ফ্রীলেন্স হিসেবে ব্লগিং, আপনি কি একজন ব্লগার ? তাহলে পোস্টি আপনার জন্য

0
274

প্রিয় টিউনারস ,
আসসালামুআলাইকুম ।বাংলা ভাষার প্রথম ও একমাত্র শেয়ার ব্যবশায়ীদের জন্য সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইট Trader.com.bd তে আপনাকে স্বাগতম। Trader.com.bd আপনাকে এই ওয়েবসাইটির মাধ্যমে আপনি প্রতি মাসে অন্তত কিছু টাকা উপারজন করার সুযোগ করে দিচ্ছে যা দিয়ে অন্তত আপনার প্রতি মাসের ইন্টেরনেটের বিল এবং মোবাইল খরচ চালাতে পারবেন।

আমরা জানি অনলাইনে যারা ইনকাম করতে চায় তাদের বেশিরভাগি কোনো প্রকার অর্থ বিনিয়োগ করা ছাড়াই অর্থ উপার্জন করতে চায়, Trader.com.bd ঠিক তেমনি একটি ওয়েসাইট যেখানে আপনি কন প্রকার বিনিয়োগ করা ছাড়াই অর্থ উপার্জন করতে পারবে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

যে ভাবে আপনি আমাদের ওয়েবসাইট থেকে টাকা উপারজন করেতে পারবেন

.

০১। আপনি যদি নতুন কনো ইউজার কে রেফার করেন, তবে প্রতি ইউজার এর জন্য পাবেন ৫০ ক্রেডিট।
০২। এই ওয়েবসাইটে প্রতিটি ব্লগ লেখার জন্য পাবেন ২০ ক্রেডিট।
০৩। এই ওয়েবসাইটে প্রতিটি ফোরাম লেখার জন্য পাবেন ১০ ক্রেডিট।

এই ভাবে আপনি ১০০০ ক্রেডিট জমা করলে পাবেন ১০০/- টাকা। প্রতি মাসে আপনি খুব সহজেই ৫০০০ থেকে ১০০০০ ক্রেডিট জমা করতে পারবেন মাত্র প্রতিদিন ৩০ মিনিট কাজ করে।

 

নীতিমালা

Trader.com.bd তে পোস্ট ও মন্তব্য করার পূর্বে অবশ্যই নিচের নীতিমালা মেনে চলুন। Trader.com.bd তে নিবন্ধন ও মন্তব্য করলে ধরে নেওয়া হবে তিনি ‘নীতিমালা ও ব্যবহারবিধি’ পড়ে তাতে সম্মতি জ্ঞাপন করেছেন। প্রকাশিত লেখা ও মন্তব্যের আইনগত বা অন্য কোনো দায়দায়িত্ব Trader.com.bd বহন করে না।

১. পোস্ট করা সংক্রান্ত

Trader.com.bd তে প্রকাশিত সকল পোস্ট নৈতিক ও অর্থনীতি , বাংলাদেশ শেয়ার মার্কেট, ব্যবসা-বাণিজ্য, ফরেক্স , ইনভেস্টমেন্ট, ব্যাংক , বীমা সংক্রান্ত হতে হবে। সৃজনশীল, তথ্যবহুল ও মানসম্মত পোস্টও Trader.com.bd তে প্রধান্য পাবে। সকল পোস্ট এর মূল ভাষা অবশ্যই বাংলায় এবং পোস্টে কমপক্ষে ৮০ ভাগ বাংলা ভাষা থাকতে হবে, ইংরেজি বা অন্য কোন ভাষায় পোস্ট করা যাবে না। বিভিন্ন সংবাদ পত্রিকা, সংবাদ মাধ্যম, কমিউনিটি ব্লগ, উইকি থেকে খবর, সংবাদ, তথ্য বা অন্য লেখা প্রকাশ করা হলে পোস্ট স্থায়িত্ব বা স্থগিতের বিবেচনা Trader.com.bd বহন করবে। Trader.com.bd তে বিবেচনায় পোস্ট স্থায়ি যোগ্য হলে তা স্থায়ি হবে অন্যথায় স্থগিত করা হবে। নিজের লেখা নয় এরকম, অন্য কোন ব্লগ থেকে বা অন্য ব্লগারের বা অন্যের লেখা বা অন্য কোন উৎস থেকে হুবহু বা আংশিক কপি পেস্ট করে বা নিজের নামে পোস্ট করা যাবে না। প্লেইজারিজম থেকে সর্বদা বিরত থাকুন।

টাকা উত্তলোনঃ

১০০০ ক্রেডিট = ১০০/-টাকা,আপনি BRAC, BKASH, DBBL or Prepaid Recharge (Flexiload,i-top-up,ezeload) এর মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। মিনিমাম ১০০০ ক্রেডিট জমা হলে মেইল করুন এখানে – pay@trader.com.bd । আপনাকে অবশ্যই প্রতি মাসের ১-৫ তারিখের মধ্যে মেইল করতে হবে , আমরা ৫-১০ তারিখের মধ্যেই আপনার টাকা আপনার ব্যাংক এ ডিপোসিট করে দিব।মোবাইল এ সর্বনিম্ন ১০/- টাকা, ব্রাক ব্যাংক এর মাধ্যমে সর্বনিম্ন ১০০/ টাকা এবং অনন্যা ব্যাংক, বিকাশ এর মাধ্যমে সর্বনিম্ন ৫০০/ টাকা উত্তলোন করতে পারবেন।

 

এই ওয়েবসাইটের  রেজিস্টার লিঙ্ক পাওয়া যাবে এখানে

ধন্যবাদ

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 × 5 =