সকলের জন্য দরকারী ১টা পোস্ট! আশা করি অনেকের কাজে আসবে!

2
390

কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন! বেশি কথা না বলে আসল কোথায় আশি!

আমি একজন চাকুরিজীবি! সকাল ৯:০০ টা থেকে সন্ধা ৬:০০-৭:০০ টা পর্যন্ত অফিস করতে হয়! আর অফিস টাইমে বাইরে বের হওয়া যায় না, দুপরের খাবার অফিস এই খাওয়া হয়! আর এই জন্য মাজে-মধ্যে কিছু সমস্যায় পড়তে হয়! বিশেষ করে মোবাইল এ টাকা রিচার্জ করা নিয়ে হয় বেশি সমস্যা! যত দরকারই হোক না কেন, অফিস এর আসে-পাশে কোনো Flexiload এর দোকান না থাকায় অফিস টাইম এ মোবাইল রিচার্জ করতে পারি না! অনলাইন এ রিচার্জ করার ক্ষেত্রে আমার আবার ভয় হয়, যদি আমায় টাকা না দেয়! তার উপর অনেক ঝামেলা! আর আমি আসলে অনলাইন এ কোথাও নিজের মোবাইল নম্বর প্রকাশ করতে চাইনা!

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

তাই আজ (০৬-০৬-২০১৩) সকালে নেট এ বসে, অনলাইন এ মোবাইল কার্ড এর মাধ্যমে রিচার্জ করা যায় এমন ওয়েবসাইট খুজতে লাগলাম! অনেক গোলো ওয়েবসাইট ও পেলাম! কয়েকটাতে কল করে তাদের প্রসেস টা জানলাম! একটাতে বলল, প্রথমে তাদের কাছে bKash এর মাধ্যমে টাকা পাঠাতে হবে! আমি বললাম Ok ! তারপর তাদের মেইল করে জানাতে হবে যে আমি ১০০ টাকা পাঠালাম অমুক অপারেটর এর ১০০ টাকার কার্ড এর জন্য! তারপর নাকি তারা ১ ঘন্টার মধ্যে আমাকে আবার reply মেইল এ ১০০ টাকার ১ টা কার্ড নম্বর পাঠাবে!

এরপর StarITSoft e-Recharge নামে আরেকটা ওয়েবসাইট পেলাম!  ওদের প্রসেসটা ঠিক আমি যেরকম চেয়েছিলাম সেইরকম! এখানে মোবাইল কার্ড এর মাধ্যমে রিচার্জ করা যায়! প্রসেসটা হলো, তাদের এখানে ফ্রি রেজিস্ট্রেশন করতে হয়! এরপর bKash বা DBBL এ তাদের কাছে টাকা পাঠালে তারা টাকাটা SITS e-Recharge একাউন্ট এ জমা করে দেয়! এরপর যতক্ষণ ব্যালান্স থাকবে ততক্ষণ রিচার্জ করা যাবে! mojar bepar হলো, এখানে কার্ড রিকোয়েস্ট করার সাথে সাথেই কার্ড নম্বর দিয়ে দেওয়া হয় (একাউন্ট এ টাকা থাকা সাপেক্ষে)! মেইল করা বা মেইল এর জন্য অপেক্ষা করার কোনো জামেলা নাই!

প্রসেসটা জানার পর আমি টেস্ট করার জন্য ১০০ টাকা bKash করে পাঠাই এবং bKash এর TxnID টা SMS করে পাঠাই! এরপর দেখি ৫ মিনিটের মধেই আমার SITS e-Recharge একাউন্ট এ টাকাটা যোগ হয়ে গেল! তারপর আমি গ্রামীনফোন এর ৫০টাকার ১টা কার্ড এর জন্য রিকোয়েস্ট করি এবং সাথে সাথেই অনেক সুন্দর করে ৫০টাকার ১টা GP কার্ড নম্বর শো করলো, আর আমি নম্বরটা মোবাইল এ ডায়েল করতেই আমার মোবাইল এ ৫০টাকা রিচার্জ হয়ে গেল! প্রসেসটা অনেক সহজ! এখানে সকল অপারেটর এর কার্ড পাওয়া যায়!

রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন! অথবা তাদের কাছে কল করুন: +৮৮ ০১৭৫১ ৬৯০ ৪০৩ (আব্দুর রব)!

আমি জানিনা পোস্ট আপনাদের কতটা কাজে লাগবে! তবে আমার অনেক উপকার হলো ওয়েবসাইট টা পেয়ে! আমি শুধু আমার ভালো লাগাটা আপনাদের সাথে শেয়ার করলাম!

সবাই ভালো থাকবেন! :)

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

12 − six =