FL Studio Producer Edition v 11.0.1 Final-ডাউনলোড করে আপনিও হয়ে যান মিউজিশিয়ান

5
1751
এফএল স্টুডিওর এই  সংস্করণে ব্যবহারকারীরা পাবেন ভিন্ন ভিন্ন ইন্সট্রুমেন্টের অডিও যেগুলো কাজে লাগিয়ে আপনি তৈরি করতে পারবেন মনের মতো মিউজিক। এফএল স্টুডিওর যেসব বৈশিষ্ট্য রয়েছে, তার মধ্যে অন্যতম হলোঃ
  • ভিন্ন ভিন্ন ইন্সট্রুমেন্টের হাই-কোয়ালিটি অডিও।
  • FL Studio দিয়ে সব ধরনের ইন্সট্রুমেন্টই বাজানো যায় (কম্পিউটার কি-বোর্ড দিয়ে)।আপনি “পিয়ানো রোল এডিটর (যা এফ, এল এই আছে)” দিয়ে কোন রকম ইন্সট্রুমেন্ট ছাড়াই সুর তৈরী করতে পারবেন। তবে সবচেয়ে ভাল হয় যদি একটি সিনথেসাইজার( কি-বোর্ড) থাকে, তাহলে।
  • স্টেট সিকুয়েন্সার।
  • ড্রাম প্যাড।(এফ, এল এর যে জিনিসটি অসাধারণ তা হল এর শক্তিশালী ড্রাম মেশিন। এটা দিয়ে অত্যন্ত সহজে ও সুন্দরভাবে ড্রামবিট বানানো যায়।)
  • প্রিভিউ বাটন ও বিভিন্ন লজিক্যাল সের্টিংসহ ব্রাউজার।
  • প্রতিটি ইন্সট্রুমেন্ট প্যান, ভলিউম এবং অ্যাটাক টাইম কনফিগার করার সুবিধা।

যারা এফএল স্টুডিও ব্যবহার করেছেন, তারা অবশ্যই জানেন যে এটি ফ্রি সফটওয়্যার নয়। তাই এটি বিনামূল্যে পাওয়া যাবে এমন আশা করাও উচিৎ না। তবে আমি আপনাদেরকে এটি সম্পূর্ণ free দিচ্ছি।

যতটুকু জানি- ফুয়াদ, হাবিব, হৃদয়রা এবং এদের মতো অন্যান্ন শিল্পীরা আগে ভয়েস রেকর্ড করেন। পরে যথাযথ সূর আরোপ করেন। তারপর বিভিন্ন ইফেক্ট দিয়ে গান আকর্ষণীয় করে তুলেন।এরা এই সফটওয়্যার ব্যবহার করে এই কাজগুলো করে থাকেন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

তো,এখনই  মিউজিক কমপোজ করতে বসে যান আর আমাদের উপহার দিন দারুণ সব মিউজিক!

1 FL Studio Producer Edition v 11.0.1 Final-ডাউনলোড করে আপনিও হয়ে যান মিউজিশিয়ান 2 FL Studio Producer Edition v 11.0.1 Final-ডাউনলোড করে আপনিও হয়ে যান মিউজিশিয়ান 3 FL Studio Producer Edition v 11.0.1 Final-ডাউনলোড করে আপনিও হয়ে যান মিউজিশিয়ান 4 FL Studio Producer Edition v 11.0.1 Final-ডাউনলোড করে আপনিও হয়ে যান মিউজিশিয়ান

undefined FL Studio Producer Edition v 11.0.1 Final-ডাউনলোড করে আপনিও হয়ে যান মিউজিশিয়ান

আশা করি সকলের উপকারে আসবে।

আরো বিস্তারিত জানার জন্য নিচে দেয়া আমার  পার্সোনাল ব্লগে   ক্লিক করুন. ভাল লাগলে অবশ্যই কমেন্ট করতে ভুলবেন না এবং পারলে আমার ফেসবুক পেজে লাইক দিয়ে এই রকম  আরও খবর  পেতে  active থাকুন ।

আপনার যে কোন সফটওয়্যার লাগলে আমার কাছে জানাতে পারেন। কোন সফটওয়্যার লাগলে  অবশ্যই এর পুরো নামটি লিখবেন। আশা করি, যত তাড়াতাড়ি সম্ভব আপনারা সেটা পেয়ে যাবেন।পরের পর্বে ফিরে আসবো আরও নতুন কোন সফটওয়ারে নিয়ে .

আজ এখানেই শেষ করছি সবাই ভাল থাকবেন আল্লাহ হাফেজ ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

5 মন্তব্য

  1. ভাইজান ডাউনলোড করতে গেল পাসওয়াড চাচ্ছে । দয়া করে যদি পাসওয়াড টা দাও খুবই ভালো হয়

  2. softwarezone এখানে যে Software শেয়ার করেছেন তা কি Crack/serial/keygen এবং ঐ Software এর plugins সহ নাকি জানালে উপকৃত হতাম

মন্তব্য দিন আপনার