শাহবাগের আন্দোলনটা যারা নেতৃত্ব দিচ্ছে তারা দীর্ঘদিন ধরে Facebook ও ব্লগে আল্লাহ ও তাঁর রাসূল সম্পর্কে কুৎসা রটিয়েছে

41
1064

শাহবাগের চলমান আন্দোলন সম্পর্কে অনেকেই আমার কাছে মতামত জানতে চেয়েছেন। শাহবাগের চলমান আন্দোলন সম্পর্কে কিছু বলার জন্যই আমি গত ২ দিন ধরে আমাদের মহান মুক্তিযুদ্ধে আলেম সমাজে ভূমিকা নিয়ে Facebook এ পরপর ২ দিন ১ টা করে Status দিয়েছি। আমি অবশ্যই রাজাকার আল বদর আল শামসের বিচার চাই। কিন্তু শাহবাগের আন্দোলনটা যারা নেতৃত্ব দিচ্ছে তারা দীর্ঘদিন ধরে Facebook ও ব্লগে আল্লাহ ও তাঁর রাসূল সম্পর্কে কুৎসা রটিয়েছে। যেমন ধরেন স্যামহোয়ার ইন ব্লগের ব্লগার আসিফ মহীউদ্দীন কে তো আপনারা সবাই চিনেন। বর্তমানে শাহবাগের আন্দোলনটা নেতৃত্ব দিচ্ছে স্যামহোয়ার ইন ব্লগের ব্লগার আসিফ মহীউদ্দীন। এই আসিফ মহীউদ্দীন Facebook এ “মহাপবিত্র আহম্মোকপিডিয়া ও একটি শান্তির ধর্ম” এই নাম দিয়ে একটা NOTE ও লিখেছে। সেই NOTE এ আসিফ মহিউদ্দিইন চরম অশ্লীল ভাষায় রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও আয়েশা রাযিয়াল্লাহু আনহাকে গালিগালাজ করেছে। গত বছর এপ্রিল মাসে আসিফ মহীউদ্দীন রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম কে মহাপেট হিসাবে সম্বোধন করে Facebook এ একটা Status দিয়েছিল। রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম কে তীব্র ভাষায় গালিগালাজ করে আসিফ মহিউদ্দীনের সেই Facebook Status এর লিংকটা হল এটা www.facebook.com/atheist.asif/posts/354851834562251 আপনারা এখন ঐ লিংকে যেয়ে রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সম্পর্কে আসিফ মহিউদ্দীন এর গালিগালাজ গুলি পড়ে আমাকে বলেন যে এরকম কোন ব্যক্তির নেতৃত্বে কি কোন মুসলমান শাহবাগ আন্দোলনে অংশগ্রহন করতে পারে ?

এই সেই নাস্তিক আসিফ শাহবাগের আন্দোলনটা যারা নেতৃত্ব দিচ্ছে তারা দীর্ঘদিন ধরে Facebook ও ব্লগে আল্লাহ ও তাঁর রাসূল সম্পর্কে কুৎসা রটিয়েছে
মদের বোতল হাঁতে এই সেই নাস্তিক আসিফ

কালকে Ashraful islam Ratul নামের এক শাহবাগ আন্দোলন কারী জামাতের আমীর নিজামীর সাথে রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম কে জড়িয়ে ফেইসবুকে একটা চরম অশ্লীল comment করেছে। আর সচলায়তন ব্লগের এডমিন রা ১ সপ্তাহ ধরে বিভিন্ন সাহাবীর নাম রাজাকারের নাম হিসাবে ব্যবহার করে সচলায়তন ব্লগে চরম অশ্লীল পোস্ট দিচ্ছে।
ইউরোপ আমেরিকার বড় বড় দার্শনিক সাহিত্যিকরা রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম কে তাদের মাথার মনি করে রাখে। লিও তলস্তয়ের মৃত্যুর পরে তাঁর ওভারকোটের পকেটে The Sayings of Prophet Muhammad এই বইটা পাওয়া গিয়েছে আর সেইখানে শাহবাগের আন্দোলনের নেতৃত্ব দানকারীরা দিনের পর দিন ভার্চুয়াল জগতে আল্লাহ ও তাঁর রাসূল কে গালিগালাজ করেছে। কোন মুসলমান কখনই এরকম কোন ব্যক্তির নেতৃত্বে কোন আন্দোলনে অংশ গ্রহন করতে পারে না যারা উঠতে বসতে আল্লাহ ও তাঁর রাসূল কে গালিগালাজ করে। আমার কাছে আগে রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের সম্মান বড় তারপর শাহবাগের আন্দোলনে অংশ নেওয়া। বাংলাদেশের মাননীয় প্রধান্ মন্ত্রী শেখ হাসিনার উচিত রাজাকারদের বিচার করার সাথে সাথে এইসব কুলাঙ্গার নাস্তিকদের কে ফাসিতে ঝুলানো যারা দিনের পর দিন ভার্চুয়াল জগতে আল্লাহ ও তাঁর রাসূল কে গালিগালাজ করে যাচ্ছে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

41 মন্তব্য

  1. সব কথার এক কথা

    রাজাকারগুলোর ফাসি হো এ যাবে, আর নাস্তিক্গুলার পানিশমেন্ট হবে আল্লাহ র কাছ থেকে ইনশাল্লাহ

    • আল্লাহ যদি নাস্তিকদের বিচার করতে পারেন তাহলে রাজাকারদের বিচারও করতে পারবেন।

      তাই বলে কি রাজাকারদের আমরা বিচার করছি না? সেই হিসেবে নাস্তিকদের ও বিচার করা উচিৎ। কারণ যার মনে আল্লাহ-র ভয় নেই সে সব রকম অন্যায়ই করতে পারে!

      তাছাড়া নাস্তিকরা ইসলাম ধর্মের মত প্রকৃত ধর্ম নিয়ে খেলা করতে পারে না। পারে না মুসলমানদের পবিত্র জিনিস নিয়ে বাজে মন্তব্য করতে।

      কাজেই রাজাকারদের মত নাস্তিকদেরও উপযুক্ত শাস্তি হতে হবে।

  2. রিয়েলি বলতে গেলে বলতে হয় রাজাকারগুলোর ফাসি হো এ যাবে, আর নাস্তিক্গুলার পানিশমেন্ট হবে আল্লাহ র কাছ থেকে ইনশাল্লাহ ….

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

16 − 15 =