ব্রেকিং নিউজঃ রাজধানী ঢাকাতে সুইসাইড বম্বার অবস্থান করছে আগামীকাল বৈশাখী মেলায় হামলা হতে পারে

5
390

এত দ্বারা সর্বসাধারণ জনগণকে জানানো যাইতেছে যে, BBC থেকে জানানো হয়েছে যে দেশের গোয়েন্দাদের একটি বিশেষ টিম খবর পেয়েছে রাজধানী ঢাকাতে এখন সুইসাইড বম্বার অবস্থান করছে। গোয়েন্দাদের তথ্য মতে আফগানিস্তান থেকে স্পেশাল ট্রেনিং প্রাপ্ত একটি টিম গত ৩ এপ্রিল ২০১৩ তারিখে বাংলাদেশে অবস্থান করেছেন এবং তাদের টার্গেট অনুযায়ী আগামীকাল বাংলার পহেলা নববর্ষের মেলায় একটি হামলা হতে চলেছে।

sucide-boomber-in-dhaka ব্রেকিং নিউজঃ রাজধানী ঢাকাতে সুইসাইড বম্বার অবস্থান করছে আগামীকাল বৈশাখী মেলায় হামলা হতে পারে

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

প্যালেস্টাইন ও আফগানিস্তানে ছোট ছোট বাচ্চাদের এইভাবে ব্রেইনওয়াশ করে সুইসাইড বম্বার বানানো হচ্ছে। বিশেষ মহল থেকে ধারণা করা হচ্ছে যে বাংলাদেশ থেকে ব্যান হয়ে যাওয়া একটি অপশক্তি দল যার নাম ছিল “হিজবুত তাহারিয়া” এই কাজে লিপ্ত আছে এবং সংশ্লিষ্টরা জানিয়েছেন এর সাথে দেশের বর্তমান রাজনীতির একটি প্রভাব থাকতে পারে এবং এতে “শিবির” অথবা জামায়াত যুক্ত থাকতে পারে। তবে প্রাথমিক ভাবে এমন ধারণা করা হলেও এখন পর্যন্ত এর কোন সত্যতা প্রমান পাওয়া যায়নি।

বিবিসি আরো জানিয়েছে যে, আগামীকাল ঢাকাতে এমন একটি হামলা হলে দেশটিতে আতঙ্ক সহ ছরিয়ে পড়তে মারে গৃহ যুদ্ধ। যার ফলে সাধারণ মানুষের সাথে সাথে ক্ষতি হতে পারে দেশের নিজস্য অস্তিত্য রক্ষায়। এই বিষয়ে বাংলাদেশের গোয়েন্দা বিভাগের কাছে জানতে চাইলে তারা স্পষ্ট অস্বীকার করে এবং এই মুহূর্তে সুইসাইড বম্বার সম্পর্কে কোন প্রকার খবর জনগণের মাঝে দিয়ে অনিচ্ছুক। তবে বাংলাদেশ পুলিশ, র‍্যাব এবং বিজেপি সম্পূর্ণ ভাবে প্রস্তুত থাকবে আগামীকাল এবং সেই সাথে রাজধানীতে থাকবে কোঠর নিরাপত্তা।

তবে এই বিষয়ে একটি বিশেষ মহল বলছেন সম্পূর্ণ উরো খবর দিয়ে দেশের মানুষকে ভরকে দেয়াই এমন একটি মিথ্যা খবর ছরিয়ে দেয়া হচ্ছে। যাতে করে আরেকটি বিশেষ মহল এর সুবিধা নিতে পারে এবং সামাজিক ও রাজনৈতিক ফায়দা হাসিল করতে পারে।

তথ্য সুত্রঃ বিবিসি

সত্য হক মিথ্যা হক – সকলে সাবধানে থাকুন এবং বন্ধুদের সাবধান করে দিন। ধন্যবাদ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

5 মন্তব্য

  1. হায়রে ছাগু, ভুয়া পোস্ট দিয়াও পাবলিকের ঢল ঠেকাইতে পারলি না ! আফসোস্‌ !

  2. সুনির্দিষ্ট সুত্র দেয়া প্রয়োজন ছিল। তবে আমরা আশাবাদী এমন কিছু হবে না। ধন্যবাদ আমাদের অগ্রিম সাবধান করে দেয়ায়।

মন্তব্য দিন আপনার