“MP3 Rocket” ইউটিউব থেকে যেকোনো মিউজিক এবং ভিডিও ডাউনলোড করুন রকেট গতিতে

0
227

আসসালামুয়ালাইকুম । সবাই আমার অন্তরের অন্তস্থল থেকে সালাম নিবেন । আসা করি সবাই ভাল আছেন আমিও আপনাদের দোয়ায় ভাল আছি। আজকে অনেক সাহস করে এত বড় একটা প্লাটফর্ম এ আমি প্রথম পোস্ট করতে যাচ্ছি। অনেক ভয়ও লাগতেছে। না জানি কি ভুল হই যায় বড় দের সাথে । কোন ভুল হইলে বড় ভাইরা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন প্লিজ।

আমি একজন সফটওয়্যার প্রেমিক মানুষ। নতুন কোন ভাল সফটওয়্যার পেলেই তা ডাউনলোড করতে মন চায়। আজ আমি আপনাদের সাথে এমন একটা সফটওয়্যার শেয়ার করবো যেটা দেখলে আপনাদেরও ডাউনলোড করতে মন চাইবে :P “MP3 Rocket”  ইউটিউব থেকে যেকোনো মিউজিক এবং ভিডিও ডাউনলোড করুন রকেট গতিতে

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

ইউটিউব থেকে সাধারণত কোন ভিডিও সরাসরি ডাউনলোড করা যায় না। যার কারনে আমাদেরকে অনেক ডাউনলোডার সফটওয়্যার ব্যাবহার করতে হয় । আজ আমি আপনাদের সাথে তেমনি একটি ডাউনলোডার সফটওয়্যার শেয়ার করবো যেটা হচ্ছে  MP3 Rocket ডাউনলোডার সফটওয়্যার। এই সফটওয়্যারটি দিয়ে আপনি শুধু ডাউনলোডই করতে পারবেন তা কিন্তু না। এর মাধ্যমে আপনি ডাউনলোডকৃত ফাইল অনায়াসে কনভার্ট করতে পারবেন আপনার ইচ্ছা মত ফরম্যাটে। MP3 Rocket এর সাহায্যে আপনি ইউটিউব থেকে সার্চ, ফাইন্ড, ডাউনলোড, কনভার্ট, ভিডিও এবং মিউজিক সেভ করতে পারবেন। এই কনভার্টার এর সাহায্যে আপনি ভিডিও ফাইল থেকে MP3, MP4, MPG, MOV, AVI, ও FLV ফাইল এ কনভার্টও করতে পারবেন খুব সহজে। HD ভিডিও যোগ করা এবং অডিও ফরম্যাট করতে পারবেন।

এই সফটওয়্যারটার মেইনভিউটা মিউজিক, ভিডিও, মাই ফাইল, ওয়াচ টিভি, রেডিও এবং গেম ট্যাব দ্বারা সাজানো। এই সফটওয়্যার এ একটা সার্চ ফিল্ড আছে যার মধ্যে ইউটিউব এর লিঙ্ক টা সরাসরি কপি পেস্ট করে আপনি সহজেই ডাউনলোড করতে পারবেন।

কিছু নতুন ফিচার  :

  • কপি পেস্ট করার সুবিধা
  • ১৫ মিলিয়ন এর উপর গান এবং ভিডিও ডাউনলোড করতে পারবেন।
  • ফায়ারফক্স এবং গুগলক্রম এও সাপোর্ট করবে
  • সরাসরি ইউটিউব ভিডিও পেজ থেকে ডাউনলোড করা যায়।
  • হাই কোয়ালিটি মিউজিক ফাইল এবং HD ভিডিও পাওয়া যায়।
  • আনলিমিটেড এমপি৩ থেকে ভিডিওতে কনভার্ট করতে পারবেন
ডাউনলোড করুন এইখান থেকে। অথবা এইখান থেকে।
এই পোস্টটি একইসাথে  আমার ব্লগ এ প্রকাশিত হয়েছে। আমার এই পোস্ট এর মাধ্যমে একজনও যদি উপকৃত হয় তাহলেই আমার এই কষ্টটা সার্থক হবে। আর সার্থকব্যাক্তি গন আমার পেজ এ লাইক দিতে ভুলবেন না প্লিজ। :p
সকলেই আমার জন্য দোয়া করবেন যাতে আপনাদের জন্য ভবিষ্যতে আরও ভাল ভাল সফটওয়্যার নিয়ে হাজির হতে পারি। সকলকে আবার আমার সালাম জানিয়ে আজকে এইখানেই সমাপ্তি করলাম ।  আসসালামুয়ালাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়াবা রাকাতুহ।
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

fifteen − 11 =