ব্লগ প্লাটফর্মগুলোর হয়রানির প্রতিবাদে ব্ল্যাক আউটে গেল প্রযুক্তিবার্তা.কম

5
374

ব্ল্যাক আউটে গেল প্রযুক্তিবার্তা.কম। সরকারের মৌলবাদ তোষণ, ব্লগার গ্রেপ্তার ও নির্যাতন এবং ব্লগ প্লাটফর্মগুলোর প্রতি হয়রানির প্রতিবাদে এবং মুক্ত মত প্রকাশের স্বাধীনতার সপক্ষে ব্ল্যাক আউটে গেল তথ্য প্রযুক্তি ভিত্তিক বাংলা ব্লগ প্রযুক্তিবার্তা.কম (http://www.ProjuktiBarta.Com)। এই প্রতিবাদে একাত্মতা জানিয়েছে আদিবাসী বাংলা ব্লগ, আমারব্লগ, আমরাবন্ধু, ইস্টিশন, উম্মোচন, ক্যাডেট কলেজ ব্লগ, চতূর্মাত্রিক, নাগরিকব্লগ, বিজ্ঞানস্কুলব্লগ, মুক্তমনা, মুক্তাঙ্গন, মুক্তচিন্তাব্লগ, সচলায়তন, সরব এবং স্বাধীনবাংলাস্টেশন এই প্রতিবাদী ব্ল্যাক-আউটে যোগ দিয়ে ব্লগ-সাইট অফ করে প্রতিবাদী ব্যানার ঝুলিয়েছে।

মুক্তিযুদ্ধের বিরোধী পক্ষ যুদ্ধাপরাধী ও সাম্প্রদায়িক গোষ্ঠী যখন ব্লগে এবং অনলাইনে মিথ্যাচারের মাধ্যমে তরুণ এবং আগামী প্রজন্মের কাছে বাংলাদেশ ও মুক্তিযুদ্ধের মিথ্যে ইতিহাস এবং সাম্প্রদায়িক চেতনা ছড়িয়ে দিতে সর্বাত্মক চেষ্টা করছিলো, ব্লগারদের প্রতিবাদ ও প্রতিরোধের শুরু তখন থেকে। বছরের পর বছর ধরে ব্লগাররা নিরলস পরিশ্রমে মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াই করে অনলাইনে মুক্তিযুদ্ধের সপক্ষ শক্তির চেতনা সমুন্নত রেখেছেন। এখনো রাখছেন, ভবিষ্যতেও রাখবেন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

Untitled-1 ব্লগ প্লাটফর্মগুলোর হয়রানির প্রতিবাদে ব্ল্যাক আউটে গেল প্রযুক্তিবার্তা.কম

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

5 মন্তব্য

  1. আমাদের দেশের কিছু কুলাঙ্গার আমাদের মহান মুক্তিযুদ্ধকে পুঁজি করে যা ইচ্ছা বোলে যাচ্ছে, করে যাচ্ছে। মুক্তিযুদ্ধের চেতনা কি শুধু ওদের মধ্যেই আছে ? আমাদের নেই?
    আমার বাবা কি দেশের জন্য মুক্তিযুদ্ধ করে নি? তাই বলেকি সবকিছু বাদ দিয়ে শুধু মুক্তিযুদ্ধ নিয়ে পরে থাকতে হবে নাকি। আল্লাহ্‌ রাসুল কে নিয়ে কেউ কটূক্তি করবে সেটা একজন মুসলমান হিসাবে আমি কখনই মেনে নেব না। আশাকরি কোন মুসলমানই মেনে নেব না।
    আফসোস কোথায় জানেন এই সব কথা বললেই আমি নাই রাজাকার, মৌলবাদ, মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তি।
    আমার কথায় কেউ কষ্ট পেয়ে থাকলে আমার কিছুই করার নেই কারন আমি যা বলেছি সত্যি বলেছি।

  2. কেয়ামতের আগ পর্যন্ত ব্ল্যাক আউটে থাকুন এই কুলাজ্ঞাররা ।

  3. একটা কিছু লিখলেই হলো নাকি? কি বলতে চান স্পষ্ট করে লিখুন।
    অসমাপ্ত কথা লিখে মানুষকে বিভ্রান্ত করবেন না। ইথিকাল ব্লগাররা কখনও কোন বিপদে পড়বেন না বলেই আমি মনে করি।
    যার যা খুশি লিখলেই তো হবে না, ভালো মন্দ বিচার করতে হবে।

মন্তব্য দিন আপনার