Google AdSense লাগবে? বিনা মুল্যে Google AdSense Approve করে নিন

19
633

gadsense-quick-approval-logo Google AdSense লাগবে? বিনা মুল্যে Google AdSense Approve করে নিনসবাইকে সালাম ও প্রিতি জানিয়ে শুরু করছি আমার টিউন। বর্তমান তথ্য প্রযুক্তির যুগে ইন্টারনেটের সাগরে আমরা সবাই ভাসছি। ব্যাক্তিগত কাজ বা সখের কারনে ইন্টারনেট যতটা ব্যাবহার হয় তার থেকে বেশি কাজের ক্ষেত্রেই ব্যাবহার হয়। যারা ব্যাক্তিগত কাজে বা সখের কারনে ইন্টারনেট ব্যাবহার করে থাকেন তারা অবশ্যই কোন না কোন ভাবে ব্লগের সাথে পরিচিত হয়েছেন।। বর্তমান সময়ে ব্লগ আমাদের অন্যতম শক্তিশালী হাতিয়ার। সমাজের বিভিন্ন কারনে একটি ব্লগ তৈরি করা হয়। আবার অনেকেই আছে যারা ব্লগিংকে পেশা হিসাবে গ্রহন করে থাকে। বর্তমান সময়ে ব্লগ দিয়ে অনেকে অনেকভাবেই আয় করে থাকে, তার মধ্যে উল্লেখ যোগ্য একটা দিক হল নিজের ব্লগে বা নিজের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি দেওয়া। আর এই বিজ্ঞপ্তি দিয়ে অনেক মানুষ নিজের সাচ্ছলতা এমনকি পরিবারের সাচ্ছলতা উন্নতি করে। আমার এই লিখাটি আপনারা যারা পরতেছেন তাদের অনেকেরেই নিজের একটা ব্লগ আছে, আর এটা হতে পারে সাব ডোমেইন বা সম্পূর্ণ প্রিমিয়াম ডোমেইন।। সাব ডোমেইনের উধারন হচ্ছেঃ www.yoursite.blogspot.com এবং প্রিমিয়াম ডোমেইন হচ্ছেঃ www.yoursite.com । প্রথমে আমরা অনেকেই অনেক আসা করে বা শপ্ন দেখে একটা ব্লগ খুলে থাকি। আমরা আশায় থাকি হয়তো বিভিন্ন কোম্পানি আমাদের সাইটে বিজ্ঞপ্তি দিবে। কিন্তু নতুন অবস্থায় কোন ওয়েবসাইটে ভালো কোম্পানি থেকে বিজ্ঞাপন আসা করা যায় না। কিন্তু আন্তর্জাতিক ভাবে কিছু বিজ্ঞাপন কোম্পানি আছে যারা পৃথিবীর সব দেশের ব্লগে বিজ্ঞাপন দিয়ে থাকে আর মাস শেষে তাদের সর্ত অনুযায়ী টাকা পরিশোধ করে থাকে। এদের মধ্যে অন্যতম হচ্ছে Google AdSense । কিন্তু এই GoogleAdSense পাওয়া অনেকটা সোনার হরিণের মত। আমিও অনেক পাগল ছিলাম Google AdSense পাওয়ার জন্য। কিন্তু দীর্ঘ ৬ মাস ঘাটা ঘাটি করে আমি এমন একটা পদ্ধতি বের করেছি , আর এই পদ্ধতিতে ৪৮ ঘন্টার মধ্যে Google AdSense Approve করা যায়। আপনারা যারাGoogle AdSenseচান বা Google AdSense Approve করতে চান তারা আমার সাথে যোগাযোগ করতে পারেন। তবে মনে রাখবেন একটা ব্যাংক অ্যাকাউন্ট অবশ্যই লাগবে, আর ব্যাংক অ্যাকাউন্টের সাথে অবশ্যই ইন্টারন্যাশনাল ব্যাংক অ্যাকাউন্ট নাম্বার International Bank Account Number (IBAN) এবং ব্যাংক আইডেন্টিফিয়ার কোড Bank Identifier Code (BIC) / SWIFT-BICকোড থাকতে হবে, আর এগুলো আপনি পাবেন আপনার Bank Statement এর সাথে।, এই Bank Statement আপনাকে ব্যাংক থেকেই অ্যাকাউন্ট খোলার সময় দিয়েছে। আপনার ব্যাংক অ্যাকাউন্ট প্রয়োজনের কারন হচ্ছে,আপনার এই ব্যাংক অ্যাকাউন্টেই Google AdSense আপনাকে পরিশোধ করবে। চেক এর মাধ্যমে। নিচে ছবিতেদেখুন ব্যাংক অ্যাকাউন্ট প্রয়োজনের প্রমান।

আমার সাথে যোগাযোগ করুনঃ

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

ব্যাক্তিগত ফেসবুক প্রোফাইল

আমার তৈরি ফেসবুক পেইজ

এর বিজ্ঞাপন দেখতে চাইলে আমার সাইটে ঘুরে আসতে পারেনঃ

www.ronikhan.tk

www.downloadboard.blogspot.com

সবাইকে ধন্যবাদ জানিয়ে এখানেই ইতি টানলাম

ব্যাংক অ্যাকাউন্ট প্রয়োজনের প্রমান

AdSense Bank AC Google AdSense লাগবে? বিনা মুল্যে Google AdSense Approve করে নিন

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

19 মন্তব্য

  1. ভাই আপনি আমাকে ভুল বুজলেন কষ্ট পাইলাম. আমি আমার id দিছি এই জন্য যে, আপনি আমাকে adsense করে দিছেন তার প্রমান দেওয়ার জন্য. আর আপনার id দিছি আপনার সাতে যোগাযোগ করার জন্য.

  2. ভাই আপনাকে অনেক ধন্যবাদ. আমি প্রথমে বিশসাস করিনি adsense পাওয়ার পরে বিশসাস হলো. আর সবাইকে বলতে চাই যে এই পোস্ট সম্পূর্ণ সত্য. কারো যদি বিশসাস না হয় তাহলে আমার সাতে যোগাযোগ করতে পারেন. আমি ঢাকা মহাখালিতে থাকি.
    http://www.facebook.com/#!/shapon.shekh
    http://www.facebook.com/#!/khansroni

    • ভাই আপনার মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ। আপনার আইডি দিয়েছেন ভালো কথা, কিন্তু আপনার আইডি বলে নিচের আইডি যেটা দিয়েছেন ওই আইডিটাতো আমার। মনে রাখবেন যদি কেউ গুগল এ্যাডসেন্স করতে চান তাহলে আমার সাথে সরাসরি যোগাযোগ করেন। আমি বিনা মূল্যে গুগল এ্যাডসেন্স করে দিব। ধন্যবাদ।

      • ভাই আপনি আমাকে ভুল বুজলেন কষ্ট পাইলাম. আমি আমার id দিছি এই জন্য যে, আপনি আমাকে adsense করে দিছেন তার প্রমান দেওয়ার জন্য. আর আপনার id দিছি আপনার সাতে যোগাযোগ করার জন্য. তারপরও যদি মনে করেন যে আমার id দেওয়া ঠিক হয় নাই তাহলে আমি দুক্ষিত.

  3. গুগল এ্যাডসেন্স এর এ্যাড কি বাংলা কোন ব্লগ/ওয়েবসাইটে বসানো যাবে ? মানে গুগল এ্যাডসেন্স কি বাংলা সাপোর্ট করবে ?

    • আপনি আপনার যেকোনো সাইট এ এ্যাড দিতে পারবেন। প্রমান দেখতে চাইলে এখানে যান http://www.ronikhan.tk আপনার মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

  4. ভাই এত ভনিতার দরকার কি যা বলার খোলাসা করে বলুন আর গুগল এ্যাডসেন্স এর শতগুলো কী আপনার এই সিস্টেমের বাইরে? জবাব দিয়েন ……………….তখন বুঝব আপনি কি বুঝাতে চাচ্ছেন

    • গুগল এ্যাডসেন্স এর শতগুলো আমার সিস্টেমের বাইরে না। গুগল এ্যাডসেন্স এর সব শতগুলো মেনেই আমি গুগল এ্যাডসেন্স করে দিব।

  5. ভাই মানুষের মাঝে শর্তহীনভাবে জ্ঞান বিলানোর মজাই আলাদা। আরেকটা কথা মানুষের জ্ঞান কিন্তু শেয়ার করলে বাড়ে। কমে না। আপনি বলছেন যে অনেক সাধনা করে আপনি এই পদ্ধতি বের করেছেন। খুব ভাল। খান একাডেমীর কথা শুনেছেন? তারাও কিন্তু কস্ট করেই টিউটোরিয়াল বানায়। কিন্তু মানুষের মাঝে বিতরন করে ফ্রিতে। যাতে মানুষের উপকার হয়। যে কারনে তারা মহান আর আপনি???? মনের সংকীর্ণতা দূর না করলে মানুষের উপকার করা যায় না। আপনার উত্তরের অপেক্ষায় রইলাম। আশাকরি জবাব দিবেন।

    • আপনার সাথে আমি একমত। তবে একটু সমস্যা আছে। এর জন্যই আমি কাউকেই পদ্ধতি বলতেছি না। আসলে ভাই আমি নিজেকে মহান করতে চাই না। কোনো মানুষ যদি আমাকে মহান মনে করে তাহলেই আমি মহান। এমনকি আপনি নিজেও যদি নিজেকে মহান ভাবেন তাহলেও কিন্তু আপনি মহান না। তবে হ্যা মানুষ যদি ভাবে আর আপনাকে মহান তৈরী করে তাহলে আপনিও মহান। আর আমার মনে হয় আপনি অবস্যই মহান হবেন, কারণ আপনার মন্তব্যে নির্সার্থ যুক্তি আছে। আর এই কারণেই আমি আপনাকে মহান বললাম। ভাই দয়া করে আমার কথাকে বাজারের আলু হিসাবে নিবেন না আর আলু খেয়ে আমাকেও মহান বলবেন না। এখন আসি আমার যুক্তিতে, আমি কেন এই টিউটোরিয়াল বা টিপস মানুষের মাঝে শেয়ার করব না!!! দেখেন বাংলাদেশের তথ্য প্রযুক্তির ইতিহাসে অনেক এক্সপার্টরা অনেক ভাবেই ফ্রি অর্থাৎ বিনা মূল্যে ইন্টারনেট ব্যবহারের পদ্ধতি বের করে ছিলেন বা আবিস্কার করেছিলেন। যার কারণে অনেক দরিদ্র প্রযুক্তি প্রেমীরা বিনা মূল্যে ইন্টারনেট ব্যবহার করতে পারত। কিন্তু আজ অনেকেই সেই সুযোগ থেকে বঞ্চিত, কারণ ইন্টারনেট প্রোভাইডার সব পদ্ধতি বন্ধ করে দেই. তারপরেও এখনো মানুষ বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করতেছে, কিন্তু তার সংখা খুব কম আর এই কম সংখা মানুসের মাঝে সাধারণ মানুষের সংখা নেই বললেই চলে। এর জন্যই আমি এই পদ্ধতিটা কাউকে না বলে আমি নিজে করে দিব।কারণ আজকে সবাই জানলে গুগল অবস্যই একদিন বুঝবে, আর সেই সময় সুধু আপনার আর আমার Google AdSense থাকবে আর কারো থাকবে না, এমন কি করে দিতে চাইলেও করে দিতে পারব না। ছোট একটা কথা বলি, আর কথাটা হলো মানুষকে উপকার করার ইচ্ছা আছে বলেই আমি কিছু করে দিতে চাইতেছি। তবে উপকার করতে না পারলেও এতটুকু ১০০% বলতে পারি কোনো প্রাণীর ক্ষতি করব না। সর্বশেষ আপনার মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

      • আপনার যুক্তিটির সাথে আমিও একমত। আমি নিজে বিদেশে থেকে সময় নিয়ে করে দিতে চাচ্ছেন এতেই আমি বুঝেছিলাম। ধন্যবাদ।

      • তাহলে বলুন কিভাবে কি করতে হবে? পারসন্সোনাল ভাবে ফেসবুকে যেতে বলবেন না যদি কোন ঝামেলা না থাকে এখনে সকলের সামনে বলুন যা বলার।

        • ভাইজান আমি দুঃখিত। কারন আমি সবার সামনে প্রকশে বলব না। এমন কি আমার ফাচেবুকে আসলেও বলব না, কারন অনেক সাধনা করে আমি এই পদ্ধতিটা বের করেছি। তবে হ্যা আমি আপনাকে করে দিব। আপনার যদি প্রয়োজন হয় তাহলে আমার সাথে ফেসবুকে যোগাযোগ করতে পারেন। আর আপনার কথা শুনে মনে হল আমি ফেসবুক আইডি দেই নাই, আমি বিকাশ করার জন্য বিকাশ নাম্বার দিয়েছি । ভয় পেয়েন না আমার এখানে কোন বিকাশ নেই কারন আমি দেশের বাহিরে থাকি (ইতালি) আরে ভাই ভয় পান কেন???? মনে রাখবেন আপনি যদি নিজে সৎ থাকেন তাহলে আপনাকে কেউ ঠকাতে পারবে না।

          • অবস্যই বিনা মূল্যে করে দিব, আমার টিউন এর শিরোনাম এই আমি বলেছি যে অএতা বিনা মূল্যে, আপনার মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ

মন্তব্য দিন আপনার