বাংলাদেশের সর্বপ্রথম লোকাল প্লেস ফাইন্ডার এবং রিভিউ কমিউনিটি সাইট

1
337
হাজির বিরিয়ানির নাম অনেকেই শুনেছে এবং খেয়েছেন। কিন্তু মন্টু বিরিয়ানির নাম হয়তো অনেকেই শুনেননি। মন্টু বিরিয়ানি চালু হয়েছে ৩ মাস হলো এবং ইতিমধ্যেই সাড়া জাগিয়ে ফেলেছে। কিন্তু আপনি হয়ত এখনো এর সম্পর্কে জানেন না। এখন জানলেন। এখন জানতে চান যারা মন্টু বিরিয়ানি খেয়েছেন তারা কি বলেন, এর দাম কেমন, ঠিকানা কোথায় ইত্যাদি।

 

মন্টু বিরিয়ানি বলে আসলে কিছু আছে কিনা জানি না। তবে যদি থাকে শেয়ার করতে বা বের করে ফেলতে পারেন বাংলাদেশের সর্বপ্রথম বিসনেস ডিরেক্টরি, lokaloy.com বাংলাদেশের সর্বপ্রথম লোকাল প্লেস ফাইন্ডার এবং রিভিউ কমিউনিটি সাইটলোকাল প্লেস ফাইন্ডার ও রিভিউ কমিউনিটি lokaloy.com এ। আপনি যদি বুকিং ডট কম, ইয়েল্প ডট কম, ট্রিপএডভাইসর, qype বা ফোরস্কয়ার ওয়েবসাইট সম্পর্কে জানেন তবে লোকালয় ডট কম এর আইডিয়া আপনি ইতিমধ্যে বুঝে ফেলেছেন। আপনি যদি মন্টু বিরিয়ানির মন্টু হয়ে থাকেন তবে সহজেই lokaloy.com এর মাধ্যমে বাংলাদেশের মানুষের কাছে পৌছে দিতে পারবেন আপনার অস্তিত্ব।

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
সাইটটি তৈরি করেছেন জার্মানির রাজধানী বার্লিনে বসবাসরত এক প্রবাসী বাঙ্গালি মাইদুল। এসম্পর্কে তার কাছে জানতে চাইলে তিনি বলেন, ”এখানে আমরা কেউ রিভিউ দেখা ছাড়া কোনো রেস্টুরেন্টে যাই না। তারপর মনে করেন, অন্য এক শহরে যাব কিন্তু জানি না সেই শহরের মানসম্মত সার্ভিস, মূল্য সীমা বা আকর্ষণগুলো কি কি। এসব কিছু নিমেষে বের করে ফেলি একটা লোকাল প্লেস ফাইন্ডার ওয়েবসাইটে। তারপর রিসার্চ করে দেখলাম বাংলাদেশে এমন কোনো ওয়েবসাইট নেই। tripadvisor ওয়েবসাইটে অল্প কিছু জায়গা পেলাম কিন্তু এটি একটি গ্লোবাল ওয়েবসাইট যা মূলত টুরিস্টদের জন্য তৈরী করা। দেশের কেউ শুধুমাত্র বাংলাদেশ বেসড এই ধরনের কোনো ওয়েবসাইট তৈরী করেনি। তারপর থেকে শুরু করে দিলাম প্রজেক্ট।localoy.com এর আরেকটি অপসন হলো আপনি লোকাল কমিউনিটি বা ওপেন ইভেন্টও শেয়ার করতে বা খুঁজে বের করতে পারবেন। আরো থাকছে লোকালয় নিউস।”

 

 আগামীকাল ১৫ ই এপ্রিল লোকালয় ডট কমের অফিসিয়াল লঞ্চ হবে। তবে আপনি আজ থেকেই সাইটে রেজিস্ট্রেশন, ব্যবসা / জায়গা লিস্টিং বা রিভিউ করতে পারেন। সাইটটি সম্পূর্ণ ফ্রি।
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

3 × four =