এন্ডোয়েদের সকল কঠিন সমস্যার সহজ সমাধান দেখে নিন | না দেখলেই মিস

16
1669
এন্ডোয়েদের সকল  কঠিন সমস্যার সহজ সমাধান দেখে নিন | না দেখলেই মিস

সাইভার ওয়ার্ল্ড

I am blogging for Technologyrelated to hacking, hackers, security, tips, tricks and about many more... from 2010. Also making you aware about latest online threats, hope I am doing my best, meet me on various social platforms..

More Info:www.skipper.com.bd
এন্ডোয়েদের সকল  কঠিন সমস্যার সহজ সমাধান দেখে নিন | না দেখলেই মিস

 

সবাইকে সালাম । সেই সাথে নববর্ষের শুভেচ্ছা এবং সেই সাথে  বৃষ্টিতে  ধুয়ে মুছে যাক মনের সব ক্রান্তি । অনেক দিন পর আবার আপনাদের সামনে হাজির হলাম । ব্যস্ত থাকায় অনলাইনে তেমন সময় দিতে পারিনি । আশাকরি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় স্মাটফোন এন্ডয়ে-ড ( সিরিজ ) .তরুণ ছেলে মেয়েরা সবাই এন্ডয়ে-ড এ আকৃষ্ট হচ্ছে । প্রায় পিসির ব্যবহৃত এর সবকিছু এন্ডয়ে-ড এ ব্যবহার করা যায় । তাই আপনার মোবাইলটিকে আরো আকর্ষণীয় করতে ছোট একটি সফটওয়্যার নিয়ে  আলোচনা করবো, এর সুবিধা ও অসুবিধা নিয়ে ।।  অনেকে হয়তো জানে, তবে যারা জানে না তাদের জন্য এটা অনেক হেল্প-ফুল হবে ।  প্রথমে নিচের লিংকে সফটওয়্যারটি ডাউন-লোড করে নিন (ভিতরে প্যাচ ফাইল ও আছে) ।

Download Link :D

 

গুগল ড্রাইভার এর ডাউনলোড লিংক : এখানে ক্লিক করুন

বি:দ্র: ক্যাবল লাগিয়ে ম্যানেজ থেকে  গুগল ড্রাইভার দেখিয়ে দিন ।। :) :)

কীভাবে  প্যাচ ফাইল ইউজ করবেন : ১মে সফটওয়্যারটি ইন্সটল করুন এবং  সফটওয়্যারটি ওপেন বা lunch করবেন না । প্যাচ ফাইলটি কপি করে যেখানে সফটওয়্যারটি ইন্সটল করেছেন সেখানে তা পেস্ট করুন । এরপর প্যাচটি ওপেন করুন এবং প্যাচ এ ক্লিক করুন কিছুক্ষণ অপেক্ষা করুন ।। ব্যাস কাজ শেষ ।

সফটওয়্যারটি কাজ কী : এই  সফটওয়্যারটি বিশেষ  করে এন্ডয়ে-ড ব্যবহারকারী জন্য । আমরা সকলে গুগল প্লে স্টোর থেকে এন্ডয়ে-ড এর সফটওয়্যার ডাউন-লোড করে থাকি । গুগল প্লে স্টোর সফটটি সরাসরি মোবাইলে ইন্সটল হয়ে যায় । যার কারণে সফটটি পরে কারো সাথে শেয়ার বা পরে ইন্সটল করতে চাইলে পারা যায় না । আর সবচেয়ে বড় ভেজাল গুগল প্লে স্টোর হতে ডাউন-লোড করতে জিমেইল আইডির প্রয়োজন হয় । অনেকে হয়তো গুগল প্লে স্টোর  এর বিপরীতে One Mobile Market সফটটি ইউজ করেন ।  One Mobile Market  এর সুবিধা হলো সফট গুলো  মেমরি কার্ড বা ফোন মেমরিতে জমা থাকে এবং কারো সাথে শেয়ার বা পরে ইন্সটল করতে চাইলে পারা যায় । কিন্তু গুগল প্লে স্টোর এই সুবিধা দেয় না , তবে গুগল প্লে স্টোর ছোট একটি সুবিধা দেয় যা One Mobile Market   দেয় না , আর তা হলো : আপনার নামানো সফটওয়্যারটি কোন কোন ডিভাইস সাপোটে-ড তা জানা যায় ।।

One Mobile Market  যাদের লাগবে  : এখানে ক্লিক করুন

এতক্ষণ অনেক বক বক করলাম কিন্তু আপনাদের সাথে সেই সফটওয়্যার নামটি বলা হয়নি । সফটওয়্যারটির নাম    Wonder Share Mobile Go For Android . মজার একটি  সফটওয়্যার । এই সফটওয়্যার দিয়ে অনেক কিছু করা যায় । এই সফটটি দিয়ে পিসি হতে সরাসরি  গুগল প্লে স্টোর  থেকে সব ধরনের সফটওয়্যার ডাউন-লোড করে এবং তা মোবাইলে ইন্সটল হয়ে যায় । এছাড়া ও ডিফল্ট সফটওয়্যার ব্যতীত অন্যান্য সফট গুলো খুব সহজে মেমরি কার্ড বা ফোন মেমরিতে মুভ করা যায়, এবং সফটওয়্যার আনইন্সটল, ইন্সটল, কপি,কাট করা যায় । সেই সাথে ইউটিউব  ও ওনটিউব হতে অডিও ও ভিডিও গান খুব সহজে ডাউন-লোড করা যায় । আর সবচেয়ে বড় আপনার মোবাইলে  Contact Number, Massage, অডিও,ভিডিও, ও ইন্সটল করা সফট গুলো এক ক্লিকে ব্যাক আপ নেওয়া যায় , যা পরবর্তী সময়ে অনেক কাজে লাগে । তবে একটি জিমেইল আইডি লাগবে ।।।

আসুন নিচে কিছু স্কীনশট দেখেনি : সফটওয়্যারটি ওপেন করে সেটিং গুলো দেখে নিন ,এবং মোবাইলে ডাটা ক্যাবল সংযোগ করে  জোরে সোরে ডাউন-লোড করুন ।।

 

Wondershare MobileGo_2 এন্ডোয়েদের সকল  কঠিন সমস্যার সহজ সমাধান দেখে নিন | না দেখলেই মিস

 

 

install 01-app এন্ডোয়েদের সকল  কঠিন সমস্যার সহজ সমাধান দেখে নিন | না দেখলেই মিস

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

16 মন্তব্য

  1. ভাই মেসেজ আর কন্টাক্ট নাম্বার ব্যাক আপ রাখার পর সেগুলো কি আবার মোবাইল এ আগের মত ট্রান্সফার করা যাবে?? মানে বলতে চাচ্ছিলাম যে সে মেসেজ গুলি কি আগের মত শো করবে??

  2. পোস্ট তো ভালই করছেন কারেকশন করে এন্ডোয়েড এর জায়গায় এন্ড্রয়েড লিখে দিলে ভালো হবে

  3. শুধু আপনাকে ধন্যবাগ দেয়ার জন্য লগইন করেছি। এরকম টিউন খুব কম হয়। জাস্ট দারুন । অনেক অনেক ধন্যবাদ

  4. ফাটাফাটি টিউন সাইভার ওয়ার্ল্ড ভাই। অনেক দিন পরে আপনার নতুন টিউন পেলাম। আশা করি নিয়মিত চালিয়ে জাবেন। ধন্যবাদ।

  5. খুব সুন্দর পোস্ট হয়েছে দাদা চালিয়ে যান।

  6. আপনারা ভাই সবাই পোস্ট শুধু মাত্র পড়ে বলতেছেন ভাল পোস্ট
    ভিতরের উপাদান অর্থাৎ যে সফটটা দিয়েছেন এটাতে ভাইরাস ভর্তি

    • প্যাচ ফাইল ভাইরাস হিসাবে চিহ্নিত করবে এটাই স্বাভাবিক। ভয়ে কিছু নেই ওটা ভাইরাস নয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

5 + 9 =