ট্যাংক যুদ্ধ (অসাধারণ মাল্টি প্লেয়ার গেম)

0
531

নামটা শুনেই কারো হয়তো সেই টিভি ট্যাংক গেমস এর কথা মনে পড়ে যাচ্ছে। বন্ধুরা আজকে আমি আলোচনা করব টিভি গেমস এর চেয়েও উন্নত থ্রিডি  অনলাইন ট্যাংক গেম ট্যাংক বল সম্পর্কে। যেখানে অনেক প্লেয়ারের সাথে খেলতে পাবেন।

3 ট্যাংক যুদ্ধ (অসাধারণ মাল্টি প্লেয়ার গেম)

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

পরিচিতিঃ


 

অনলাইনে ফ্ল্যাশ গেমের মধ্যে এই গেমটিকে চেনেন না ফেসবুকের সাথে এদের সম্পৃক্ততা না থাকার কারনে। গেমটি প্রস্তুত করেছে মেইড মারিয়ান ইন্টারটেইনমেনট  নামক একটি কোম্পানি। সবসময় অনলাইনে ভিন্ন ভিন্ন রুমে (১ রুমে ১০ জন) প্রায় ১৫০-২০০ জন প্লেয়ার থাকে এই গেম খেলার জন্য।

1 ট্যাংক যুদ্ধ (অসাধারণ মাল্টি প্লেয়ার গেম)

গেমস এর বিষয়বস্তুঃ


 

এখানে আপনাকে একটি ট্যাংক দেওয়া হবে। গুলি করতে পাবেন ইচ্ছামত। কিছু পাওয়ার আছে তা খেলে গুলির ক্ষমতা ও ট্যাংক এর গতি বৃদ্ধি পাবে। আপনার কাজ হবে প্রতিপক্ষ ট্যাংক কে ধ্বংস করা। লাল, নীল, সবুজ ও ছাই রঙ এর ৪ টি দলে বিভক্ত হয়ে খেলতে হবে। আপনি যেকোনো সময় আপনার টিম পরিবর্তন করতে পারেন। এখানে প্রতিটি খেলা হবে ৫ মিনিটের। এই ৫ মিনিটের খেলার উপর আপনাকে পয়েন্ট দেয়া হবে। এছাড়া গেমটি সিঙ্গেল প্লেয়ারেও খেলতে পাবেন।

 

কিভাবে শুরু করবেন?


 

প্রথমে http://www.maidmarian.com/tank.htm লিঙ্ক এ যাবেন। প্রয়োজনে বুকমার্ক করে রাখুন। তারপর ফ্লাশ প্লেয়ার ও  শকওয়েভ প্লেয়ার ইন্সটল না থাকলে ইন্সটল করে নিন। গেমস লোড হতে কিছুটা সময় লাগবে, অপেক্ষা করুন। মাল্টিপ্লেয়ার এ আপনার নাম লিখুন এবং স্টার্ট এ ক্লিক করুন । এরপর শুরু করুন যুদ্ধ। নতুন রুমে যেতে পেজ রিফ্রেশ দিন।

 

কোন সমস্যা হলে আমাকে এখানে জানান।

বিঃ দ্রঃ গেমস বিধায় প্রচলিত বাংলা ভাষার পরিবর্তে ইংরেজি ব্যবহার করলাম।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 + 9 =