গেমস জোন :: Ace Combat: Assault Horizon (২০১১-২০১৩)

1
374
এটি 283 পর্বের গেমস জোন সিরিজ টিউনের 104 তম পর্ব
গেমস জোন :: Ace Combat: Assault Horizon (২০১১-২০১৩)

গেমওয়ালা

হ্যালো! আমি ফাহাদ! গেমওয়ালা হয়ে টিউনারপেজে রয়েছি অনেকদিন ধরেই। আমি একজন পুরোনো টিউনার এই টিউনারপেজের। গেমস নিয়ে রয়েছি আমি তোমাদেরই সাথে। আশা করি আরো বেশ কিছুদিন থাকতে পারবো।
গেমস জোন :: Ace Combat: Assault Horizon (২০১১-২০১৩)

হ্যালো? কেমন আছো গেমাররা? নিয়ে এলাম গেমস জোনের আরেকটি নতুন পর্ব। অনেকদিন আগে একজন আমার কাছে শুধু প্লেন চালানো যায় এমন একটি গেম খুঁজে দিতে বলেছিল। তবে শুধু মাত্র প্লেন ভিক্তিক গেম “ভার্চুয়াল পাইলট থ্রিডি” এর ডাউনলোড লিংক না পাওয়ায় দিতে পারিনি। আসলে গেমটি এখনো নির্মাধীন রয়েছে। তবে আজকের গেমস জোনে একটি প্লেন ফাইটিং গেম নিয়ে এসেছি। আজকের গেম Ace Combat: Assault Horizon

LGO গেমস জোন :: Ace Combat: Assault Horizon (২০১১-২০১৩)

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

Ace Combat: Assault Horizon একটি  Ace Combat আর্কেইড কমবাট ফ্লাইট ভিডিও গেমস সিরিজের একটি গেম নির্মাণ করেছে প্রজেক্ট এইসস এবং প্রকাশ করেছে ন্যামকো । গেমটি এক্সবক্স ৩৬০ এবং প্লে-স্টেশন ৩ গেমস কনসোলের জন্য ২০১১ সালের অক্টোবরে মুক্তি পেয়েছে। গেমটির মাইক্রোসফট উইন্ডোজ ভার্সন ২০১৩ সালের শেষের দিকে বাজারে মুক্তি পাবে।

 

 

Ace Combat: Assault Horizon

Cover গেমস জোন :: Ace Combat: Assault Horizon (২০১১-২০১৩)

নির্মাতা:

প্রজেক্ট এইসস

প্রকাশক:

ন্যামকো বানডাই গেমস

সিরিজ:

এইসকমব্যাট

খেলাযাবে:

মাইক্রোসফট উইন্ডোজ,

প্লে-স্টেশন ৩,

এক্সবক্স ৩৬০

মুক্তিপেয়েছে:

অক্টোবর, ২০১১ (প্লেস্টেশনএবংএক্সবক্স৩৬০এরজন্য)

নভেম্বর, ২০১২ (প্লেস্টেশননেটওর্য়াকএরজন্য)

জানুয়ারী, ২০১৩ (এক্সবক্সগেমসঅনডিমান্ডএরজন্য),

২০১৩ সালের শেষের দিকে (মাইক্রোসফটউইন্ডোজএরজন্য)

ধরণ:

আর্কেইড,

কমব্যাট ফ্লাইট সিমুলেটর

 

খেলারধরণ:

সিঙ্গেল এবং মাল্টিপ্লেয়ার

ট্রেইলারভিডিও:

www.youtube.com/watch?v=3MNYruNnBzc
www.youtube.com/watch?v=QN6DHx-XME8
www.youtube.com/watch?v=8-I0FcZ4P2w

সিস্টেমরিকোয়ারমেন্টস:

**এখনো প্রকাশ করা হয়নি**

 

Ace Combat: Assault Horizon  গেমটি এইস কমব্যাট গেমস সিরিজের প্রথম গেম যেটির পটভূমি আসল পৃথিবীতে সেট করা হয়েছে। গেমটির পটভূমি ২০১৫ এবং ২০১৬ সালে। গেমটিতে তোমাকে আমেরিকার এয়ার ফোর্স এর হয়ে খেলতে হবে। গেমটির পটভূমিতে রয়েছে মায়ামি, ইস্ট আফ্রিকা, ডুবাই, মিডেল ইস্ট, রাশিয়া , ওয়াশিংটন ডিসি সহ আরো অনেক জায়গা। এছাড়াও ফিকশনাল সিটিও রয়েছে। যেমন: মোগা ডিয়ো, ক্যারুথ এবং বেলয়ি বেইস। নির্মাতারা গেমটিকে নির্মাণ করতে গিয়ে স্যাটালাইট ইমেজ এর ব্যাপক ব্যবহার করেছেন। যাতে গেমটিকে আরো জীবন- করে তোলা যায়। মায়ামি, ইস্ট আফ্রিকা, ডুবাই, মিডেল ইস্ট, রাশিয়া , ওয়াশিংটন ডিসি এই জায়গাগুলো মাল্টিপ্লেয়ারও পাবে তুমি এবং এরই সাথে প্যারিস, টোকিও এবং হনোলুলু সিটি ম্যাপগুলো ডাউনলোড করে ইন্সটল করে খেলতে পারো।

গেমটির গেমপ্লে সিস্টেম কে সাজানো হয়েছে “Close-Range Assault” (CRA),  দিয়ে। যেখানে তুমি একশনসমূহ খুবই কাজ থেকে উপভোগ করতে পারবে। গেমটিতে ডগফাইট এবং এয়ার স্ট্রাইক মোড রয়েছে। তবে তুমি চাইলে একই সাথে এই দুটি মোডে খেলতে পারো। গেমটির কনট্রোল সিস্টেম কে দুই ভাগে সাজানো হয়েছে। অপটিমাম এবং অরিজিনাল। অপটিমাম কনট্রোল ব্যবহার করে যে কেউই গেমটি খেলতে পারবে। তবে তুমি যদি এইসব জেট ফাইটিং গেমস এ এক্সপার্ট হউও তাহলে অরিজিনাল কনট্রোল ব্যবহার করতে পারো।

SC1 গেমস জোন :: Ace Combat: Assault Horizon (২০১১-২০১৩)

SC2 গেমস জোন :: Ace Combat: Assault Horizon (২০১১-২০১৩)

SC3 গেমস জোন :: Ace Combat: Assault Horizon (২০১১-২০১৩)

SC4 গেমস জোন :: Ace Combat: Assault Horizon (২০১১-২০১৩)

SC5 গেমস জোন :: Ace Combat: Assault Horizon (২০১১-২০১৩)

 

গেমটির কথা প্রথম শোনা যায় এপ্রিল ২০১০ সালে। গেমটি খবর অফিসিয়াল ভাবে ট্রেইলার সহ প্রকাশ পায় আগষ্ট ৯, ২০১০ সালে। গেমটির প্রথম ফ্রি ডেমো ভার্সন সেপ্টেম্বর ১৩, ২০১১ সালে মুক্তি পায় প্লে-স্টেশন ৩ এবং এক্সবক্স ৩৬০ গেমস কনসোল এর জন্য। ডোমোটি তে মিশন ১ এবং ৩ দেওয়া ছিল।

আমি অপেক্ষা করছি গেমটির জন্য। ট্রেইলারগুলোতে গ্রাফিক্স খুবই চমৎকার। এইরকম গেম এয়ার স্ট্রাইক গেমস সিরিজ ছাড়া খেলিনি। তবে ধারণা করা হচ্ছে যে কোর আই ৫ সাথে ১ জিবি গ্রাফিক্স কার্ড লাগবে গেমটি ভালভাবে খেলতে হলে।

Skull COD গেমস জোন :: Ace Combat: Assault Horizon (২০১১-২০১৩)

Series Navigation << গেমস জোন :: বাস ড্রাইভার! (২০০৭/118MB/Mediafire)গেমস জোন :: Aliens: Colonial Marines (২০১৩/শুটিং) >>
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

three × five =