম্পূন্ন বিনামূল্যে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যার এর মাধ্যমে আয় করুন (সব পেমেন্ট প্রুফ সহ)

e)      একাউন্ট ভেরিফাই হয়ে গেলে ডাউন লোড ট্যাবে ক্লিক করে 3.65 মেগাবাইটের Thread Manager V.2.4.0.0 সফটওয়্যারটি ডাউন লোড এবং ইন্সটল করুন|

10.43 ২৮ দিনের মূল্যায়ন এবং আয় ৮৩ ডলা্র [সম্পূন্ন বিনামূল্যে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যার এর মাধ্যমে আয় করুন (সব পেমেন্ট প্রুফ সহ)

 

f) ইন্সটল হয়ে গেলে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যারটি রান করান| লক্ষ করুন উপরের ছবির মতো আপনি বিনামূল্যের 1টি Thread পেয়েছেন কিনা

Trial Thread ২৮ দিনের মূল্যায়ন এবং আয় ৮৩ ডলা্র [সম্পূন্ন বিনামূল্যে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যার এর মাধ্যমে আয় করুন (সব পেমেন্ট প্রুফ সহ)

যদি অলরেডি পেয়ে থাকেন তাহলে একইসাথে লক্ষ করুন  আপনার ট্রায়াল Thread সফটওয়্যারটির টোকেন নম্বরের সাথে আপনার Profileএর ভেতর Personal Data এর ঘরে উল্লেখিত টোকেন নম্বরের মিল রয়েছে কিন।

বিনামূল্যের Thread টি না পেয়ে থাকলে টিকিট ট্যাবে ক্লিক করুন এবং নিচের ছবির মতো মেসেজ লিখে সেণ্ড করুন|

Asking Thread ২৮ দিনের মূল্যায়ন এবং আয় ৮৩ ডলা্র [সম্পূন্ন বিনামূল্যে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যার এর মাধ্যমে আয় করুন (সব পেমেন্ট প্রুফ সহ)

বতমানে আপনি পুরা 24 ঘন্টা সফটওয়্যারটি রান করালে পাবেন 1 ডলারের মতো সন্পূণ ফ্রিতে যার মেয়াদকাল 30 দিন অথাং 30 ডলার মাত্র| প্রতি 24 ঘন্টা পরপর আপনার একাউন্ট আপডেটেড হবে, আজকের আয় আগামীকালকে আপনার একাউন্টে জমা হবে|  রয়েছে 2 লেভেল  (20/10%) রেফালেরের সুবিধা|

credit card ২৮ দিনের মূল্যায়ন এবং আয় ৮৩ ডলা্র [সম্পূন্ন বিনামূল্যে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যার এর মাধ্যমে আয় করুন (সব পেমেন্ট প্রুফ সহ)

 

আর এর বেশী আয় করতে চাইলে আপনাকে 50 ডলার মূল্যের অতিরিক্ত এক, দুই বা ততোধিক Threads কিনতে হবে| সফটওয়্যারটি চললেই স্বয়ংক্রিয়ভারে ডলার আয় হতে থাকবে| আপনাকে কোন কিছুই করতে হবে না| সফটওয়্যারটি শুধু ঘুমের সময় চালালেও আপনি আয় করতে পারবেন প্রতি রাতে 50 সেন্টের মতো সম্পূন্ন বিনামূল্যে|| উপাজিত আয় 1 ডলার হলেই আপনি তাতক্ষণিক উত্তোলন করতে পারবেন পেইজা, পেক্সাম বা পারফেক্টমানি এর মাধ্যমে| যদিও গত ১৬ই জুন ২০১৩ইং তারিখে নতুন পেমেন্ট মেথহুড হিসেবে পেপ্যাল সংযুক্ত হওয়ার কথা ছিল কিন্তূ তা আজ পর্‍্যন্ত সংযোজিত হয় নাই।তবে এখন বলা হচ্ছে নতুন পেমেন্ট হিসেবে খুব শিঘ্রী PayPal, Neteller & Skrill সংযুক্ত হতে যাচ্ছে।তবে Credit Card Use  করে উত্তোলন করতে পারবেন , সেক্ষেত্রে নূন্যতম উত্তোলনের পরিমাণ হতে হবে ৫০ ডলার।

ALL PAYMENT THROUGH PAYZA ২৮ দিনের মূল্যায়ন এবং আয় ৮৩ ডলা্র [সম্পূন্ন বিনামূল্যে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যার এর মাধ্যমে আয় করুন (সব পেমেন্ট প্রুফ সহ)

 

যেমন আমি গত 10ই জুন তারিখে সাইটটিতে জয়েন করি অথাং মাত্র 28 দিনে আমি এই সফট্ওয়ারটি রান করে (যদিও এরমধ্যে এক সপ্তাহ বাইরে অবস্থানের কারণে সফট্ওয়ারটি চালাতে পারি নাই) তারপরও আমার ফ্রী  Thread থেকে  13.35 ডলার +  রেফারেলের মাধ্যমে 68.70 ডলার = মোট 82.05 ডলার কোন কাজ না করেই আয় করতে পেরেছি সব পেমেন্ট প্রুফসহ ..

payment history from DG ending trial time..... 04 days ২৮ দিনের মূল্যায়ন এবং আয় ৮৩ ডলা্র [সম্পূন্ন বিনামূল্যে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যার এর মাধ্যমে আয় করুন (সব পেমেন্ট প্রুফ সহ)

এখন Trail Thread মেয়াদ শেষ হওয়ার অপেক্ষায় রয়েছি।আর মাত্র 2 দিন বাকি আছে।

আমি ব্যক্তিগতভাবে ৫০ ডলার বিনিয়োগ করে Thread কিনতে নিরুৎসাহী করি বরং এটি হতে পারে কমপেক্ষে ৩০ ডলার আয়ের একটি সূবর্ণ ও নিশ্চিত সুযোগ। তবে আমার যেহেতু ৫০ ডলার মূল্যের ১২ মাসের একটি Regular Thread কেনার টাকা এখান থেকেই আয় করেছি তাই মেয়াদ শেষের পরে আমি একটি Regular Thread কিনব।অতঃপর এর কি ধরণের Feedback আসল তা অবশ্যই আমি আপনাদের জানানোর চেষ্টা করব। আবারো সবাইকে ধন্যবাদ।

 

trail thread ২৮ দিনের মূল্যায়ন এবং আয় ৮৩ ডলা্র [সম্পূন্ন বিনামূল্যে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যার এর মাধ্যমে আয় করুন (সব পেমেন্ট প্রুফ সহ)

 

আমি ব্যক্তিগতভাবে ৫০ ডলার বিনিয়োগ করে Thread কিনতে নিরুৎসাহী করি বরং এটি হতে আমি ব্যক্তিগতভাবে ৫০ ডলার বিনিয়োগ করে Thread কিনতে নিরুৎসাহী করি বরং এটি হতে পারে কমপেক্ষে ৩০ ডলার আয়ের একটি সূবর্ণ ও নিশ্চিত সুযোগ। তবে আমার যেহেতু ৫০ ডলার মূল্যের ১২ মাসের একটি Regular Thread কেনার টাকা এখান থেকেই আয় করেছি তাই মেয়াদ শেষের পরে আমি একটি Regular Thread কিনব।অতঃপর এর কি ধরণের Feedback আসল তা অবশ্যই আমি আপনাদের জানানোর চেষ্টা করব। আবারো সবাইকে ধন্যবাদ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

16 − three =