চিনে রাখুন,সাবধান থাকুন বাংলাদেশের একটি হ্যাকিং গ্রুপ থেকে!!

16
803
আজ রাতে দেখলাম বাংলাদেশের অনেক গুলো গুরুত্বপূর্ণ সরকারি ওয়েবসাইট ও জনপ্রিয় ব্লগগুলোর উপরে অ্যানোনিমাসের নাম ব্যবহার করে বাংলাদেশের একটি হ্যাকিং গ্রুপ হামলা শুরু করেছে এবং সেই হামলার ফলাফল সামু , প্রথম আলোসহ কিছু সাইট ডাউন। সবার মনেই প্রশ্ন জাগত পারে অ্যানোনিমাসের মতো একটি বড় হ্যাকার সংগঠন যাদের বেশির ভাগ ই পশ্চিমা ধারার অনুসারী তারা কেনো জামায়াতের ইসলামীর সমর্থন পুষ্ট এই কাজে অংশগ্রহন করবে। আসলে কাজটা হলো বাংলাদেশের একটি হ্যাকার সংগঠনের কিছু বিপথগামী স্বঘোষিত জামাত সমর্থকের।

প্রথমে দেখলাম বাংলাদেশ গ্রে হ্যাট হ্যাকারস নামক সংগঠনটির পক্ষ থেকে দাবি করা হলো তাদের নাকি অ্যানোনিমার ফেসবুকে নক দিয়ে সাহায্য চেয়েছে। সাধারণভাবেই আমাদের মাথায় আসবে আরেকটি ব্যাপার তাদের যদি #opBangladesh চালানোর এতই ইচ্ছা থাকত তাহলে

তারা বাংলাদেশি দের কাছে সাহায্য না চেয়ে পাকিস্তান/ভারতের অথবা অন্যান্য বড় দেশগুলোর কাছেই সাহায্য চাইত। কেননা অনেক দেশের সাথেই বাংলাদেশের হ্যাকিং সংক্রান্ত শত্রুতা রয়েছে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

তথাকথিত সেই হ্যাকার সংগঠনটির অ্যাডমিনের পোষ্ট >

চিনে রাখুন,সাবধান থাকুন বাংলাদেশের একটি হ্যাকিং গ্রুপ থেকে!!
Bghh rajakar1

তার পোষ্টের নিচে এই কমেন্টটির মাধ্যমে তাদের নির্বুদ্ধিতার প্রমান পাবেন, এইসব ওয়েবসাইটে নাস্তিকবাদী কি পোষ্ট তারা পেয়েছে তা তারাই ভাল বলতে পারবে। র‌্যাব, বাংলাদেশ গভর্নমেন্ট সহ এইসব ওয়েবসাইটে নাস্তিকতা নিয়ে কোনো পোষ্ট আছে বলে আমাদের জানা নেই। >

চিনে রাখুন,সাবধান থাকুন বাংলাদেশের একটি হ্যাকিং গ্রুপ থেকে!!

তার আরেকটি স্ট্যাটাস দেখুন, দেশের সাইটগুলোর প্রতি আক্রমণ করে তিনি অনেক সুখি। >চিনে রাখুন,সাবধান থাকুন বাংলাদেশের একটি হ্যাকিং গ্রুপ থেকে!!


অপরদিকে অ্যানোনিমাস সংগঠনটি বারবার জনসাধারণকে এই ব্যাপারে সচেতন করার চেষ্ট চালিয়ে যাচ্ছে যে সংগঠনটি কোনো ভাবেই #opBangladesh ঘোষণা করেনি। >

চিনে রাখুন,সাবধান থাকুন বাংলাদেশের একটি হ্যাকিং গ্রুপ থেকে!!

fb link>

এইখানে দেখুন অ্যানোনিমাসের এর বাংলাদেশের সংস্থার মুখপাত্রের বক্তব্য>

চিনে রাখুন,সাবধান থাকুন বাংলাদেশের একটি হ্যাকিং গ্রুপ থেকে!!

পরিশেষে বলতে চাই, ১৯৭১ সালে যেমন রাজাকারেরা দেশের ক্ষতি করেছে, তেমনি এই গুটিকয়েক বিপথগামী স্বঘোষিত জামাত সমর্থকও দেশের ক্ষতি করে চলেছে।

আমি একজন অনলাইন একটিভিস্ট, হ্যাকার সংগঠন গুলোর প্রতি আগ্রহ থাকায় ওইদিকেও কিছু খবরাখবর রাখি। গতকাল রাতের ঘটনা তাই পুরোপুরি ভাবে লক্ষ্য করে যা দেখলাম তা আপনাদের সামনে তুলে ধরলাম।
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

16 মন্তব্য

  1. এইগুলা একটা প্রমান হল ভাল প্রমান একটাই ষথেষ্ট rRaihan। মুক্ত বিহঙ্গ (রিজভী) ভাইকে ” আপনার হ্যাকিং নিয়া বিন্দু মাত্র ধারনা নেই…” এইটা বলে প্রমান করলেন আপনার নিজেরই কোন জ্ঞান নাই হ্যাকিং সম্বন্ধে।

    • ভাইয়া এই কথা আমি বলি নাই।দয়ে করে কমেন্টটি ভাল করে আবার দেখুন।

  2. ভাই নাইছ একটা পোস্ট করছেন। আমি আজ সকালে অ্যানোনিমাস এর মেইল এ যোগাযোগ করলাম এই বেপারে। তারা একটা কথাই বলল, যেটা বলার পর আর আমার কিছু বলার ছিল না। তারা বলল,

    This Is Not A Official Operation Of Anonymous. We Never Announced A Operation Name #OP Bangladesh”

    এখন সবাই যা মনে করার করেন. কিন্তু এইটা অ্যানোনিমাস এর অফিসিয়াল অপারেশন না. এইটা ১০০% নিশ্চিত থাকেন.

  3. আশা করবো এডমিন প্যানেল থেকে পোস্ট টা মুছে দেওয়া হবে। গ্রুপ নয়, বরং শুধু মাত্র প্রমান আর যুক্তি দিয়ে পোস্ট দিবেন @লেখক

    • আপনার কথা গ্রহণযোগ্য না।যথেষ্ঠ প্রমাণ সহকারেই আমি লিখেছি।হ্যাকিং সংক্রান্ত খবরাখবর আমি রাখি।ইমরান ভাইয়ের ডলারের কথাটাও মনে হয় জানতাম।
      ভাল থাকবেন। :)

      • হাহাহাহা। কথাটার মাধ্যমে আপনি আপনার বোকামির পরিচয় দিলেন ভাই। আর ডলার এর ব্যাপার টা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র ছিল টা সবাই কে ই প্রমান করাতে পেরেছি আল্লাহর রহমতে। সামান্য ৮০ ডলার এর জন্য আপনিও এমন টা করতেন না। প্রমান দিলেন আপনি মানুষের শুনা কথায় বিশ্বাসী। নিজে কিছু করার চেষ্টা করুন মানুষের ব্যাপারে অপবাদ দেওয়ার থেকে।

  4. এই খবর টা দেওার জন্ন নতুন অ্যাকাউন্ট খুললেন ?

    • ভাইরে। কিছু ছেলে আছে যাদের সাইবার নিয়া কোন ধারনাই নেই, শুধু গ্রুপ এর বাপ দাদাদের খুশী করার জন্য পরে থাকে। আমাদের লেখক টা হইতেছে ঠিক সেই রকম।

  5. ভাই এত সহজ না সাইট হ্যাক করা বললেই হ্যাক করে ফেলল এই সাইট গুলোর সিকিউরিটি অনেক স্ট্রং হয়ত সম্ভব কয়েকটা পারার সম্ভাবনা আছে কিন্তু সবগুলো হ্যাক এক সাথে করা সম্ভব না …ভাই এই গুলো স্ট্যাটাস দিয়ে ভয় দেখানো হচ্ছে আসলে তারা তেমন কিছুই করতে পারবে না ,….. তারপরেও আপনাকে জানানোর জন্য ধন্যবাদ…

    • যে সাইট গুলা দিসে ওই গুলা একটা বাচ্চা হ্যাকার ও হ্যাক করতে পারবে..@ রিজভী

      • এই কথাটার মাধ্যমে প্রমান দিলেন আপনার হ্যাকিং নিয়া বিন্দু মাত্র ধারনা নেই…

        • এইগুলা একটা প্রমান হল ভাল প্রমান একটাই ষথেষ্ট rRaihan। মুক্ত বিহঙ্গ (রিজভী) ভাইকে ” আপনার হ্যাকিং নিয়া বিন্দু মাত্র ধারনা নেই…” এইটা বলে এটাই প্রমান করলেন আপনার নিজেরই কোন জ্ঞান নাই হ্যাকিং সম্বন্ধে। আর একটা কথা “যে সাইট গুলা দিসে ওই গুলা একটা বাচ্চা হ্যাকার ও হ্যাক করতে পারবে” এটটা কি বললেন বাচ্চা মানে বোঝেন আপনি, বাচ্চা যদি হ্যাকিং পারত তাহলে বড় কোন হ্যাকারের দরকার কি। যতসব ফালতু উদাহরণ দিয়ে নিজেকেও বাচ্চা প্রমান করার চেষ্টা বাদ দেন মিয়া…………….আমরা ইতিমধ্যেই বুঝে গেছি আপনি নিজে কি………………….

        • রিজভী ভাইয়ের ধারণা নাই!!! হাহাহা!!! আপনার খুব ধারণা আছে তাই না এসিড খান??

          • না ভাই। খুব বেশী ধারনা নেই। তবে যততুকু আছে টা দিয়া আপনার ব্যাপারে পরিস্কার ধারনা জন্মাইছে :D :D :দ
            আশা করি পরবর্তীতে কমেন্ট এর ব্যাপারে গুরুত্ব দিবেন। :)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

four × five =