রাজিবের (থাবা বাবা) ফেসবুক একাউন্ট ”নূরানী চাপা শরিফ” এর কিছু লিংক রাজিবের ব্লগ ফেক ছিল তাহলে রাজিবের ফেসবুক…

27
2360

সরকার কি অন্ধ হয়ে গেছে নাকি মূর্খ হয়ে আছে? সরকার বলছে যে রাজিবের ব্লগটি তার মৃত্যুর কিছুক্ষণ পরেই খোলা হয়েছে হায়রে মূর্খ একটি ব্লগ কি ২ ঘণ্টায় বানানো সম্ভব? ডোমেইন টি আপডেট হতেও সর্বনিম্ন ২৪ ঘণ্টা লাগে। আরেকটি মহল বলছে রাজিব নিষ্পাপ তারা কিছু না জেনেনি আসলে কথা বলছে ঠিক আছে সব মেনেন নিলাম যে রাজিবের ব্লগ ফেক ছিল তাহলে রাজিবের ফেসবুক একাউন্ট কি ফেক ছিল? সেখনের কিছু নমুনা দেখুন আজকে। ৯০% মুসলমান এর দেশ বাংলাদেশ। কোন নাস্তিক এর ঠায় নেই এ দেশে। এখন ই সময় এদের বিরোদ্ধে আন্দোলন ঘড়ে তোলার। এত কিছু প্রকাশ্য প্রমাণ থাক স্বতেও একশ্রেণীর দাজ্জাল নামীয় বোবা শয়তান চুপ করে আছে। আর নাস্তিকদের পক্ষে সাফাই গাইছে। আবার ওরাই মুসলমান বলে পরিচয় দেয় । লজ্জা থাকা উচিত। আজ প্রশ্ন উঠেছে নাস্তিকদের বিরোদ্ধে কিন্তু এক শ্রেণীর লোভী বলছে এরা রাজাকার , জামাত শিবির। আরে বোকার দল নাস্তিকের বিরোদ্ধে কথা  বলা আর  মুসলমান , টুপি, দাড়ি যদি রাজাকার,জামাত শিবির হয় তাহলে তো রাজাকার,জামাত,শিবিরকে তো আরও উপরে তুলে দিলাম আমরা। এটা রাজাকার,জামাত,শিবির এর আন্দোলন নয় । এটা মুসলমানদের অস্ত্যিতের আন্দোলন। ইসলামের পক্ষের আন্দোলন। তোমরা জামাত-শিবির, রাজাকারের বিচার কর না হয় ছেড়ে দাও আমার কোন মাথা ব্যাথা নাই।

ciu.somewherein রাজিবের (থাবা বাবা) ফেসবুক একাউন্ট ”নূরানী চাপা শরিফ” এর কিছু লিংক রাজিবের ব্লগ ফেক ছিল তাহলে রাজিবের ফেসবুক...

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

তবে রাজাকারের নিরপেক্ষ বিচার এর পক্ষে আমিও সমর্তন করি। কিন্তু একটা ইস্সু তৈরী করে ইসলামকে অবমাননা করবে তা আমরা মেনে নেইনি কোনদিন আর নেবও না। আজ যারা বোবা শয়তান সেজে আছ , দেখেও না দেখার বান করছ। আর কতদিন থাকবে। দেয়ালে যখন পিঠ ঠেকে যাবে তখন হিটলারের মত আত্যহত্ত্যা করবে। এখনও সময় আছে ইসলামকে নিয়ে যারা বাড়াবাড়ি করছে তাদের বিরোদ্ধে আন্দোলন গড়ে তুলো। মুসলমানদের অস্তিত্য নিয়ে হাসি তামাসা করছে একশ্রেণীর নাস্তিকেরা। যাদের আবার মুসলমানীয় কায়দায় জানাজা হয়। ভাবতে অবাক লাগে কি হচ্ছে এই সব। এটা কি একটা মুসলিম দেশ না ইহুদি , খৃষ্টানদের দেশ। আর শেষ কথা হচ্ছে মুসলমান কখনও আগ বাড়িয়ে আক্রমন করে না । আক্রমন আসলেই শুধু তার জবাব দেয় আর এর জবাব এমন হয় যা নবী রাসূলদের যুগ হতে অনেক প্রমাণ আছে। তাই মুসলমানদের ক্ষেপিয়ে তুলো না। ব্লগার রাজিব যে একটা নাস্তিক তার আর কি প্রমান লাগবে তোমাদের। আমিতো ক্লান্ত হয়ে যাচ্ছি প্রমান দিতে দিতে। না তোমরা এই কথায় বিশ্বাসী যে ” তোমরা যতই বোঝাও আর প্রমান দাও আমি তো বুঝবনা” এই বিশ্বাসী হয়ে তাকলে। পড়ে তাক এই নিয়ে । অহেতুক ঢুসাঢুসি করতে আসো না।  নিচে নাস্তিক রাজিবের ফেসবুক একউন্টে কিছু লিংক দেওয়া হল।

 

অ্যাডমিন মহাদয় দয়া করে পোস্ট ডিলিট করবেন না সত্য সকলের সামনে আসা উচিত যদিও টিউনারপেইজ টেকনোলজি ব্লগ তাই বলে এই নয় যে দেশ এবং দেশের মানুশের ভালো আপনারা চাইবেন না। ধন্যবাদ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

27 মন্তব্য

  1. প্রথমে বলি এই পোষ্টটি কোন যুক্তিক পোষ্ট নয় কারন এটি নন টেকি অহেতুক একটি বিষয় । এই সব বিষয় নিয়ে পোষ্ট করে ব্লগের পরিবেশ ১০০ ভাগ নষ্ট করছেন। টেক ব্লগ বলে কি ধর্মকে ভুলে যবেন এই কথাটা মানতে পারছি না কারন এই ব্লগে অনেক পোষ্ট আছে যেখানে ইসলাম এবং কুরআন এর ব্যাখ্যা দেয়া হয়েছে। কুরআন বিষয়ক অনেক সফ্টওয়ার শেয়ার করা হয়েছে। তাই আপনার উচিত হয় নি এরকম একটা স্পর্শকাতর বিষয় নিয়ে পোষ্ট করা।
    রাজিব আস্তিক না নাস্তিক সেটা নিয়ে যে ক্যাচাল ছিল তা তার মৃত্যুর ৭ দিনের মাধায় শেষ হয়েছে কারন তার নামে যে ব্লগটি ছিল সেটি ফ্যাক তা প্রমানিত। ২য় বিষয় একজন মানুষ মারা যাবার পরে তাকে নিয়ে টানা হ্যাচরা করাটা ইসলামে কোথা্র নেই। যে পাপ করবে সে তার পাপের শস্তি পাবেই। রাজিবকে যারা মেরেছে তারও পাপী। রাজিব এর ফেজবুকে এখন যেই পোষ্টগুলো আছে বলে দেয়া হচ্ছে তা সে মারা যাওয়ার ৫ দিনের ভেতর কেউ দিতে পারে নি। কারন তখন সেই আইডিটি হ্যাক হয় নি। তারপরে হ্যাক করে ব্লগের মত একই কাহীনি ছড়িয়ে বিভ্রান্ত করা হচ্ছে। এইগুলো শেয়ার করে মানুষের পাপ বাড়াচ্ছেন বৈকি। আর আপনার পোষ্টটা যে সাধারন মানুষের ধর্মিয় দিকে আঘাত করে ফুসলানোর মত তা স্পষ্টতই বোঝা যায়।
    আপনার এই পোষ্টটি সাইদিতে চাদে দেখা গেছে বলে যে রটনা ছরিয়েছিল তার মতই একটি বিদ্বেষ ভরা পোষ্ট ।
    আমি নিজেও নাস্তিকদের দেখতে পারি না তাই বলে আমি কিন্তু বলি না নাস্তিককে মারতে হবে বা নাস্তিক মারা নৈতিক দায়িত্ব। মাুষ হত্য এবং গীবত করা ইসলামে কোথাও লেখা নাই।
    আমি লিখলে অনেক কিছুই লিখতে পারতাম। তাই এখানেই থেমে গেলাম। কারন কথায় কথা বাড়ে। ব্লগের পরিবেশ সুন্দর রাখার জন্য কাজ করতে সবাইকে অনুরোধ করছি।

    • একটি উত্তর দিতে পারছেন না নাকি চাইছেন না নাকি এরিয়ে চলছেন?
      রাজিবের ব্লগ ফেক ছিল তাহলে রাজিবের ফেসবুক একাউন্ট কি ফেক ছিল?

    • ফেবুকের স্ট্যাটাস এর ডেট টাইম কি হ্যাক করা হয়েছে? প্রযুক্তির দোহাই লাগে উত্তর দিয়ে যাবেন। ধন্যবাদ।

      • আইডটা যে হ্যাক করা হয়েছে সেটা কি বুঝেন নাই এখনো ? আর ফেজবুকে যে ব্যাকডেটে পোষ্ট করা যায় সেটা কি জানেন না। এই পোষ্টটা ডিলিট করে দিয়ে পরিবেশ ঠিক রাখুন।

        • মানলাম আইডি হ্যাক হয়েছে, এও মেনে নিলাম যে স্ট্যাটাস এবং রাজিবের নোট গুলো পূর্বের তারিখে প্রকাশ করা হয়েছে, তাহলে নোটের মন্তব্য গুলো কিভাবে পূর্বের তারিখে দেখা হচ্ছে? নিজে ভেবে দেখুন তারপরে আমার সাথে কথা বলতে আসুন। ধন্যবাদ।

  2. cloudydream আপনি ঠিক বলেছেন গালাগালির ব্যাপারে তবে এখানে যেকোন বিষয় নিয়ে ভদ্র ভাষায় লিখলে সমস্যা কোথায়?

  3. আপনারা দয়াকরে এই ব্লগ এর পরিবেশটা নষ্ট করবেন না। এটা টেকনোলজি বিষয়ক ব্লগ এখানে টেকনোলজি নিয়ে লিখুন। এই বিষয় নিয়ে গালাগালি দেয়ার জন্য আরও আনেক ব্লগ আছে সেইখানে যান।
    এডমিনদের প্রতি অনুরোধ পোস্টটা এখান থেকে সরিয়ে ফেলবেন।

    • ধন্যবাদ আমি আগেই বলেছি টেকনোলজি ব্লগ মানে ইসলাম ভুলে যাওয়া না এর মানে এইনা যে আমাদের নিজেদের বিবেক বন্ধ করে শুধু টেকনোলজি পোস্ট দিব । ধন্যবাদ

  4. azad22502 আপনি বোধ হয় চোখে দেখেননি যে এখানে অন্যান্য নামে একটা সেকটর আছে৷চোখ বড়বড় করে দেখেন

  5. নুরানি চাপা রাজিবের লেখা না। ঐসব হাগা মুতা আপনার মতো কিছু ছাগুরেই বুঝাতে পারবেন।যাদের চোখ কান খোলা তাদের বোঝানর চেষ্টা করার দরকার নাই।আমি নিজেও ২ বছর ধরে ব্লজ্ঞিং করি।কাজেই কোন ব্লগের বয়স কত আর কিভাবে তৈরি এটা আমারে বঝাতে আসবেন না।অন্য ব্লগে নিজেরদের জায়গা হারিয়ে এখন টিউনার পেজে নতুন করে লাদাতে এসেছেন তাইনা।এটা প্রযুক্তি বিষয়ক ব্লগ তাই লিখতে হলে নতুন কিছু দেওয়ার মানসিকতা নিয়ে আসবেন।লাদাতে আসবেন না।

    • রাজিবের ব্লগ ফেক ছিল তাহলে রাজিবের ফেসবুক একাউন্ট কি ফেক ছিল? ইন্টারনেট এ আসা শিখেছেন কয়দিন হয়েছে? শুক্র শুক্র ৮দিন ? ফেসবুক বুঝেন? বানান করেন ত

      • আপনি খুব বুইঝা উল্টায়া ফালাইছেন তা আমরা বুঝতে পারছি …..

  6. বিজন এম এস শুনুন মত প্রকাশের স্বাধীনতা সবার আছে কিন্তু কারও ধর্মীয় অনুভুতিততে আঘাত হয় এমন কথাকে মত প্রকাশের স্বাধীনতা বলে না৷আপনি অধিকারের কথা বলছেন তো তাহলে বাংলাদেশের সংবিধান পড়ে দেখুন৷না বুঝে কোন কিছু বলবেন না৷

    • এইখানে বুঝার কিসু নাই… রাজীব এমন একটা কিসু এ না যে যারে নিয়া এত মাতামাতি হইতে পারে… মাতামাতি তা বানানো হইছে …. সুধু একটা ইসু বানানোর জন্য… রাজীব এর লেখা কিজন পরছে মরার আগে ???? কেউ তো অর নাম ও জানত না ,,,, কিন্তু মাইরা ফেলায়া এ অর লেখার লিংক গুলা চারদিক চড়াইয়া দিল ,,,, এর কারণ কি???

    • রাজিবের ব্লগ ফেক ছিল তাহলে রাজিবের ফেসবুক একাউন্ট কি ফেক ছিল?

  7. রাজীবরে নাস্তিক কয় কোন গাধা? ও তো নাস্তিক না, ইসলাম বিরোধী ******। সালারা নাস্তিক নাম দিয়া সবাই ইসলাম এর বিপক্কে ব্লগ করিস কেন? হিন্দু, বৌদ্দ, ক্রিস্টান ধর্ম তোরা চোখ এ দেখিস না? নাকি ঐগুলার বিরোদ্দে কথা বললে তোদের পাছায় বাশ দিবে এই ভয়ে বলিস না? নাকি সস্তা এবং দ্রত জনপ্রিয়তা পাওয়ার জন্য এইসব করিস? আসলে নাস্তিকরা কিসুই নয়, ওরা হচ্ছে বাবা-মা এর *** সন্তান। এইসব নাস্তিক এর পক্কে যারা কথা বলে তারা ও নাস্তিক অথবা জারজ। কেন? যদি ইসলাম এর পক্কে কথা বললে, সত্যি কথা বললে রাজাকার বা পাকিস্তান এর দালাল হয় তাহলে একইভাবে ওরা নাস্তিক অথবা জারজ।

    • ধন্যবাদ তবে গালি দিয়ে বলার দরকার নেই তাহলে কিছু আমলা আছে যারা আপনার এবং আমার বিরধিতা করা শুরু করবে আমরা যুক্তি দিয়ে কথা বলি?

  8. ভাই,, রাজীব নাস্তিক ছিল তাতে আপনাদের কি রে ভাই… সে তার নিজের মতামত দিছে… বিসসাস করা না করা আপনাদের বেপার… মোট প্রকাশের সাধীনতা সবার এ আছে… সে যা ইচ্ছা লেখুক ,, আপনি পইরেন না… এক কান দিয়া ঢুকায়া সি কান দিয়া এ বাইর কইরা দেন… এত টানাটানি কন রে ভাই??? এইডা তো কোনো ইসু না .. তার পর ও এইটারে জোর কইরা ইসু বানায়তাছেন… অর লেখার শাস্তি ও পাইছে.. মাইরা এ ফেলাইছে …. বাপ মা র কথা… টিচার এর কথা আজীবন কান এ ও ঢুকালেন না… র এখন হুগুগ এ নাইচা রাজীব এর মত কোন না কোন এক ব্লগার এর কি না কি লেখা রে বাপ মা র আদেশ মাইনা সব জায়গায় বিদ্রোহী ভাব লয়া নেতা গিরি করতাছেন… কত বড় মুসলমান হিয়া গেছেন যে একজন মরা মানুষ রে লয়া গালাগালি র লেখা লেখি করতাছেন… ইসলাম এ তো চরম দুশমন রে ও মাফ কইরা দিয়ার নজির আছে …. র আপনি বাল কৈখান লিংক দিয়া একটা আহামরি লেখা লেইখা ফেলিলেন…

    • নিজের লিখা নিজে পড়ে দেখুন আপনার কথায় কোন যুক্তি আছে কিনা, আমার মনে হয় আপনি একজন অমুসলিম অথবা একজন নাস্তিক অথবা একজন গণ্ড মূর্খ তাই আপনার সাথে কথা বলার টাইম নাই আমার। ধন্যবাদ।

      • পুতা ভাই… আপনি যে কি কচু লিখছেন তা আমি moderetor আতিক ভাই কে দেখাইলাম..

        আপনার মত হুজুগ এ নাচা লোকজন এর জন্য এ টিউনার আর রেচ্তুনে পুরা দুষিত হিয়া গেছে…

  9. খুব ভালো লেগেছে পড়ে।আপনের মত এইরকম আরো কিছু সাহসী যুবক পেলে আমাদের ধর্ম নিয়ে কেউ কথা বলতে পারতনা… ধন্যবাদ

  10. সত্য সবাই জানে কিন্তু মিডিয়ায় আসে না। আপনাকে ধন্যবাদ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

two × one =