Download করুন উইন্ডোজ এক্সপি সার্ভিস প্যাক ৩ অরগিনাল এডিশন…।

9
1940
Download করুন  উইন্ডোজ এক্সপি  সার্ভিস প্যাক ৩  অরগিনাল  এডিশন...।

সাইভার ওয়ার্ল্ড

I am blogging for Technologyrelated to hacking, hackers, security, tips, tricks and about many more... from 2010. Also making you aware about latest online threats, hope I am doing my best, meet me on various social platforms..

More Info:www.skipper.com.bd
Download করুন  উইন্ডোজ এক্সপি  সার্ভিস প্যাক ৩  অরগিনাল  এডিশন...।
Windows XP Professional SP3 Integrated February 2011 + SATA Drivers Download করুন  উইন্ডোজ এক্সপি  সার্ভিস প্যাক ৩  অরগিনাল  এডিশন...।
আমরা অনেকে  উইন্ডোজ এক্সপি  ব্যবহার করি ।বেশির ভাগ ক্ষেএে  কম্পিউটারে দোকান  থেকে কিনি অরগিনাল ভেবে, কিন্তু দেখা  ওই  এক্সপি গুলো  ফাইল  মিসসিং বা  ফাইল corrupted  । তাই আজ আপনাদের সাথে উইন্ডোজ এক্সপি সার্ভিস প্যাক ৩  অরগিনাল এক্সপি  শেয়ার করবো । আমি নিজে তা  ব্যবহার করছি ,ফাইল টি  iso  করা …নিচে লিঙ্ক  ::      Hot File  লিঙ্ক ৫৯৮ এমভি

Note: This is the original Micro soft Windows XP Professional SP3 ISO (Volume License), including Microsoft Update on February 2011 + SATA drivers, and Internet Explorer 8. There’s no need to install serial, the key is inserted.
Windows Messenger, MSN Explorer and Internet Explorer 6 have been removed (Internet Explorer 8 added.)

শিখে নিন কী ভাবে বুট ডিক  বানাবেন বা তৈরী করবেন ।।খুব সহজে  power iso সফটওয়্যার দিয়ে  বুট ডিক  বানাবেন । সফটওয়্যারটি পোর্টেবল তাই ইন্সটল করার ঝামেলা নাই । নিচে লিঙ্ক থেকে সফটওয়্যারটি ডাউনলোড করুন  :

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

http://www.mirrorcreator.com/files/17TZ4OFS/PowerISO.zip_links

Power iso   সফটওয়্যারটি open  করুন । তার পর iso ফাইল টি যে খানে রেখেছেন টা  open করুন ।। দেখবেন ফাইল টি  অ্যাড হয়েছে । এর পর Burn  এ ক্লিক করুন ।  তার পর Burning Speed  এ সবনিণ্ড  Speed দিন । নিচে  Burn  এ ক্লিক করুন, দেখবেন  Burning শুরু হয়ছে । কোন সমস্যা  হলে বলবেন ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

9 মন্তব্য

  1. ভাই আমি iso দিয়ে সিডি বার্ন করেসি কিন্তু cd থেকে boot হচ্ছেনা ….প্লজ ভাই আমাকে হেল্প করুন বিস্তারিত জানিয়ে :(

  2. টিটু ভাই ৫৯৮ এম্বি আপ্লোড করার জন্য ধন্যবাদ । কিন্তু তা কি ডাউনলোড সম্ভব বলেন …

    টিটু ভাই

    মোবাইল নেটওয়ার্ক এটা দিয়া ইমপসিবল । যদি বাংলা লায়ন বা কিউবি থাকত তবে নেবার সাহস পাইতাম । যে হারে ডাউনলোড স্পিড তাতে নিতে লাগবে ৭২ঘন্টা আর এম্বি হারামু ১০২৪ পুরাটা । কারণ ৫৯৮ নিতে কম্পক্ষে হলেও ৫০বার ডাউনলোড ফেল মাইরবো আর এম্বি নষ্ট করব। আমি মাত্র ১৬৫এম্বির এবিজি অ্যান্টিভাইরাস নিতে গেলাম দেখি ৯৮% অর্থাৎ বাকী ছিল আর মাত্র ৩.৩ এম্বি । এই টাইমে দেখি লোড ফেইল তো এখন কহন দেখি এই ৫৯৮ এম্বি নিতে কি হইবো ……

  3. মাইক্রোসফট এর ওয়েবসাইট থেকেই নামানো যায়। তবে আমি নামিয়েছি টরেন্ট দিয়ে

  4. ভাই mediafire এর link দেন। আর আপনার link গুলো কাজ করছেনা। plz আপডেট করুন।

  5. স্কিন সট দিলে ভাল হত/.
    শিখে নিন কী ভাবে বুট ডিক বানাবেন বা তৈরী করবেন ।।খুব সহজে power iso সফটওয়্যার দিয়ে বুট ডিক বানাবেন । সফটওয়্যারটি পোর্টেবল তাই ইন্সটল করার ঝামেলা নাই । নিচে লিঙ্ক থেকে সফটওয়্যারটি ডাউনলোড করুন :

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

6 − 5 =