এডোবি ফটোশপ সিএস ৫ পোর্টেবল, মাত্র ৬৫ মেগাবাইট

11
828

আসসালামু আলাইকুম, সবাইকে আবারও আজকের টিউনে স্বাগতম। কেমন আছেন সবাই? আশা করি সবাই্ মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে খুবই ভাল আছেন। আজ আপনাদের জন্য নিয়ে এলাম Adobe Photoshop CS5 পোর্টেবল ভার্সন। এডোবি ফটোশপ গ্রাফিক্স ডিজাইনিং জগতের এক অনন্য নাম। যে কোন ধরনের ছবি এডিটিং করার জন্য এই সফটওয়্যারটির বিকল্প নেই। যারা গ্রাফিক্সে কাজ করেন, তাদের কাছে এই সফটওয়্যারটি খুবই পরিচিত। আজ আপনাদের এডোবি ফটোশপের সর্বশেষ ভার্সন Adobe Photoshop CS5 এর পোর্টেবল ভার্সন দিব। নিয়ে নিন এই প্রয়োজনীয় সফটওয়্যারটি। মাত্র ৬৫ মেগাবাইট, একদম সবোচ্চ কম্প্রেড করা।

undefined এডোবি ফটোশপ সিএস ৫ পোর্টেবল, মাত্র ৬৫ মেগাবাইট
Adobe Photoshop CS5 (PORTABLE)| Compressed | 65 MB
এডোবি ফটোশপ সিএস ৫ পোর্টেবল, মাত্র ৬৫ মেগাবাইট
http://www.mediafire.com/?v68kfa520dj552m
সবাইকে অনেক ধন্যবাদ। আল্লাহ হাফেজ…….
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

11 মন্তব্য

  1. ডাউনলোড করা ফাইলটি extract করে ।photoshope cs5 extended portable.exe ফাইলের উপর মাউসের রাইট অপশন ক্লিক করে run as administrator এ ক্লিক করে ওপেন করতে হবে ।
    { বি: দ্র: আমি windows 7 এ ওপেন এ ক্লিক করে ওপেন করতে পারিনি ।তাই এভাবে ওপেন করতে হয়েছে ।}

  2. ৫/৬ মাস ধরে এই portable টা use করছি… without any problem… সবাই use করেন… দারুন জিনিস… but install করবেন C-drive বাদে other drive-এ… 300MB-র মত space নিতে পারে… :)

  3. গত এক বছর যাবত আমি এটা ব্যাবহার করছি ! কয়েকটা টুলস যদিও নাই, তবে তা আমি অন্য ভাবে কাজ করিয়ে নেই ! সত্যি বলতে কি আপনি আসলেই পুরা ফটোশপ সি এস ৫ এর পুরাটাই পাবেন এতে !

  4. আগে একবার করেছি তায় করলাম না আপনাকে ধন্যবাদ া নি ভায়

মন্তব্য দিন আপনার