এভাস্ট ইন্টারনেট সিকিউরিটি অ্যান্টিভাইরাস জেতার দারুন সুযোগ। এখনি দেখে নিন।

0
293

avast এভাস্ট ইন্টারনেট সিকিউরিটি অ্যান্টিভাইরাস জেতার দারুন সুযোগ। এখনি দেখে নিন।

আসসালামুয়ালাইকুম। নিশ্চয়ই ভালো আছেন। আপনারা অনেকে এভাস্ট ইন্টারনেট সিকিউরিটি টাকা দিয়ে কিনে ব্যাবহার করছেন, আবার অনেকে পিসি হেল্প লাইন বিডি থেকে প্রাপ্ত লাইসেন্স ব্যাবহার করছেন। আর এ রকম লাইসেন্স ব্যাবহার করাতে অনেক সমস্যার সম্মুখিন হতে হয়। আমরা যারা এই নকল লাইসেন্স ব্যাবহার করছি এভাস্ট কিন্তূ সেটা বুঝতে পারে যার ফলে কম্পিউটার স্ক্যান করলে লেটেস্ট থ্রেট গুলো ধরা পরে না।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

যাই হোক কথা না বাড়িয়ে মূল আলোচনায় আসা যাক। অ্যান্টিভাইরাস কোম্পানি এভাস্ট দারুন একটা অফার চালু করেছে। এই অফারের মাধ্যমে আপনার নিজের নামে ১-৩ বছরের জন্য একটি জেনুইন এভাস্ট ইন্টারনেট সিকিউরিটি অ্যান্টিভাইরাস লাইসেন্স পেতে পারেন। কি বিশ্বাস হচ্ছেনা?

তাহলে আপনাকে নিম্নোক্ত পন্থা অনুসরণ করতে হবে। অন্যথায় আপনি নাও পেতে পারেন। তবে আমার পন্থা অনুসরণ করলে আপনি ১০০% পাবেন ইনশাআল্লাহ।

প্রথমে তাদের ফ্রী অ্যান্টিভাইরাস ডাউনলোড করতে হবে   ডাউনলোড লিংক

ডাউনলোড কমপ্লিট হলে আপনার অন্য কোন অ্যান্টিভাইরাস ইন্সটল করা থাকলে সেটা রিমুভ করে এই টা ইন্সটল করে নিন। এভাস্ট কিন্তূ চেক করবে সুতরাং আপনি এটা ডাউনলোড করে ইন্সটল করতে হবে। তারপর আপনি এটা আপডেট করুন।

তারপর আপনি www.avast.com এ গিয়ে সাইন আপ করুন। আপনাকে একটা মেইল করে অ্যাক্টিভ করার জন্য লিংক দেয়া হবে। সেই লিংক এ ক্লিক করে কনফার্ম করুন। তারপর আপনার লিংক টা বুঝে নিন। অতপর যদি ৭ / ১৪ / ২১ জন আপনার লিন্ক থেকে এভাস্ট ফ্রি এন্টিভাইরাস ডাউনলোড করে ব্যবহার করে, তাহলে আপনি পেয়ে যাবেন যথাক্রমে ১/ ২ / ৩ বছরের ইন্টারনেট সিকিউরিটির লাইসেন্স ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five × five =