অনেক অনেক ভিজিটর নিয়ে নিন আপনার ওয়েবসাইট বা ব্লগে

1
257

আসসালামু আলাইকুম….. কেমন আছেন আপনারা???? আশা করি ভালই আছেন….
আজ আমি আপনাদেরকে দেখাবো কিভাবে প্রচুর ভিজিটর নিয়ে আসবেন আপনার ওয়েবসাইট এ…. আমি উপকার পেয়েছি….. তাই লিখতে বসে গেলাম…..

১. এই কাজটি করার জন্য আপনাকে প্রথমে YOU LIKE WHAT  (http://youlikewhat.com)এ যেতে হবে……….. তারপর রেজিস্টার করে লগ ইন করুন…………

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

২. আপনাকে প্রথম রেজিস্টার এর জন্য ৫০ কয়েন বোনাস দেয়া হবে………… তখন Add Site এ ক্লিক করুন…. তারপর Add site এ যাওয়ার পর type এ Traffic Exchange সিলেক্ট করুন। তারপর Link এ আপনার Website Link যোগ করুন। title এ একটি সুন্দর টাইটেল দিন। coin এ আপনি কত কয়েন নিয়ে কাজ করবেন তা লিখুন। তারপর অন্যরা আপনার Website Visit করার জন্য কত কয়েন করে পাবে তা সিলেক্ট করুন।তারপর Add Site এ ক্লিক করুন।

৩. আপনার সাইটটি কনফার্ম হওয়া পর্যন্ত অপেক্ষা করুন….

৪. তারপর আপনার কয়েন বাড়ানোর জন্য Earn Coins থেকে Auto Surf এ যান।

৫. তখন অন্য একটি ট্যাব এ সার্ফিং হতে থাকবে……. যতক্ষন সার্ফিং হবে ততক্ষন আপনার কয়েন বাড়তে থাকবে….. আপনি ইচ্ছা করলে অন্য আরেকটি ট্যাব খুলে আপনার অন্যান্য কাজ করতে পারেন… সার্ফিং চলতে থাকবে……….

৬.আপনার কাজ শেষ হলে আবার YOU LIKE WHAT এ ফিরে আসুন……. তারপর শেষ কাজ হিসেবে My sites এ যাবেন। তারপর Traffic Exchange সিলেক্ট করে “+” এ ক্লিক করুন।

৭. তারপর আপনার Available কয়েন গুলো Add  করুন। কাজ শেষ।

৮. আপনি ইচ্ছা করলে আপনার কয়েন আরো বাড়াতে পারেন….. তারজন্য Promote Site এ গিয়ে Text Link টি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন…….. ঐটা আপনার রেফারাল লিংক…… ওই লিংক থেকে কেউ রেজিস্টার করলে আপনি ২০০ কয়েন বোনাস পাবেন…….  তাছাড়া html কোড তা আপনার ব্লগ বা ওয়েবসাইট এ পোস্ট করেও কয়েন বোনাস পেতে পারেন…….

*প্রতিদিন সর্বোচ্চ রেফারকারি ৫০০ কয়েন বোনাস পাবে।*

পোস্টটি কাজে লাগলে শেয়ার করতে বা কমেন্ট করে জানাতে ভুলবেন না….. তাছাড়া না বুঝলে বা কোনো সমস্যা হলে আমি তো আছিই

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

four × 5 =