বাংলা ব্লগিং থেকে আয় করুন

2
361

সবাইকে সালাম দিয়ে শুরু করলাম জীবনের প্রথম পোস্ট । আসা করি সবাই ভাল আসেন । আমি যেহেতু নতুন তাই লিখতে খুব কষ্ট হচ্ছে । আশা করি ক্ষমা করেদিবেন ।

আসলে আমি অনেক দিন ধরে  টিউনার পেজ এর টিউটোরিয়াল  পড়ছি । কিন্তু কোনোদিন লিখার সাহস হয়নি । আজ সাহস করে লিখতে বসলাম ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আমরা অনেকে গুগল অ্যাড সেন্স এর পিছনে ঘুরছি । কিন্তু সফল হইনি এর একটি কারন হল আমরা ইংলিশ এ অনেক দুর্বল । গুগল থেকে টাকা আয় করা কিন্তু অনেক পরিশ্রমের বেপার । কারন গুগল এর অ্যাড দেওয়ার জন্য সাইট কে PR1 হতে হয় । আমিও একসময় এর পিছনে অনেক ঘুরছি কিন্তু কোন সাফলতা পাইনি।

অন্য দিকে এক বড় ভাই গুগলে অনেক টাকা কামিয়ে ফেলেছে । তো একদিন আমি তাকে বলেই ফেলি ভাই আমি তো ইংলিশ এ দুর্বল , গুগল দিয়ে কি আয় করতে পারব ?

তিনি আমাকে বলে না , গুগল এর টাকা এত সহজে পাওা যায় না । আমি কিন্তু মেসে থাকি তাই মাসের ২০ তারিখ থেকে হাত ফাঁকা হওয়া শুরু হয় । তাই ভাই কে বলি ভাই আমি তো কপি পেস্ট সারা আর কিছুই পারি না । আপনার কাসে কি কোন এমন সাইট এর কাজ আসে যেখানে বাংলা লিখে টাকা আয় করা যায় ।

তিনি প্রথমে ডাটা এন্ট্রি এর কাজ দেয় ,আমি সেটাও করতে পারিনা কারন কষ্ট অনেক আবার টাকা কম ।

শেষ এ তিনি একটা সাইট এর লিঙ্ক দেন সেখানে নাকি বাংলা ব্লগ সাইট এ ব্যানার অ্যাড দিয়ে টাকা আয় করা যায় । আমি ওটা চেষ্টা করি ।

শেষে ১ মাস পর কিছু টাকা পাই । এটা পেয়যা সাপোর্ট করে । তাই পেয়যা তে টাকা ত্রান্সফর দিয়ে আমার অই বড় ভাই এর মাস্টার কার্ড দিয়ে জীবনের প্রথম টাকা তুলি ।

আপ্নারা চাইলে নিচের লিঙ্ক গিয়ে জইন করতে পারেন । [বিঃদ্রঃ এটা কোন রেফারাল লিঙ্ক না ।তাছাড়া এই সাইট এ কোন রেফারাল সিস্টেম নাই । আমি শুধু আপনাদের উপকারে লিঙ্ক টা শেয়ার করলাম ।]
লিঙ্ক<—-

আপনারা এই ব্লগটি একটু ঘেঁটে দেখতে পারেন। আমার অনেক কাজে লেগেছে এই ব্লগটি। আপনাদেরও লাগবে বলে বিশ্বাস করি।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

  1. ভাই একটু জানি-শুনি লিখবেন না ???? ওই সাইট পেইজা সাপোর্ট করে না, পেপাল সাপোর্ট করে ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

16 + 2 =