Smart Capture সফটওয়্যার দিয়ে যে কোন Image Capture করুন।

36
453

আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনারা? আশা করি অনেক ভাল আছেন। সৃষ্টিকর্তার রহমতে আমিও ভাল আছি। আজ আপনাদের জন্য নিয়ে আসলাম SmartCapture নামক একটি Image Capture সফটওয়্যার নিয়ে। এটি দিয়ে আপনি আপনার কম্পিউটারে যে কোন কিছুর ছবি capture করতে পারবেন খুব সহজে।

.

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

Smart Capture সফটওয়্যার দিয়ে যে কোন Image Capture করুন।

.

যে window বা image টি capture করবেন সেটি চালু করে SmartCapture টি চালু করুন। অতপর New তে ক্লিক করে আপনার প্রয়োজনীয় image টি capture করুন,তারপর save এ ক্লিক করে image টি save করুন । আমি tuner page এ স্ক্রিন সর্ট দেওয়ার জন্য এটি ব্যাবহার করি চাইলে আপনিও এটি ব্যাবহার করতে পারেন। সাইজ- জিপ সাইজ ৫৫৪ কিলোবাইট মাত্র! ডাউনলোড করার জন্য এই লিঙ্ক এ ক্লিক করুন।

ধন্যবাদ সবাই ভালো থাকবেন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

36 মন্তব্য

  1. ভাই, অনেক জটিল জিনিস। কিন্তু লাইসেন্স তো ৩০ দিন এর ! এটা সম্পূর্ণ একটিভেট করবো কিভাবে? ক্র্যাক টা আমার windows 7 এ কাজ করছে না । কি করবো ভাই?? ১ মাস পর তো আর ইয়উস করতে পারব না :(

  2. পথিক ভাই আমি একটা সমস্যায় পরেছি। সমস্যাটা হল প্রতি বার ক্যাপচার করার সময় আগের সেভ করা ক্যাপচার গুলো ডিলিট হয়ে যাচ্ছে। এবং যত গুলোই ক্যাপচার করি না কেন শুধুই একটি মাত্র ইমেজই সেভ রয়েছে। যেটা কারেন্ট ক্যাপচার সেটাই শুধুমাত্র সেভ রয়েছে। এই সমস্যা থেকে বেড় করুন ভাই।

  3. এক্ষুনি ডাউনলোড করলাম খুবই কাজের জিনিস। ধন্যবাদ আপনাকে।

  4. পথিক ভাই, টিউন সুন্দর হইছে। আচ্ছা, এই সফট দিয়া কি ভালো রেজুলেশনের স্ক্রিনশট নেয়া যায় ? আমি আগে অনেকগুলা ট্রাই মারছিলাম সব গুলোতেই কাট-পিস করার পর ঝাপসা হইয়া যায়। এখন ইজি ক্যাপচার নামে একটা সফট ইউজ করি।

  5. পথিক ভাই ,এইডা দিয়া কি আমার ছবিও উঠবো????………………………………………………জাস্ট ফান,,,সুন্দরি টিউন হইয়াছে..

  6. হুম, নতুনদের জন্য খুবই কাজের একটা সফ্যটওয়ার। ধন্যবাদ চিন্তিত পথিক ভাই।

  7. চমৎকার একটি সফট, আগেও দেখেছি ভালো লেগেছে, তবে এটার কি আসলেই কোন দরকার আছে নরমাল পিসিতে ???

    • আমার তো মনে হয় print screen বটন দিয়া সেম একই কাজ করা যায় !

      • কিন্তু rasel ভাই print screen দিয়ে আপনাকে পুরা screen capture করতে হয় তার পরে তা ছোট করার জন্য কাট-পিস করতে হয় এ এক মহা ঝামেলা!! আর এটা দিয়ে খুব সহজে screen এর যে কোন অংশ capture করতে পারবেন হি হি :-)

        • হুম, আচ্ছা তাইতো ! আসলে আমি আবার ফোটশপে না নিয়া কিছু করতে পারি না তো তাই এটা বলেছি, যা হোক তাহলে সবার এটা কাজে লাগেবে ! এটা জানানোর জন্য ধন্যবাদ !

        • চিন্তিত পথিক ভাই,
          START MENU>ACCESSORIES> SNIPPING TOOL > আপনি যেমন খুশি তেমনই ভাবেই screen capture / print screen করতে পারবেন।
          আপনার SOFT টার কোন দড়কার নাই।
          তারপরও TNX

          • designershad এটা কি xp তে আছে? আমার জানা মতে নাই। আপনারই সুধু এটা দরকার নাই আর সকলের আছে। দরকার না থাকলে এটা ১২ ঘণ্টায় এটা ১৭২ বার dawnload হতো না। আপনাকে ধন্যবাদ।

মন্তব্য দিন আপনার