ঝমেলা ছাড়াই খুব সহজেই পরিবর্তন করে আপনার উইন্ডোজ এর স্টার্টআপ টোন

0
386

কেমন আছেন সবাই। আসা করি আল্লাহর রহমতে অনেক ভাল আছেন সবাই। আমি ও অনেক ভাল আছি। আমি টেকটিউনস এ একজন নতুন টিউনার। তাই এই বড় ব্লগটিতে এইটি আমার প্রথম পোস্ট। আসাকরছি নিয়মিত নতুন কিছু দেওয়ার চেস্টা করব।আমি বাংলা ওতো ভাল লিখতে পারি না। তাই ভুল হলে ক্ষমা সুন্দর দৃস্টিতে দেখার আনুরোধ জানাছি।

আমি আজ ছোট একটা উপহার নিয়ে আপনাদের নিকট হাজির হয়েছি। আমরা অনেকেই আছি যারা উইন্ডোজ এইর বিরক্তিকর স্টার্টআপ টোনটি পরিবর্তন করতে চাই, কিন্তু  কিভাবে পরিবর্তন করব সেই উপায়টি জানি না। তাই আমার এই ছোট উপহার টি মুলত তাদেরই জন্য।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

সাধারনত উইন্ডোজ অপশন থেকে স্টার্টআপ টোন পরিবর্তন করার কোন সিস্টেম দেওয়া নেই। বিশেয করে আমি সেটি জানি না। শুধুমাএ বন্ধ করার অপশানটি রয়েছে। হহতবা রেজিস্টি সেটিং করে করা সম্ভভ। কিন্তু আপনি চাইলেই ছোট একটি সফটায়ার দ্দারা খুব সহজেই পরিবর্তন করে ফেলতে পারেন আপনার উইন্ডোজ এই স্টার্টআপ টোন। তার জন্য আপনি web. কনবার্ট এই কোন ফাইল রিপ্লেস করে সেটিং করতে পারবেন।

windows staruptone changer ঝমেলা ছাড়াই খুব সহজেই পরিবর্তন করে আপনার উইন্ডোজ এর স্টার্টআপ টোন

কারন উইন্ডোজ এর সকল Audio ফাইলই  web. কনবার্ট থাকে, তাই আপনার পিসিতে ব্যবহারকৃত যেকনো Audio converter দ্দারা যেকনো Audio ফাইলকে web. কনবার্ট রুপান্তর করুন। এবং সফটাওয়ারটির  দ্দারা রিপ্লেস করুন। এরপর পিসিটি রিস্টাট দিন। এখন দেখুন তো কেমন লাগছে।

সফটওয়ারটি ডাউনলোড করতে এই লিঙ্কটি  ব্যবহার করুন।

 http://www.filedwon.com/ns12ieztrz01/startupsoundchanger.zip

কেমন লাগল জানাতে ভুলবেন না। যদি ভাল লেগে থাকে তাহলে প্লিজ কমান্ট করতে ভুলবেন না।ধন্যবাদ সবাইকে আপনাদের মূল্যবান সময় নস্ট করে আমার লিখা পোস্টটি পরার জন্য।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

20 − nine =