এবার সাইবার অ্যাটাকের শিকারের লিস্টে মাইক্রোসফট

2
311

কেমন আছেন সবাই? আসা করি ভাল আছেন। একটি কথা আমাদের শিকার না করে উপায় নেই যে দুনিয়াতে যত সিকুরিটি থাকুক শেটিও ভেঙে ফেলার ক্ষমতা আছে বর্তমান যুগের। অ্যাপেল, ফেসবুকের সঙ্গে একই নৌকার সওয়ারি এবার বিল গেটসের মাইক্রোসনফট। মার্কিন মুলুকের এই টেকনোলজি টাইটনসের নাম এবার উঠে এল সাইবার অ্যাটাকের শিকারের লিস্টে।ফেসবুক, অ্যাপেলের মতই তাদের কম্পানির উপরও যে হ্যাকারদের `কৃপা-দৃষ্টি` পড়েছিল তা শুক্রবারই স্বীকার করে নেওয়া হল মাইক্রোসফট কর্তৃপক্ষের পক্ষ থেকে।

images এবার সাইবার অ্যাটাকের শিকারের লিস্টে মাইক্রোসফট

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

মাইক্রোসফটের পক্ষ থেকে জানানো হয়েছে যদিও এখনও পর্যন্ত কাস্টমার ডেটা চুরি যাওয়া নিয়ে নির্দিষ্ট কোনও প্রমাণ পাওয়া যায়নি, কিন্তু তাঁদের সিস্টেম যে হ্যাক হয়েছে সে বিষয়ে নিশ্চিত তাঁরা। বৃহস্পতিবারই অ্যাপেলের তরফ থেকে জানানো হয়েছিল ফেসবুকের মতো একই কায়দাতেই তাঁদের সিস্টেমের উপর হামলা চালিয়েছিল হ্যাকাররা। যদিও বড় কোন ক্ষতি হওয়ার আগেই তাঁরা সেটা মেরামতও করে ফেলেছেন বলে দাবি জানিয়েছেন অ্যাপেল কর্তৃপক্ষ। কোন মোবাইল ডেভলপার ওয়েবসাইট থেকেই এই ধরনের হ্যাকিং চলছে বলে সন্দেহ প্রকাশ করা হয়েছে ফেসবুকের পক্ষ থেকে। -জিনিউজ

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

  1. হা আমি ও এক মত সব দুভেদ্য ভেদ করা সম্ভব । আরেক বার প্রমান হল মাইক্রোসফট, সাইট হ্যাকের মাধ্যমে । ধন্যবাদ হ্যালো টুডে ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

sixteen − 1 =