প্রযুক্তির নতুন শাখা “টেকব্লগিং” এ আপনাকে আমন্ত্রণ

3
308

আস্‌সালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমরা প্রত্যেকেই মোটামুটি খুব ভালো করেই জানি গেস্ট ব্লগিং এর গুরুত্ব কতটুকু। গেস্ট ব্লগিং থেকে আমরা যেভাবে ব্যাকলিঙ্ক পেয়ে থাকি সেভাবে প্রচুর পরিমাণ ভিজিটর ও পেয়ে থাকি। তাই আমরা ভিজিটর এর জন্য বিভিন্ন ব্লগিং সাইটগুলোতে আমাদের লেখা শেয়ার করে থাকি।

Techbloging

Tunerpage হলো বাংলাদেশের সর্বোচ্চ সারির গেস্ট ব্লগিং সাইট। ইতিমধ্যেই এই সাইটগুলো তাদের নিজেদের সুনাম ধরে রেখেছে। তাছাড়া আমরা যারা ভিজিটর বা টুকটাক ব্লগিং করে থাকি তারাই গুরুত্বপূর্ণ পোস্ট এর দ্বারা এই সাইটগুলোকে নিয়মিত সমৃদ্ধ করে যাচ্ছি। আর এরকমই ব্লগিং এর ধারায় বাংলাদেশে নতুন একটি গেস্ট ব্লগিং সাইট এর উদ্ভব হয়েছে। এই নতুন ব্লগিং সাইট এর নাম হলো “টেকব্লগিং”। আশা করছি এই সাইটটিও একদিন ভালো ভালো পোস্ট এর দ্বারা সাফল্যের স্বর্ণ শিখরে অবস্থান করবে। আপনারা সকলেই এই সাইটে লেখা দেওয়ার জন্য আমন্ত্রিত।
কি রয়েছে এই সাইটে?

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এই সাইটে রয়েছে গেস্ট ব্লগিং এর সকল দুয়ার। অন্যান্য ব্লগিং সাইটগুলোর মত এটিতেও রয়েছে টেকনোলজি, ব্লগিং, ইন্টারনেট, টিপস এন্ড ট্রিকস্‌, ফ্রিল্যান্সিং, প্রোগ্রামিং, ওয়েব ডেভেলপমেন্ট, বিজ্ঞান, বিভিন্ন টিউটোরিয়াল ও অন্যান্য বিষয়ে ব্লগিং করার সুবিধা। তাছাড়া এখানে আপনি আরো পাবেন ভিডিও ব্লগিং এর সুবিধা। তাছাড়া বর্তমান দুনিয়ার ঘটে যাওয়া নানা চমকপ্রদ তথ্য, বাংলাদেশের সাম্প্রতিক সময় নিয়ে তথ্য, খেলাধুলার তথ্য সংক্রান্ত ব্যবস্থাও রয়েছে এখানে। মোটকথা বাংলাদেশের প্রথম অল ইন ওয়ান সাইট হতে যাচ্ছে “টেকব্লগিং”।

কিভাবে এখানে লিখবেন?
অন্যান্য আর সকল সাইটগুলোর মত এই সাইটটিতে আপনাকে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন করতে এই লিঙ্কে যান। রেজিষ্ট্রেশন এর পরলগ ইন করুন। উপরের দিকে দেখতে পাবেন +New বাটন। ওখানে ক্লিক করে Post এ যান। তারপর আপনার পোস্টের সুন্দর টাইটেল দিন, বর্ণনা দিন, প্রয়োজনে ছবি সংযুক্ত করুন, একটি সামঞ্জ্যপূর্ণ ক্যাটাগরি নির্বাচন করুন, ট্যাগ নির্বাচন করুন, ফিচার্ড ইমেজ ঠিক করুন। একটু উপরে ডান দিকে Publish বাটনে প্রেস করুন। আপনার পোস্টটি সাইটে দেখাবে। তাই এখানে পোস্ট করারো অত্যন্ত সহজ।

Techbloging প্রযুক্তির নতুন শাখা "টেকব্লগিং" এ আপনাকে আমন্ত্রণ

কমেন্ট সিস্টেমঃ

এই সাইটে কমেন্ট করার জন্য রেজিস্টার্ড ইউজার হতে হবে না। সাইটটিতে কমেন্টলাভ প্লাগইন ইন্সটল করা আছে। এতে সকল কমেন্টারই আপনার ব্লগের নতুন পোষ্টটি সম্পর্কে অবহিত হতে পারবে। কিন্তু কমেন্ট এডমিন দ্বারা প্রত্যায়িত হতে হবে। এডমিন যদি মনে করে, আপনার মন্তব্যটি প্রকাশের যোগ্য নয় তবে এডমিন তা সরিয়ে ফেলার অধিকার রাখে।

আপনাদের উদ্দেশ্যে কিছু কথাঃ
আপনারাই হচ্ছেন এসকল গেস্ট ব্লগিং সাইটগুলোর প্রাণ। আপনাদের নিয়মিত ভিজিট ও পোস্টিং এসকল ব্লগগুলোর সাফল্যের সোপান। আপনারাই পারেন আপনাদের লেখনির মাধ্যমে এই ব্লগটিকে বাংলাদেশ তথা সারা দুনিয়ার বাংলাদেশিদের দুয়ারে তুলে ধরতে। সাইটটি নতুন তাই আপনাদের সকলেকেই এখানে লিখার জন্য আহ্বান জানাচ্ছি। আপনাদের টিউটোরিয়াল বা অন্যান্য লেখনির দ্বারাই হয়তো বাংলাদেশ পাবে নতুন কোন ওয়েব ডিজাইনার, এসইও এক্সপার্ট বা অন্য কিছু।
আশা করছি, আপনারা সকলেই “টেকব্লগিং” এ যাবেন। এবং মানসম্মত পোষ্ট এর মাধ্যমে সাইটটিকেও করে তুলবেন জনপ্রিয়। সবার প্রতি শুভেচ্ছা রইল। সবাইকে ধন্যবাদ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

3 মন্তব্য

    • আশা করছি আমাদের ব্লগে নিয়মিত হবেন এবং ভালো পোষ্ট শেয়ার করবেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 × one =