স্বাধীনতা হল এমন একটি ফুল যাতে মাঝে মধ্যে পোঁকামাকড় আক্রমন করে, আর পোঁকামাকড় যদি দেশীও হয় তাহলে স্বাধীনতা…

1
318

স্বাধীনতা হল এমন একটি ফুল যাতে মাঝে মধ্যে পোঁকামাকড় আক্রমন করে, আর পোঁকামাকড় যদি দেশীও হয় তাহলে স্বাধীনতা ক্ষত-বিক্ষত হয়ে পড়ে।

                                   —————————————– সাদাকালো

সবাইকে সালাম, আল্লাহর নামে শুরু করলাম, জানিনা কতটুকু এগিয়ে যেতে পারব। না বলা কিছু কথা দিয়ে শুরু করলাম  হতবা আমি না বলে ও অন্য একজন এ কথাগুলো বলত, আমার এ লেখাগুলি পড়ে অনেকে বলবে আমি জামায়াত-শিবিরের কর্মী অথবা মৌলবাদ । তারা যাইভাবুক তাতে আমার কিছু যায় আসেনা  । আর  আমি কখনও কোন রাজনীতিক দল বা দলকে সমার্থ করিনা বাংলাদেশের বর্তমান রাজনীতি আমার মোটেও পচন্দ না এখনও করিনা । তবে আমি আল্লাহ ও আমাদের প্রিয় নবী  মানবতার মুক্তির দিশারী  ‌”হযরত মুহাম্মদ (সাঃ)” কে নিয়ে  কেউ ঠাট্রা করবে আমি তাদের ছেড়ে দেওয়ার লোক নই। যুগে যুগে ইসলাম ও মানবতার শুত্রুদের দ্বারা আক্রমনের শিকার হয়েছে ধর্ম  তাদের এ আঘাতকে তৌহীদি জনতা শক্ত হাতেরুখলেন আর এটা ছিল তাদের মজবুত ঈমান।

ফেরাউনের বংশধররা তাদের নিজেদের কে প্রভু বা ঈশ্বর দাবি করে । বর্তমানে তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে অনেক ধর্মদ্রোহী নাস্তিক শয়তানের জারজ সন্তানেরা আমাদের প্রিয় নবী (সঃ) কে ব্যঙ্গ করে তাদের  বিভন্নি ব্লগে  যে প্রচারণা করে চালিয়ে যাচ্ছে ,তা বিরুদ্ধে যাদি কথা বলা মৌলবাদী হয় তাহলে বলব আমি মৌলবাদ হতে রাজি আছি তবে , এ শয়তানদের ছাড়দিতে রাজি নাই।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আমি প্রধান মন্ত্রী শেখ হাছিনা কে বলছি ,সময় থাকতে এ   কুলাঙ্গার নাস্তিকদের বিরুদ্ধে শাস্তি মুলক ব্যবস্থা নিন , আপনি নিজে ও  আমাদের  আল্লাহ গজব থেকে রক্ষা করুন।

 

যখন কোন দেশের ক্ষমতা দেশদ্রোহীদের হাতে থাকে তখন সে দেশের কোন কিছুই  তাদের হাতে নিরাপদ নই, তারা আঘাত হানবে ধর্ম, জাতীয়তা, শিল্পরে ,ব্যাবসায় ,বানিজ্য ধংস করে দিবে আর জনমতে আতংক সৃষ্টি করে। বিছিন্ন হয়ে পড়বে কুটনৈতিক সম্পর্ক তারা মানুষের  সত্য বলার অধিকার কেড়ে নেয়।

আমার মতে প্রধান মন্ত্রী নিজেই একজন দেশদ্রোহী কেননা তিনি শাহবাগের প্রজন্ম চত্বররে সমার্থ জানিয়ে ১৯৭১সালে মুক্তি যুদ্ধের ইতিহাস মুচে ফেলার  কুলাঙ্গার নাস্তিকদের দাবি মেনে নিয়ে সংসদে যে বিল উপস্থান করল তার মন্ত্রি সভা । এখানে  কুলাঙ্গার নাস্তিকরা তাদের কে এ প্রজন্মরে মুক্তিযোদ্ধা বলে দাবি করছে, আর তাদের এযুদ্ধে আহবনকালী হলেন আসিফ মহিউদ্দীন , ইমরানখান, রাজিব, লাখি , ইত্যাদি আরো অনেক নাস্তিক। তারা ষড়যন্ত্র করল আওয়ামীলীগ সরকারকে ক্ষমতা টিকে থাকার লোভ দেখিয়ে তারা যে ইন্টারনেটে ইসলামের বিরুদ্ধে ও মোহাম্মদ (সঃ) কে নিয়ে তাদের বিভিন্ন ব্লগে নষ্ট বানোয়াট মিথ্যাচার লিখে প্রচারনা চালিয়ে যাচ্ছে তাতে সরকারের উচিৎ ছিল  তাদের ধরে কঠিন শাস্তির ব্যাবস্থা করা। তা না করে সরকার তাদের কে অনুপ্রেরণা দিয়ে যাচ্ছে সরকার ।

তাহলে কি আমরা ধরে নিব সরকারি তাদের প্রেরনা প্রধান উৎস ?

যদি সরকার না হয় তাহলে কে?

আসিফ মহিউদ্দীন?

জাফর ইকবাল?

না, রাজিব ওরুপে থাবা বাবা ?

যদি তাদের দাবি সঠিক হয় তাহলে যে বঙ্গবন্ধু  শেখ মজিবুর রহমানের সকল ইতিহাস  মুচে যাবে বাংলার মাঠিথেকে ।

তাহলে বাংলাদেশে স্থাপতি কে হবে? ধর্মদ্রোহী এ নাস্তিকরা??

স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমানের ইতিহাস মাঠির সাথে মিসে যাবে। এর পর থেকে কেউ বলবে না ১৯৭১এ বাংলাদেশ স্বাধীন হয়েছে সবাই জানবে ২০১৩ সালে বাংলার মাঠিতে নাস্তিক মুরতাদরা শাহবাগে গিয়ে টানা যুদ্ধের মাধ্যমে বাংলাদেশ কে মুসলমান মুক্ত   ও ধর্মনিরেপক্ষ বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য আন্দলনে বিজয় হয়েছে।

আর তাদের এ যুদ্ধে  ছাত্রলীগ সমার্থ জানিয়ে তাদের এ আন্দোলনে সাহস দিয়েছে। অর্থিক ভাবে অনেকে সাহয্য করেছে তারা তাদের নাম আন্দের সাথে বলবে? আর এটাই স্বাবিক।

কালকে রাতে বাংলাদেশের ইতিহাসের এক কলংকজনক অধ্যায় রচিত হয়েছে।
প্রধানমন্ত্রী কার্যালয় থেকে কুলাঙ্গার নাস্তিক ১৯ জন ব্লগারের নিরাপত্তার জন্য গান ম্যান নিয়োগ দেয়ার স্বিদ্ধান্ত  নেয়া হয়েছে। আমি সরকার কে বলতে চাচ্ছি টাকা কি গাংগের জলে ভাইসা আসে যে আপনারা জনগনের ট্যাক্সের টাকায় এইসব কুলাঙ্গার
নাস্তিক ১৯ জন ব্লগারের নিরাপত্তার জন্য গ্যান ম্যান নিয়োগ দিবেন যারা দীর্ঘ দিন, ধরে ব্লগ আর ফেইসবুকে আল্লাহ ও
তাঁর রাসূল কে গালিগালাজ করে যাচ্ছে।

বাংলাদেশে প্রায়ই গার্মেন্টস কন্যারা রাতের বেলা ওভারটাইম কাজ শেষ করার পর ঘরে ফিরে আসার সময় কিছু
কুলাঙ্গার দ্বারা ধর্ষিত হয়। সরকার কি পারে না এই সব গার্মেন্টস কন্যাদের নিরাপত্তা দেয়ার জন্য গ্যান ম্যান নিয়োগ করতে ?
তাইলে কি আমরা বুঝে নিব  যে আওয়ামী লীগ সরকারের
কাছে বৈদেশিক  মুদ্রা অর্জনকারী গার্মেন্টস কন্যাদের সম্ভ্রমের চেয়ে এইসব কুলাঙ্গার নাস্তিক ১৯ জন ব্লগারের জীবনের দাম বেশি ? শুধু গার্মেন্টস কন্যা না গ্রাম অঞ্চলে প্রচুর  মেয়ে স্কুল কলেজে আসা যাওয়ার  পথে কিছু কুলাংগার কর্তৃক ইভটিজিং, ধর্ষনের স্বীকার হচ্ছে। আওয়ামী লীগ সরকার কি পারে না গ্রাম বাংলার এইসব নিরীহ মেয়েদের নিরাপত্তার জন্য
গ্যান ম্যান নিয়োগের ব্যবস্থা করে দিতে ?
তা না করে আওয়ামী লীগ সরকার এখন সারাজীবন নেট জগতে আল্লাহ ও তাঁর রাসূল কে গালিগালাজ কারী এই সব কুলাঙ্গার নাস্তিক ১৯ জন ব্লগারের তথাকথিত  নিরাপত্তার জন্য গ্যান ম্যান  নিয়োগ করল। আজকে যেইভাবে আওয়ামী লীগ সরকার নাস্তিক কুলাঙ্গার
থাবা বাবা ওরফে আহমেদ রাজীব হায়দার কে একজন শহীদের মর্যাদা দিচ্ছে, ওযু ছাড়া ৩ তাকবীরের সহিত ও নারী ও পুরুষের সম্মিলিত অংশ গ্রহনের  মাধ্যমে তার জানাযার নামায  আদায় করাচ্ছে আমি নিশ্চিত বঙ্গবন্ধু বেঁচে থাকলে উনি নিশ্চিত
লজ্জা পেতেন। আপনারা কি জানেন বঙ্গবন্ধু রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম কে কতটুকু ভালবাসতেন ? ১৯৭৪ সালে আরেক
কুলাঙ্গার কবি দাউদ হায়দার রাসূলুল্লাহ সাল্লাল্লাহু  আলাইহি ওয়া সাল্লাম কে নিয়ে অশ্লীল কবিতা রচনা করেছিল। এরপর
বঙ্গবন্ধু ঐ কুলাঙ্গার কবি দাউদ হায়দার কে লাত্থি মেরে বাংলাদেশ থেকে তাড়িয়ে দিয়েছিল। আর
আজকে কিনা বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নব্য
দাউদ হায়দারের বাসায় যেয়ে সমবেদনা জানা! ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হলেন
বঙ্গবন্ধু, বাংলাদেশ থেকে রাশিয়ায় প্রথম তাবলীগ জামাত বঙ্গবন্ধুই প্রেরন করেছিলেন আর
আজকে কিনা বঙ্গবন্ধুর হাতে গড়া দল আল্লাহ ও তাঁর রাসূল কে গালিগালাজ কারী কুলাঙ্গার নাস্তিক ১৯ জন ব্লগারের তথাকথিত
নিরাপত্তার জন্য গ্যান ম্যান নিয়োগ করে। সত্যিকথা বলতে কি আমি বাক রুদ্ধ
হয়ে যাচ্ছি বঙ্গবন্ধুর হাতে গড়া আওয়ামী লীগ দলের বর্তমান ইসলাম বিরোধী কাজ কর্ম
দেখে। অবিলম্বে স্যামহোয়ার ইন ব্লগ, নাগরিক ব্লগ, আমার ব্লগে আল্লাহ ও তাঁর রাসূল
কে গালিগালাজ করে যারা ব্লগ পোষ্ট লিখেছে তাদের কে গ্রেফতার করা হোক। আর আল্লাহ ও তাঁর রাসূল
কে গালিগালাজ কারী কুলাঙ্গার নাস্তিক ১৯ জন ব্লগার কে গ্যান ম্যান নয় তাদের কে ব্লাসফেমি আইনে গ্রেফতার
করে আইনের আওতায় আনা হোক। তা না হলে ১৯৭৫ সালের পর থেকে একটানা ২১ বছর যেরকম
আপনারা ক্ষমতায় আসতে পারেন নি এখন যদি আপনারা এইভাবে নির্লজ্জের মত কুলাঙ্গার নাস্তিক ব্লগারদের কে সমর্থন করেন
তাইলে আপনারা আবার ঠিক ভবিষ্যতের ২১ বছর আর ক্ষমতায় আসতে পারবেন কিনা আমার সন্দেহ হয়।

{ আমার আজ বিশাল বিপন্নতা ভংকর বিপদ বা মহাপলয়ের মত বিধ্বস্ত ধংসাত্বক অর্থাৎ (যে কোন মুহুতে আমাদের উপরে বয়ে আসতে পারে অকল্পনীয় ধংসাত্বক  মহাবিপদ)}

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

  1. এইটা আপনার প্রথম পোস্ট। টিউনারপেজ কি ধরণের ব্লগ এবং এর নীতিমালা আগে পড়ে পোস্ট দেন।
    আর আপনি কোন স্বাধীনতার কথা বলতাসেন? যেই স্বাধীনতার বিরোধিতা আপনার দল জামাত করসিল!? ও আপনি ত আবার কোন রাজনীতি করেন না!!! আরেকটা ব্যাপার স্বাধীনতার ঘোষকত এম.এ হান্নান জিয়ার আগে রেডিও তে তিনি প্রথম ঘোষণা প্রচার করেন।
    আর এতদিন আপানার এই পোস্ট কোথায় ছিল। এই নাস্তিক ব্লগাররাত আজকে প্রথম তাদের মতবাদ প্রচার করছে না। তাহলে আজ কেন লিখছেন? ১৯ জনের সকলেই কি নাস্তিক!? জামাত/শিবির সমর্থন না করলেই কি নাস্তিক!? আপনি যেই ২১ বছরের জন্য বলছেন তার মধ্যে ১৬ বছর বাংলাদেশের জন্য কলঙ্কজনক। শাহবাগের আন্দলনে দেশকে মুসলমান মুক্ত করার ঘোষণা আমি শুনিনি। গোলাম আজমদের ফাঁসি হলে দেশ মুসলমান মুক্ত হবে এরকম হীন চিন্তা করেন কিভাবে!!! আপনি কি পরিমাণ ধার্মিক তা নিয়া তাই আলোচনা করতে চাইনা। শুধু জামাত/শিবির আর ইসলাম কে এক ভাববেন না।

মন্তব্য দিন আপনার