ফ্রিতে এডসেন্স নিন

0
307
ফ্রিতে এডসেন্স নিন

shaponshekh

আমি জানতে চাই এবং জানাতে চাই।
ফ্রিতে এডসেন্স নিন

Latest posts by shaponshekh (see all)

আসসালামু আলাইকুম

কেমন আছেন আপনারা। আজ আমি এডসেন্স পেলাম রনি ভায়ের সহায়তায়। রনি ভাই কিছু দিন আগে এডসেন্স বিষয়ে tunerpage-এ একটি পোষ্ট দিয়ে ছিলেন। সেটা পড়ে তার সাথে যোগাযোগ করি তারপর তিনি আমাকে এডসেন্স পাইয়ে  দিয়েছেন।  আমরা অনেকে জানি যে, কিছু সাইট আছে যারা এডসেন্স পেতে সাহায্যে করে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এই সাইটগুলো শর্ত হলো আপনি তাদের সাইটে একাউন্ট খুলবেন। তারপর তাদের শর্ত পূরন করবেন। তাহলে তারা আপনাকে এডসেন্স পেতে সহায়তা করবে। যে সাইটগুলো এডসেন্স এর বিষয়ে সাহায্যে করে তার মধ্যে এগুলো অন্যতম।  

1. Flixya.com

এডসেন্স পাওয়ার ক্ষেত্রে Flixya একটি অনেক ভালো সাইট। এই সাইটা মুলত ছবি এবং ভিডিও শেয়ারিং সাইট। প্রথম এখানে একটি একাউন্ট খুলবেন। তারপর ১০টি ফটো আপলোড করবেন  এবং এগুলো শেয়ার করবেন।

2. Docstoc

এটাতে এডসেন্স পাওয়া অনেকটা সহজ।

প্রথমে সাইন আপ করুন।  ১০টি করে ফাইল আপলোড করুন এবং প্রোফাইল ১০০% করুন। তারপর আপনার মেইলে Docstoc থেকে একটা যাবে এই লিংক এ ক্লিক করে এডসেন্স এ আবেদন করুন।

http://www.docstoc.com

3. Indyarocks
এটা মুলত একটা সোসাল নেটওয়ারর্কি সাইট। এখানে আপনি বন্ধুত্ব তৈরি ও ফাইল শেয়ার করতে পারেন। একটি একাউন্ট খুলুন। আপনার প্রোফাইল কমপ্লিট করুন। একাধিক ব্লগ তৈরি করুন। তারপর এডসেন্স এ আবেদন করুন।

http://www.indyarocks.com/

4. Webanswers

এটা মুলত প্রশ্ন করা ও উত্তর দেওয়ার একটি সাইট। এখানে আপনি বিভিন্ন ধরনের প্রশ্ন করতে এবং অন্যের প্রশ্নের উত্তর দিতে পারেন।

প্রথমে সাইনআপ করুন। তারপর ১০টি প্রশ্নের উত্তর দিন। তারপর ১০টি প্রশ্ন করুন। তারপর একটি মেইল পাবেন। তারপর মেইল এর লিংকে ক্লিক করে এডসেন্স এ আবেদন করুন।
Link: http://www.webanswers.com

5. Hubpages

এখানে মানুষে বিভিন্ন পোষ্ট করে। পোষ্টের বিনিময়ে টাকা পায়। এখানে প্রথমে একাউন্ট খুলুন। প্রোফাইল কমপ্লিট করুন। নির্দেশনা অনুস্বরন করুন। তার এখান থেকে মেইল পেলে মেইল লিংক এ ক্লিক করে এডসেন্স এ আবেদন করুন।

Link: http://www.hubpages.com

তারপরও যারা এডসেন্স পাবেন না বা এখন ও পাননি তাদের জন্য আছে সু-ব্যবস্থা।  সম্পুর্ণ ফ্রিতে আপনারা এডসেন্স একাউন্ট পাবেন ইনশাল্লাহ। রনি ভাই ইটালিতে থাকেন।  তিনি দেশকে এবং দেশের মানুষকে ভালবেসে ফ্রি এডসেন্স পাইয়ে দিচ্ছেন। তার কোন স্বার্থ এখানে জড়িত নাই। যারা এডসেন্স নিবেন তারা রনি ভায়ের সাথে যোগাযোগ করুন। আর সত্যতা যাচাইয়ের জন্য আমার সাথে ফেসবুকে  যোগাযোগ করুন।

 পূর্বে এই ব্লগে প্রকাশিত

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

20 − 20 =