ল্যাপটপ মেলা ডট কম এর যাত্রা শুরু হল……

    1
    358

    বাংলাদেশে এ প্রথম প্রযুক্তি সংক্রান্ত পন্য বেঁচা কেনা করবার সকল তথ্য নিয়ে সেবা প্রদানে আমাদের এক উদ্যোগ ল্যাপটপ মেলা ডট কম।

    শুধু তথ্যই না আমরা আয়োজন করবো প্রতি সপ্তাহে একদিন বিভিন্ন ডিল এবং ডিস্কাউন্ট নিয়ে অনলাইন মেলা।

    Unlimited Web Hosting
    Unlimited Web Hosting
    Unlimited Web Hosting
    Unlimited Web Hosting

    ল্যাপটপ মেলা ভিজিট কেন করবেন??

    যারা নিয়মিত ল্যাপটপ, নোটবুক এ জাতীয় পন্য কিনবার জন্য গুগল ভিজিট করেন এবং পন্য এর বিভিন্ন লিঙ্ক পান অথচ সেই পন্যের সঠিক তথ্য এবং দাম এর ক্ষেত্রে খেয়াল করলে দেখা যাবে তা বর্তমান সময়ের জন্য সঠিক নয়। কিন্তু আমাদের এখানে আপনি বিস্তারিত এবং বর্তমান সময়ের সঠিক দাম এবং সঠিক তথ্য ছাড়া আমরা স্টল মালিকদের তাদের পন্যের পোষ্টকে অনুমোদন দেই না, আমরা সঠিক তথ্য সংগ্রহ করে তা নির্ধারন করি পোষ্টটি।

    অপর দিকে আমাদের এখানে বাংলাদেশের মোটামোটি সকল পরিচিত দোকান মালিকদের সাথে সমন্নয় করে তাদের দোকানের পন্য সমূহ আমাদের ল্যাপটপ মেলা ডট কম এ পোষ্ট করবার জন্য উৎসাহিত করছি। যার কারনে আপনি সময় বাঁচিয়ে আমাদের ল্যাপটপ মেলা ডট কম কে ভিজিট করে আগেই জেনে নিতে পারছেন এখন কোন দোকানে কোন পন্যের কত দাম। ল্যাপটপ মেন্যু ক্লিক করলে চলে আসবে সকল ল্যাপটপ পালাক্রমে এমন সকল মেন্যু থেকে জেনে নিতে পারবেন সকল পন্যের সঠিক তথ্য। পাশাপাশি আপনি সরাসরি অল ষ্টলে ক্লিক করে দেখে নিতে পারছেন আমাদের ল্যাপটপ মেলা ডট কম এ কত গুলো দোকান রয়েছে এবং তাদের পোষ্ট করা সকল পন্য।

    ল্যাপটপ মেলা ডট কম শুধু ষ্টল মালিকদের যেমন একটা মিলন মেলা সেভাবে কাস্টমারদের ও একটি একাউন্ট করবার একটা ব্যবস্থা আমরা করেছি, যা কিছু দিনের মধ্যেই পাবেন। আপনারা একাউন্ট করলে যে শুবিধাটা পাবেন তা হল-আমাদের এখানে নতুন যে সার্ভিস চালু হল তা জানা পাশাপাশি দোকান মালিকরা কখন কোন পন্যের উপরে ডিসকাউন্ট দিল এবং বাজারে নতুন কি পন্য আসছে তাও আপনারা জানতে পারবেন।

    যারা ল্যাপটপ মেলা ডট কম সম্পর্কে আর বিস্তারিত জানতে চান তারা আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আপনাদের সকলের দোয়া কামনা করছি এবং আমাদের আরও কী কী সংযোজন করলে আপনাদের সঠিক সেবা দেয়া যাবে তা আমাদের মেইল করে জানাতে পারেন।admin@laptopmela.com অথবা সরাসরি ফোন করতে পারেন ৮৮০১৯৭৮৯৪১৩৩৫ (সকাল ১০টা হইতে রাত ১০টা)

     

    টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
    Unlimited Web Hosting
    Unlimited Web Hosting
    Unlimited Web Hosting
    Unlimited Web Hosting

    1 মন্তব্য

    একটি উত্তর ত্যাগ

    Please enter your comment!
    Please enter your name here

    four × three =