গেমস জোন :: থিফ – Thief – প্রিভিউ (২০১৪/স্টেলথ)

2
490
এটি 283 পর্বের গেমস জোন সিরিজ টিউনের 127 তম পর্ব

ইদানিং ফেসবুকে কিছু কিছু মেয়েদের আইডি দেখে মনে হয় যে, পৃথিবীতে তাদের চেয়ে সুন্দরী বোধ হয় আর কেউই নেই!! কোনো মেয়ে কি এতই সুন্দর হতে পারে!! আল্লাহ!!! তার উপর তাদের এটিচিউট তো আরো সেইরকম! তাদের স্ট্যাটাসে লাইকের বন্যা বয়! তবে ছেলেরাও পিছিয়ে নেই। কিছু কিছু স্মার্ট ছেলে রয়েছে ফেসবুকে যাদের রয়েছে বিশাল আকারের ফ্রেন্ডলিস্ট। অনেকগুলো মেয়ে বন্ধু এবং অনেক অনেক মেয়ে সেইসব ছেলেদের পিছে ঘুর ঘুর করে। যাই হোক, আমার এই উপলব্ধি হলো আমার ফুফুর বাড়িতে গিয়ে। কিছুদিন আগে ফুফুর বাসায় বেড়াতে গিয়েছিলাম ৩ বছর পর। শাওন ভাই আমার ১ বছরের বড় এবং সাফরিন আমার ২ বছরের ছোট। তারা দুজনেই ফেসবুকে পপুলার। যাই হোক এই সপ্তাহ থেকে পুরাতন গেমস গুলো আবারো খেলতে শুরু করেছি। বর্তমানে খেলছি কল অফ ডিউটি মর্ডান ওয়ারফেয়ার এবং নিড ফর স্পিড আন্ডারগ্রাউন্ড ১ গেমটি। শুনছি সুইসাইড সাইলেন্স এর গান এবং ডাউনলোড করছি লেষ্টেস মুভিগুলো। তবে মুখিয়ে আছি রেসেলম্যানিয়া ২৯ নিয়ে।

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

যাই হোক! এখন থেকে প্রতি পর্বে উপরের মতো আমার স্ট্যাটাস দিবো। আজকের মতো স্ট্যাটাস দেওয়া শেষ। চলো চলে যাই মুল পর্বে।

 

কেমন আছো তোমরা নিয়ে এলাম গেমস জোনের আরেকটি পর্ব। আজকের পর্বে থাকছে একটি আপকামিং ভিডিও গেম এর প্রিভিউ। আজকের গেম থিফ।

waaal গেমস জোন :: থিফ – Thief –  প্রিভিউ (২০১৪/স্টেলথ)

থিফ! বাংলা যাকে বলে চোর! থিফ একটি আপকামিং ভিডিও গেম নির্মাণ করছে ইডিওস মনটিয়াল এবং প্রকাশ করবে স্কোয়ার ইনিক্স। গেমটি স্টেলথ গেমস সিরিজ থিফ এর রিবুট হতে যাচ্ছে এবং গেমটি থিফ গেমস সিরিজের ৪র্থ গেম। গেমটি ২০১৪ সালে মাইক্রোসফট উইন্ডোজ এবং প্লে-স্টেশন ৪ এর জন্য মুক্তি পেতে যাচ্ছে। এছাড়াও ৮ম জেনারেশনের অন্যান্য প্লার্টফর্মের জন্যও গেমটি মুক্তি পাবে। গেমটি ২০০৯ সালে এনাউন্স করা হয় থিফ ৪ নামে। তবে মার্চ ২০১৩ সালে গেমটি থিফ নামে মুক্তি পাবে বলে জানা যায়।

 

 

থিফ

 CV গেমস জোন :: থিফ – Thief –  প্রিভিউ (২০১৪/স্টেলথ)

নির্মাতা:

ইডিয়স মন্টিয়াল

প্রকাশ  করবে:

স্কোয়ার ইনিক্স

সিরিজ:

থিফ

ইঞ্জিণ:

আনরিয়েল ইঞ্জিণ ৩

খেলা  যাবে:

মাইক্রোসফট উইন্ডোজ,

প্লে-স্টেশন ৪ সহ আরো অনেক নেক্সট জেনারেশন কনসোলে।

মুক্তি  পাবে:

২০১৪ সালের শেষের দিকে।

খেলার  ধরণ:

ফার্স্ট পারসন শুটার স্টেলথ

ধরণ:

সিঙ্গেল প্লেয়ার

 

 

গেমটিতে তোমকে খেলতে হবে গেরেট এর ভূমিকায়। গেরেট একজন মাস্টার থিফ। সে শুরু মাত্র ধনীদের কাছ থেকেই চুরি করে। যা সিরিজের আগের গেমসগুলোতেও করতো। তোমকে গেমটিতে অবশ্যই স্টেলথ নিয়ে খেলতে হবে মিশনগুলো পার করার জন্য। গেমটি ভায়োলেন্ট হিসেবে খেলা যাবে না। যেমনটি হিটম্যান সিরিজে খেলতে হয়। গেম-প্লে অথবা স্টোরি তোমাকেই বেছে নিতে হবে। গেমটির মিশনগুলো পার করার জন্য থাকছে অনেক গুলো ভিন্ন ভিন্ন পথ। এছাড়াও গেমটির আবহাওয়াকে তোমার কাজে লাগাতে হবে। এতে আবহাওয়াকে তোমার এডভানটেজ হিসেবে ব্যবহার করতে পারো। গেমটিতে ধরা পড়লে মৃত্যু নিশ্চিত! তাই তোমাকে লুকিয়ে লুকিয়ে চুরি করতে হবে। হতে পারে তোমাকে হিডেন স্পটে গিয়ে লুকাতে হতে পারে, অথবা মোমবাতিগুলো নিভিয়ে দিয়ে জায়গাটাকে অন্ধকার করতে পারো নিজেকে লুকিয়ে রাখার জন্য।

এছাড়াও গেমটিতে একটি সুপার এবিলিটি সিস্টেম আনা হয়েছে যা ফোকাস নামে পরিচিত। ফোকাস মোডে তুমি প্রবেশ করলে গেমটির সময় ধীরে ধীরে অতিবাহিত হবে। যার সাহায্যে তোমার চুরিকর্মকে আরো সহজ করে দিবে। তবে গেমটিতে তোমাকে টাকা দিয়ে অস্ত্র এবং অন্যান্য সামগ্রী খরিত করতে হবে।

SC1 গেমস জোন :: থিফ – Thief –  প্রিভিউ (২০১৪/স্টেলথ)

SC2 গেমস জোন :: থিফ – Thief –  প্রিভিউ (২০১৪/স্টেলথ)

SC3 গেমস জোন :: থিফ – Thief –  প্রিভিউ (২০১৪/স্টেলথ)

SC4 গেমস জোন :: থিফ – Thief –  প্রিভিউ (২০১৪/স্টেলথ)

SC5 গেমস জোন :: থিফ – Thief –  প্রিভিউ (২০১৪/স্টেলথ)

SC6 গেমস জোন :: থিফ – Thief –  প্রিভিউ (২০১৪/স্টেলথ)

SC7 গেমস জোন :: থিফ – Thief –  প্রিভিউ (২০১৪/স্টেলথ)

SC8 গেমস জোন :: থিফ – Thief –  প্রিভিউ (২০১৪/স্টেলথ)

SC9 গেমস জোন :: থিফ – Thief –  প্রিভিউ (২০১৪/স্টেলথ)

SC10 গেমস জোন :: থিফ – Thief –  প্রিভিউ (২০১৪/স্টেলথ)

থিফ গেমটি সেট করা হয়েছে একটি ফিকশানাল দুনিয়ায়। গেমটির প্লেয়ার গেরেট, একজন মাস্টার থিফ যে কিনা বহুদিন ধরে তার হোমটাউন থেকে দুরে ছিল। তবে গেমটিতে তার হোমটাউনে ফিরে এসে দেখে এখানে ধনীদের রাজত্ব চলছে। গেরেট এরও ইচ্ছে জাগে, চুরি করে ধনী হবার।

 

গেমটির নির্মাণ কাজ শুরু হয় ২০০৯ সালে থিফ ৪ নামে। এরপর গেমটি একটি নির্মাণ টিম এর হাতে তুলে দেওয়া হয় যারা ডিউস ইএক্স:হিউম্যান রিভোলুশন গেমটি তৈরি করেছিল। এরমাঝে গেমটির নির্মাণ কাজ অনেক দিন বন্ধ ছিল। এরপর গেমটিতে থার্ড পারসন ভিউ আনার অনেক পরিকল্পনা করা হয়, এসাসিনস ক্রিড গেমটির কিছু উপাদান যোগ করা হয়। গেমটি মূলত ২০১০ সালে মুক্তির পাবার কথা ছিল। তবে মাল্টিপ্লেয়ার নিয়ে কিছু সমস্যার জন্য গেমটি ২০১৪ সালে মুক্তি পাবে বলে ঘোষণা দেওয়া হয়। তবে বর্তমানে গেমটির অবস’া প্রায় ডিসঅর্নার গেমটির মতো হতে যাচ্ছে।

 

like 4 গেমস জোন :: থিফ – Thief –  প্রিভিউ (২০১৪/স্টেলথ)

www.facebook.com/games.zone.bd

Duke গেমস জোন :: থিফ – Thief –  প্রিভিউ (২০১৪/স্টেলথ)

Duke Nukem 3D: Reloaded

is coming soon!

Series Navigation << গেমস জোন :: ব্যাটলফিল্ড ৪ প্রিভিউ (২০১৩)গেমস জোন :: The King of Fighters XIII (PC version + Download Link) >>
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

মন্তব্য দিন আপনার