◙ ৪ টি হ্যাকড সাইট রিস্টোর করে দিলো বিডি সাইবার আর্মি ◙

5
610

সম্প্রতি বাংলাদেশে হ্যাকড হয়ে থাকা কয়েকটি ওয়েবসাইটের মধ্যে থেকে আজ মঙ্গলবার মধ্য রাতে ৪ টি সাইট রিস্টোর করে দিয়েছে বাংলাদেশ সাইবার আর্মি নামের দেশি হ্যাকার সংগঠন। বাংলাদেশ সাইবার আর্মির অফিসিয়াল ক্রু কে এম মুত্তাকী টিউনারপেজ-কে এ খবর নিশ্চিত করেছেন।

bca ◙ ৪ টি হ্যাকড সাইট রিস্টোর করে দিলো বিডি সাইবার আর্মি ◙

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

তিনি জানিয়েছেন, টুইস্টার নামের একজন অথবা একাধিক ব্যাক্তির একটি গ্রুপ বিভিন্ন সাইট হ্যাক করছে। এবং তাদের ইতোপূর্বে কোন হ্যাকিং এ অংশ নিতে দেখা যায়নি।

তিনি আরও বলেন, আমরা কোন বিডি সাইটের দূর্বলতা পেলে সাথে সাথে তা নিজ দায়িত্বে সাইটের এডমিন কে মেইল করে জানিয়ে দেই এবং তার যদি কোন সাহায্য প্রয়োজন হয় সেটা আমরা সাথে সাথে করি। এ ব্যাপারে আমাদের টিম খুবই আন্তরিক।

কিছুদিন আগে সরকারি একটি ওয়েবসাইট এ একটা গুরুত্বপূর্ণ সমস্যা ছিল। যা বর্তমানে আর নেই। আমি আমার টিমের পক্ষ হতে বিভিন্ন সরকারী সাইটের দুর্বলতা বের করে তাদের মেইল করে দেই। আমরাই প্রথম উনাদের ইনফরম করি। তারপর তারা সাইটটির সমস্যার সমাধান করে।

বাংলাদেশ সাইবার আর্মির সম্প্রতি এক্টিভিটি কম কেন? জানতে চাইলে কে এম মুত্তাকী বলেন, আমরা এডমিন এবং মোডারেটরদের সিক্রেট গ্রুপে আমাদের কাজ চালিয়ে যাচ্ছি। আশা করি আমরা অতি দ্রুত আবার পাবলিকলি ব্যাক করবো।

বাংলাদেশ সাইবার আর্মির রিস্টোর করা সাইটের তালিকা :
http://www.bdzero.com/
http://its.com.bd/
http://gulfbangla24.com/
http://www.study-seo.com/wp-content/themes404.php

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

5 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

three × four =