Dabangg 2 মুভির কিছু জানা অজানা তথ্য

2
654

Dabangg-2-Poster-Large-Wide Dabangg 2 মুভির কিছু জানা অজানা তথ্য

Dabangg 2 আরবাস খান প্রোডাকসন্স এর ব্যানারে অধীন আরবাস খান দ্বারা পরিচালিত এবং দিলিপ সুকলা দ্বারা রচিত ২০১২ সালের বলিউডের একটি অ্যাকশন মুভি। Dabangg 2 ২০১০ সালের Dabangg মুভির পরবতী সিরিজ। ছবিটির প্রধান চরিত্র হিসেবে অভিনয় করেন সালমান খান এবং সোনাক্ষী সিনহা। নেগেটিভ ভূমিকায় সালমান খানের প্রতিদ্বন্দ্বী হিসেবে অভিনয় করেন প্রকাশ রাজ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

ব্লকবাস্টার ফিল্ম Dabangg মুক্তির পর, প্রযোজক আরবাস খান ঘোষণা করেছিলেন যে তিনি Dabangg এর পরিশিষ্ট অংশের কথা পরিকল্পনা করছেন। কিন্তু সেটা আসতে একটু সময় লাগবে। পরে তিনি ঘোষণা করেন যে ইতিমধ্যে দর্শক সালমান খান এবং সোনাক্ষী সিনহার জুটি পছন্দ করেছেন। ফাস্ট লুক পোস্টারে সোনাক্ষী সিনহার চুলের লম্বা বেণীর সঙ্গে মিষ্টি চেহারা দর্শক অনেক পছন্দ করেন। তাই আগেই নিশ্চিত ছিল যে Dabangg 2 তে সালমান খান এবং সোনাক্ষী সিনহা অভিনয় করবেন। পরর্বতীতে প্রধান খলনায়ক হিসেবে প্রকাশ রাজ কে নেওয়া হয়েছে্ মুভিটিতে কারিনা কাপুর আইটেম গানের ভূমিকায় অভিনয় করেন। ডাবাং-২ মুভিতে বিনা পারিশ্রমিকেই আইটেম গানের ভূমিকায় অভিনয় করতে রাজী হয়েছেন কারিনা কাপুর। আর যখনই চারদিকে কারিনার আইটেম গানের অভিনয়ের কথা ভাসছিল তখনই কারিনাকে সারপ্রাইজ দেওয়ার কথা ঘোষণা দেন সালমান খান। কারিনা কাপুরের প্রতি কৃতজ্ঞ হয়ে সালমান খান ভালোবাসার প্রতিদান হিসেবে বিএমডব্লিউ গাড়ি উপহার দিচ্ছেন কারিনাকে। আর কারিনা সবকিছুই করছেন সালমানের সাথে তার ঘনিষ্ঠতার কারণে।

ফিল্মের জন্য শুটিং ২০১২ সালের মার্চ মাসে ৯ তারিখে শুরু করা হয়েছিল। প্রযোজকরা আগেই তাদের পরিকল্পনা ঘোষণা করেন যে মুভির কাজ মুম্বাই এর কানপুর শহরের Kamalistan স্টুডিওতে শুরু হবে। অধিকাংশ শুটিং মুম্বাই এর কানপুর শহরে করা হয়। ২০১২ সালের নভেম্বর মাসের ৮ তারিখে মুভিটির ফাস্ট লুক পোস্টার উন্মোচন করা হয়। থিয়েটারি ট্রেলার ২০১২ সালের নভেম্বর মাসের ১০ তারিখে এবং ট্রেলার দীপাবলী দিনে Son of Sardaar চলচ্চিত্রের সঙ্গে মুক্তি পায়।

Dabangg 2 ২০১২ সালের ২১ই ডিসেম্বরে ভারতে ৩৭০০টি পর্দায় এবং ৪৫০টি স্ক্রীণে মুক্তি পায়। মুভিটির প্রিন্ট, বিজ্ঞাপন সব মিলিয়ে বাজেট হল ৬০ কোটি রুপি। মুভির multiplexes একটি খুব ভাল ছিল এবং সিঙ্গল স্ক্রীন ছিল অসাধারণ। তাই চলচ্চিত্রটি তার উদ্বোধনীর দিনেই ১৯.২১ কোটি রুপি ইংকাম করেন।

Pre-release business

উত্তর (দিল্লি-UP, মুম্বাই, পূর্ব পাঞ্জাব, CPCI, রাজস্থান) = ৮০ কোটি রুপি

ইস্ট (বাংলা, বিহার, আসাম, উড়িষ্যা) =  ১০ কোটি রুপি

দক্ষিণ (নিজাম, মাইশোর, তামিল নাডু, কেরালা) = ১০ কোটি রুপি

Satellite rights with a TV channel = ৪৫ কোটি রুপি

Overseas & home video rights with Eros International = ২৫ কোটি রুপি

Audio rights = ১০ কোটি রুপি

মুভিটির সঙ্গীত পরিচালনা করেছেন সাজিদ এবং ওয়াজিদ। গানের কথা লিখেছেন Jalees Sherwani, Irfan Kamal এবং Sameer। মুভিটিতে Dabangg এর “Munni Badnaam Hui” সমতুল্য হিসাবে একটি আইটেম গান “Fevicol SE” আছে। সেখানে আইটেম গার্লের ভূমিকায় অভিনয় করেছেন কারিনা কাপুর। এই গানটি সালমান নিজের নির্দেশে পরিচালনা করতে চেয়েছিল কিন্তু আরবাস খান তার এই রিপোর্ট বরখাস্ত করেন।

চুলবুল পান্ডে, Dabangg 2 এর মধ্যে সালমান খানের চরিত্র ২০১২ সালের ডিসেম্বর মাসের ১২ এবং ১৩  তারিখে স্টার প্লাসের জনপ্রিয় সিরিয়াল Diya Aur Baati Hum তে সম্প্রচারিত করা হয়। সালমান খান এবং সোনাক্ষী সিনহা জি টিভির জনপ্রিয় শো Sa Re Ga Ma Pa তে  একটি বিশেষ পর্বে উপস্থিতি করে ফিল্মের প্রচার করেছিলেন।



 

ডাউনলোড লিঙ্ক: Dabangg 2(2012),ScamRip 380MB

আর ভালো পিন্ট এখনো আসে নি, মুভিটির ভাল পিন্ট মেতে এবং নতুন নতুন সব মুভির ডাউনলোড লিঙ্ক পেতে ফেসবুকের এই গ্রুপটিতে একটিভ থাকতে পারেন।


  • আমার লেখাটি দেখার জন্য আপনাকে অনেক অনেক  ধন্যবাদ ,,

  • আমার আরও লেখা পাবেন  এখানে

  • কোন মুভির ডাউনলোড লিঙ্ক না পেলে ফেসবুকের এই গ্রুপটিতে request করতে পারেন এবং একটিভ থাকতে পারেন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eighteen − 7 =