গুগল এ্যাডসেন্সের বিকল্প ৩ টি নির্ভরযোগ্য ওয়েবসাইট

2
424

গুগল এ্যাডসেন্স একাউন্ট এপ্রুভ হওয়ার আশায় মাসের পর মাস বা বছরের পর বছর কাটিয়ে দিচ্ছেন এমন লোকের সংখ্যা নেহায়েত কম নয়।  কারণ গুগল এ্যাডসেন্সের রয়েছে বিভিন্ন ধরনের নিয়মকানুন। সবকিছু অনুসরণ করার পরও বর্তমানে এ্যাডসেন্স একাউন্ট পাওয়া বেশ কঠিন। কিন্তু এ্যাডসেন্স নেই তো কী হয়েছে, এ্যাডসেন্সের বিকল্প তো রয়েছে। গুগলের মত বেশ কিছু কোম্পানী রয়েছে যারা পাবলিশারদের সাইটে প্রদর্শনের জন্য বিজ্ঞাপন প্রদান করে থাকে। যেমন; বিডভারটাইজার, ইনফলিংকস, ক্লিকসোর্স ইত্যাদি। তবে গুগল এ্যাডসেন্স যে সেরা এ ব্যাপারে কোন সন্দেহ নেই।

যাহোক এ্যাডসেন্স না থাকলেই তো আর ব্লগিং থামিয়ে দেওয়া যাবেনা। আপনি কোন একটি নির্দিষ্ট সাইটের মাধ্যমে এ্যাডসেন্স একাউন্ট পাওয়ার চেষ্টা করতে পারেন। পাশাপাশি অন্যান্য সাইটে বিডভারটাইজার, ইনফলিংকস ইত্যাদি কোম্পানীর বিজ্ঞাপন প্রদর্শনের মাধ্যমে উপার্জন চালিয়ে যেতে পারেন। তো চলুন এ্যাডসেন্সের বিকল্প যেসব বিজ্ঞাপন নেটওয়ার্ক রয়েছ সেগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

adsense-alternatives গুগল এ্যাডসেন্সের বিকল্প ৩ টি নির্ভরযোগ্য ওয়েবসাইট

বিডভারটাইজার:

বিডভারটাইজার হতে পারে গুগল এ্যাডসেন্সের ভাল একটি বিকল্প। আপনি একটি সাইট তৈরী করে সেখানে ৮/১০ টি পোস্ট দিয়ে বিডভারটাইজারের জন্য আবেদন করতে পারেন। তাহলেই আপনার বিডভারটাইজার একাউন্ট এক্টিভ হয়ে যাবে। আপনি পেমেন্ট আনতে পারবেন পেপাল বা চেকের মাধ্যমে। একাউন্টে ১০ ডলার জমা হলেই পেপালের মাধ্যমে পেমেন্ট আনা যায়। তবে বিডভারটাইজার থেকে চেকের মাধ্যমে টাকা আনতে হলে আপনার একাউন্টে ৫০ ডলার জমা হতে হবে।

ইনফলিংকস:

ইনফলিংকসের বিজ্ঞাপন প্রদর্শন করেও আপনি আয় করতে পারেন। এটি পাবলিশারদের টেক্সট লিঙ্ক বিজ্ঞাপন প্রদান করে থাকে। ইনফলিংকস থেকে চেক বা পেপাল উভয় মাধ্যমেই পেমেন্ট তোলা যায়। আপনার একাউন্টে ৫০ ডলার জমা হলেই পেপালে টাকা তুলতে পারবেন। অন্যদিকে একাউন্টে ৪০০ ডলার জমা হলে চেকের মাধ্যমে টাকা তুলতে পারবেন।

ক্লিকসোর্স:

ক্লিকসোর্সের বিজ্ঞাপন প্রদর্শন ও হতে পারে আপনার জন্য আয়ের একটি ভাল পথ। এটিতে অন্যকোন বিজ্ঞাপন প্রদানকারী সাইট যেমন এডব্রাইট বা বিডব্রাইটের মত কোন সমস্যা নেই। এখানে পেপাল, চেক, ব্যাংকওয়্যার সর্বমোট তিনটি উপায়ে টাকা তোলা যায়। পেপাল এবং চেকের মাধ্যমে টাকা তুলতে হলে একাউন্টে ৫০ ডলার থাকা লাগবে। তবে ব্যাংকওয়্যারের মাধ্যমে পেমেন্ট আনতে হলে ১০০০ ডলার আপনারে একাউন্টে জমা থাকতে হবে।

সুতরাং আর দেরী কেন। উপরোল্লিখিত কোম্পানীগুলির বিজ্ঞাপন প্রদর্শন করুন এবং শুরু করুন উপার্জন। তো বন্ধুগণ সবাই ভাল থাকবেন, সুস্থ্য থাকবেন এই প্রত্যাশায় শেষ করছি আজকের পোস্ট।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nineteen − thirteen =