আপনার Wap site এ এড বসিয়ে আয় করুন কোনো পরিশ্রম ছাড়াই!

9
4541

যাদের website আছে তাদের একটাই স্বপ্ন থাকে google adsense পাওয়ার, এবং এর মাধ্যমে টাকা আয়ের। কিন্তু google adsense এর কিছু কঠিন শর্তের বেড়াজালে পড়ে adsense থেকে ad পাওয়া অনেকটাই সোনার হরিন পাওয়ার মতই অবস্থা। বাংলা সাইটে তো এক কথাতেই গুগল adsense permission দেয় না।

আর ছোট খাট free hosting এ খোলা wapsite (wapka, xtgem etc.) এ তো কখনই adsense দেবে না।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

তাই বলে কি আপনার WAP Site / WEB Site থেকে আপনি আয় করবেন না?

Adsense এর চেয়ে আয় অনেক কম হলেও নাই মামার চেয়ে কানা মামা ভালো, আসুন একটা ad সাইটের ব্যাপারে জানি যারা কম দিলেও সত্যি টাকা দেয়।

এ পদ্ধতিতে আয় করার জন্য আপনার অবশ্যই একটা জনপ্রিয় wap/ web/ blog site থাকতে হবে।…

ফ্রী Sign Up এর লিংক পাবেন এখানে

প্রথমে Signup করার পর আপনার Email address এ একটা email পাঠাবে।  email এ ঢুকে Verification link এ ক্লিক করে email verify করুন।

তারপর log in করুন।

লগ ইন করার পর” Get Html AdCode ” অপশনে যান। নিচের ছবি দেখুনঃ

আপনার Wap site এ এড বসিয়ে আয় করুন কোনো পরিশ্রম ছাড়াই!

Get Html AdCode এ আপনাকে Html ও Banner এই ২ ধরনের এডের লিংক বা কোড দেবে, আপনি যেটা ইচ্ছা সেটা কপি করে আপনার সাইটে html লিংক হিসেবে সাইটের উপরে এবং নিচে ২ জায়গায় বসান।

লিংক বা কোড Copy করে আপনার সাইটের প্রতিটি Page এর Header / Footer / আপনার ইচ্ছা মত কোনো যায়গায় বসান। এবার এই এডে ভিজিটররা ক্লিক করা মাত্রই আপনার আয় শুরু হবে। আপনার কাজ শেষ এবার বসে বসে আয় করুন। সাইটে কিন্তু ভিজিটর থাকতে হবে ভিজিটর বারাতে চাইলে এই পোষ্ট টা পড়ুন।

প্রতি 1000 ক্লিকে 1$। নিজের এডে নিজে ক্লিক না করাই ভালো। নিচের Screen Shot টা দেখুন (১৮২৪ পয়েন্ট) এটা আমার ২০ দিনের পয়েন্ট ।

আপনার Wap site এ এড বসিয়ে আয় করুন কোনো পরিশ্রম ছাড়াই!

এটা দেখতে পারবেন Earning Statistics অপশন থেকে।

আয়ের পথ তো হলো এবার টাকা তুলবেন কিভাবেঃ

1$ মানে 1000 point হলেই টাকা তুলতে পারবেন Paypal/ Money Bookers / Payza/ bKash (BD) / Mobile Recharge (BD) এর মাধ্যমে।

** bKash (BD) / Mobile Recharge (BD) শুধু বাংলাদেশি ইউজারদের জন্য আর Paypal/ Money Bookers /Payza তে যে কোন দেশের ইউজাররা ব্যবহার করতে পারবেন।

আমি 4$ ডলার তুলেছি bKash এ।
** bKash থেকে টাকা তুলতে আপনার কাছাকাছি থাকা bKash agent থেকে আপনার grameenphone বা Robi SIM Register করে নিন ফ্রীতে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

9 মন্তব্য

  1. নতুন ব্লগারদের জন্য দারুন একটি পোস্ট, আমার মত অনেকেরই উপকারে আসবে। তবে আপনিও পারেন BlogSpot এ ফ্রি ব্লগিং করে AdSense থেকে আয় করতে। আপনারা যারা আমার মত বিগেনার ব্লগার, Google মামার ফ্রি BlogSpot এর সাথে ব্লগিং করে অথবা YouTube এ Video Upload করে Google অদ্সেন্সে থেকে আয় করতে আগ্রহি, অথচ AdSense Account Approved করতে পারছেন না। এডসেন্স নামের সোনার হরিণের পেছনে হন্নে হয়ে ঘুরছেন, তাদের উদ্দেশ্যে বলছি। এখন থেকে আপনাদের আর এডসেন্স এর পিছনে ঘুরতে হবেনা। যার যার গুগল এডসেন্স প্রোয়জন তারা যোগাযোগ কোরতে পারেন আমার সাথে। কোন ওয়েব সাইট বা ব্লগের প্রোয়জন নেই, নেই শত সহস্র পোস্টের। প্রোয়জন শুধু মাত্র পেই নেম আর সময় দুই ঘণ্টা। ব্যাস পেয়ে যাবেন আপনার এডসেন্স এ্যাকাউন্ট।
    বিস্তারিত যানতে কল করুনঃ ০১৯১৮-১৯০৬৯৪, ০১৭২৪-০৭৫৫১৮ এই নাম্বারে।

  2. আপনার মতে প্রতি ১০০০ ক্লিকে ১ ডলার তাই ত ? বাট মুশকিল ইজ দ্যাট এই যে ঐ সাইটের Site Statistics এর মতে টোটাল ক্লিক পড়ছে 710992 খানা ! বাট পেমেন্ট ওলনি ৬৩ ডলার হাউ লুল ! কম করে হলেও তাদের পেমেন্ট হওয়া উচিত ছিল ৭০০ ডলার । আবার ধরলাম অনেকে ফেক ক্লিক করছে তাইতা বাদ ! মিনিমাম হইলেও ৫০০ $ ত হওয়া ছিল তাই না ? =’) এইবার বলেন ?

    • এইটারে PTC সাইট ভাইবেন না। এটা একটা wap AD সাইট।
      ভিজিটররা ক্লিক করলে আয় হবে নাইলে না।

      আর আমি ৪ ডলার তুলেছিও এর মধ্যে।

      • আপনি কতটুক জানেন এসকল সাইট নিয়ে ? চাইলে আপনেও একটা বানাইতে পারবেন স্ক্রিপ্ট লাগবে ? আপনার কি ধারনা শুধু পিটিসি সাইট বন্ধ হয়। নিজের অভজ্ঞতা থেকেই বলছি । একটা সময় গেছে যখন শুধু মোবাইল সাইট নিয়ে পরে থাকতাম । ধন্যবাদ ।

  3. জিসান । Bkash দিয়ে টাকাটা তুলবো কি করে তা বিস্তারিত বলো তারাতারি

    • আমি জিসান না, GamerTrick এর Sponsor ফয়সাল।
      যাই হোক ** bKash থেকে টাকা তুলতে আপনার কাছাকাছি থাকা bKash agent থেকে আপনার grameenphone বা Robi SIM Register করে নিন ফ্রীতে।

      আগে আপনার সাইটে এড তো দিন না হলে আয় হবে কিভাবে?

মন্তব্য দিন আপনার