উইন্ডোজ ৮ – আমার অভিজ্ঞতা ।

4
399

হেলো আমি এই টেকনোলজি ওয়েবসাইট নতুন। আমার প্রথম পোস্টে আমি আমার উইন্ডোজ ৮ ব্যবহারের অভিজ্ঞতা আপনাদের সাথে শেয়ার করবো। উইন্ডোজ ৮ দেখলে যেই কথাটি মনে পরে তা হলো “মেট্রো” স্টাইল। সাধারণ উইন্ডোজ এর স্টার্টের বদলে উইন্ডোজ ৮ এ ব্যবহার করা হয়েছে একটা নতুন ধরনের স্টার্ট।

Untitled উইন্ডোজ ৮ - আমার অভিজ্ঞতা ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

উইন্ডোজ ৮ এর আর একটা নতুন ফিচার হল যে এইখানে আগের মতো আর ডেক্সটপ ব্যবহার করতে হয় না। বিভিন্ন অ্যাপস এর মাধ্যমে কাজ করা যায়। আমরা সাধারণঅত ফাইল এক্সপ্লোরারের মাধ্যমে বিভিন্ন ভিডিও, অডিও ইত্যাদি শুনি উইন্ডোজ ৭ এ। কিন্তু উইন্ডোজ ৮ এ অ্যাপ এর মাধ্যমে এগুলো করা যায়।

উইন্ডোজ ৭ এর চেয়ে উইন্ডোজ ৮ অধিক তর দ্রুত। আপনি হয়ত বিভিন্ন রেভিউতে দেখে থাকতে পারেন যে উইন্ডোজ ৮ এর স্পীদ অনেক কম। কিন্তু, আমরা যারা সাধারণ বাবহারকারি, HDD ব্যবহার করি, তাদের জন্য উইন্ডোজ ৮ উইন্ডোজ ৭ এর চেয়ে অনেক অনেক দ্রুত। তবে SSD বাবহারকারিদের কাছে উইন্ডোজ ৭ ও ৮ এ স্পিড ভিন্ন লাগবে না।

এর একটা জিনিস, অনেক মানুষ মনে করে যে উইন্ডোজ ৮ এ অ্যান্টিভাইরাস লাগে না। কিন্তু কথাটি ভুল। উইন্ডোজ ৮ এও ভাইরাস আক্রমন করতে পারে। আমার ক্ষেত্রে তা হয়েছে একবার। সুতরাং অ্যান্টিভাইরাস ব্যবহার করুন।

লেখাটা ভালো লেগে থাকলে আমার নিজের টেকনোলজি ব্লগ www.tipsoftech.com দেখতে পারেন। ওইখানে আমার আর এইরকম লেখা আছে। আমি জেএসসি পরীক্ষার্থী, আমার জন্য দোয়া করবেন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

4 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eight + 19 =