এবার ফেইসবুক ‘ধ্বংস’ করবে ‘অ্যানোনিমাস

16
329

সামাজিক যোগাযোগের সাইট ফেইসবুক ‘ধ্বংস’ করার ঘোষণা দিয়েছে বিশ্বে সাড়া জাগানো হ্যাকার গ্রুপ ‘অ্যানোনিমাস’। ফেইসবুকে প্রকাশিত একটি ভিডিওচিত্রে গ্রুপের সদস্যরা এ ঘোষণা দিয়েছেন। এতে অ্যানোনিমাসের একজন প্রতিনিধি জানান, ‘আমরা ফেইসবুক ধ্বংস করার সিদ্ধান্ত নিয়েছি এবং এটি কার্যকর করা হবে ৫ নভেম্বর।’
ফেইসবুকের নিরাপত্তা ব্যবস্থা যে খুবই নিম্নমানের তা প্রমাণের জন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে হ্যাকার গ্রুপটি।
অ্যানোনিমাস গ্রুপের অভিযোগ, ফেইসবুক কর্তৃপক্ষ ব্যবহারকারীদের অজান্তেই তাদের তথ্য বিভিন্ন মাধ্যমে বিক্রি করছে এবং সরকারি-বেসরকারি বিভিন্ন গোয়েন্দা কাজে এগুলো ব্যবহার করা হচ্ছে। বিশ্বের কোটি কোটি মানুষ আজ বিন্দুমাত্র নিরাপদ নেই। তাদের সব তথ্যই প্রয়োজন অনুযায়ী সংগ্রহ করে নিয়েছে গোয়েন্দা সংস্থা।
অ্যানোনিমাসের এ ঘোষণা ভার্চুয়াল বিশ্বে বেশ আলোড়ন তুলেছে। তবে অ্যানোনিমাসের টুইটার অ্যাকাউন্টে বলা হয়েছে, অ্যানোনিমাস গ্রুপের বেশ কিছু সদস্য ফেইসবুকে আক্রমণ করার এমন সিদ্ধান্ত নিয়েছে। তবে এর সঙ্গে অ্যানোনিমাস গ্রুপের সব সদস্য জড়িত নয়।
এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো মন্তব্য করেনি ফেইসবুক কর্তৃপক্ষ।

সূত্র : ইন্টারনেট

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

www.freedownloadplus.com

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

16 মন্তব্য

  1. এটা সম্ভব না, কারন অদের আগে আমি ফেসবুক হ্যাক করে নিবো, হে হে হে !

  2. আমার মনে হয় না কিছু করতে পারবে. তারপরেও দেখা যাক কি হয়.

  3. আমি খুশি হতে পারলাম না । কারন, ফেসবুক আছে বলেই আমার দুরদুরানতের বনধুদের সাথে communication রাখতে পারছি ।
    তাছারা সব কিছুরই ভাল ও খারাপ আছে ।

  4. faceboook ek dike jemon valo arekdike temni kharap.jemon jekew facebook er prf pic mouse right button click kore pc te save korte pare ate beshi khoti grosto meyerai hoi…tasara amar chokher shamne anek shongshar bangte deksi ekmatro facebook er karone.jak news ta shune khusi holam

  5. ভাল খবর। মানুষের একটি নেশার হয়তো সাময়িক সমাধান হবে।

  6. ভালই হবে ফেসবুক ধ্বংস হলে খুবই খুশির সংবাদ

    • faroque ভাই ওনাকে এই পর্যন্ত কয়েকবার সতর্ক করা হয়েছে। তার পরেও কোন লাভ হয় নাই। ওনার পূর্বের acount টি ব্যান করা হয়েছে এটা ওনার নতুন acount আশা করি এটাও ব্যান করা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

fourteen − 13 =