Adobe PhotoShop CS3- One click Install with Plugins, Brushes, Styles

1
505

আজ আপনাদের সামনে দ্বিতীয় বারের মত নিয়ে এলাম আমার আরেকটি নতুন মোডিফাই করা সফ্টওয়ার। এটি হল অ্যাডোবি ফেটোশপ এর সিএস 3 ভার্সন। এটিতে নতুন ভাবে অনেক এক্সট্রা প্লাগিন যুক্ত করা হয়েছে।এছাড়াও এটিতে রয়েছে  বেশ কিছু প্লাগিন্স, ব্রাশ, স্টাইল এবং ফাইল ফরমেট। এবং দ্রুত ইনস্টলের জন্য এটিতে ব্যবহার করা হয়েছে ফটোশপের পোর্টবল ভার্সন। শুধুমাত্র একক্লিকেই সম্পূর্ন ইনস্টল।

550297_581534998540836_632940960_n Adobe PhotoShop CS3- One click Install with Plugins, Brushes, Styles

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

ডাউনলোড লিংক- http://www.mediafire.com/download.php?y98adf2c0f0s6oz

আমার ফেইজবুক ঠিকানা-https://www.facebook.com/SISeHelp#!/SISeHelp

মেইল: [email protected]

যে কোন সমস্যার জন্য আমাকে মেইল করুন। সবাইকে ধন্যবাদ।

আমার একটু হেল্প দরকার:- টিউনারপেজে আমার প্রথম পোস্ট উইন্ডোজ এক্সপির নতুন ভার্সন LiTE (pre-genuine) with Driver Pack (http://www.tunerpage.com/archives/204041) এ আমি যে মিডিয়া ফায়ার লিংক দিয়েছিলাম, সেটি থেকে মিডিয়া ফায়ার এর প্রাইভেসির জন্য আমার ফাইলটি ডিলেট করে দিয়েছে। অনেক ঘুরাঘুরি করেও ভাল কোন আপলোডিং সাইট পাচ্ছি না। যে গুলো পেয়েছি সেগুলোতে আপলোড দিলে 3-4 মাস ট্রায়াল। কিন্তু পার্মানেন্ট কোন সমাধান পাচ্ছি না। একমাত্র টরেন্ট এই এর একমাত্র সমাধান। কিন্তু টরেন্টে কিভাবে আপলোড করে তা আমি জানি না। অনেক খুজাখুজির পরও সমাধান পেলেও আপলোড করতে পারছি না।

যদি টিউনারপেজে কেউ আমাকে এর সঠিক সমাধান দিতে পারেন তাহলে অনেক খুশি হব। অনেকের আগ্রহ থাকা সত্যেও ডাউনলোড সমস্যার জন্য ডাউনলোড করতে পারছেন না। তাই এটি আমার কাছে খুবই গুরুত্বপূর্ন হয়ে ওঠেছে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

  1. প্রথমে আপনি বিত্তরেন্ট সফটওয়্যার ডাউনলোড করবেন,,, এর পর গুগল সার্চ ইঞ্জিন এ গিয়ে torrentz সার্চ ইঞ্জিন লিখবেন সার্চ ইঞ্জিন আসলে ওখানে আপনি যা চান তা লিখে এন্টার দিবেন, যেই সফটওয়্যার চান তা তে ক্লিক করে torrent ডাউনলোড অপসন এ ক্লিক করেন এরপর একটা তর্রেন্ট ফাইল আসবে জাতে ক্লিক করলে সরাসরি বিত্তরেন্ট সফটওয়্যার তা চালু হবে.

মন্তব্য দিন আপনার