মার্কস আইটি কে ধন্যবাদ এবং বরিশাল বাসিদের জন্যঃ

3
282

আমার এই পোষ্ট টি লেখার উদ্দেশ্য শুধু একটা মহৎ কাজে সাহায্য ও ধন্যবাদ দেওয়া।
গত ২ দিন আগে  আমি মার্কস আই টি এর ফ্রিতে পাঠান ব্লগার আর এস ই ও এর ডিস্ক টা পেলাম ।আমি তাদের টিউনার পেজে এর পোষ্ট এ আমার ফোন নং দিয়ে রেখেছিলাম । হঠাৎ  কুরিয়ার সার্ভিস থেকে ফোন দিল । আমি গেলাম কুরিয়ার সার্ভিসে মার্কস আইটি তাদের কথা মত কুরিয়ার সার্ভিস এর বিলটাও দিয়ে দিছিল । তাঁর মানে পুরো ফ্রিতে শিখানোর  কথা তা তারা রেখেছে । আমার ধন্যবাদ তা তাদের কথা রাখার জন্য এবং তাদের উদ্যোগ এর জন্য । তাদের সিডি এর প্যাকেট এ র কিছু প্রোজেক্ট দেখেছি  যা তারা বিক্রি করবে সম্ভবত । এই খানে কথাটা হয়ত অনেকে একটু নেগেটিভলি নিতে পারেন তারপরও আমি মার্কস আইটি সংশ্লিষ্টদের বলব আপনারা আপনাদের সেবা মূলক কর্মকাণ্ড সব প্রোজেক্ট এই রাখবেন মূল্যটা আমি দেখেছি বলা যায় কমই  কিন্তু তারপরও বলব ।
এবার ডিস্ক এর ভিতরের প্রসঙ্গে আসি আমি পুরোটা দেখতে পারি নাই  ব্লগিং এর পার্ট তা দেখেছি । কিছু ধারণা আছে তাই বলব ভালই এস ই ও নিয়ে ধারনা নাই তাই এটা নিয়ে কোন কমেন্ট করব না । তবে যারা নতুন আশা করি উপকার হবে ।
এবার আরও কিছু ধন্যবাদ দেওয়া দেই দীপ্ত প্রোজেক্ট-২০১২ নামে একটা প্রোজেক্ট এর কথা শুনছি ঐ প্রোজেক্ট এর টোটাল সাইজ ২২০ জিবি আসলে সত্যি বলতে ওইটা ক্যারি করার সামর্থ্য আমার নাই, মানে , ঐ হার্ডডিস্ক তা কেনার সামর্থ্য আমার নাই এই নেট চালাই  কম্পিউটার,এটাই আমার ফ্যামিলি এর বিলাসিতা । দুঃখিত কতগুলা ফালতু কথা বলে ফেললাম । যাইহোক যারা এই প্রোজেক্ট গুলোর এর মাধ্যমে অন্যকে সাহায্য করা শিখানোর মহৎ উদ্যোগ নিয়েছেন তাতেই তাদের ধন্যবাদ পাওয়ার দাবিদার ।
মার্কস আইটি এবং দীপ্ত প্রোজেক্ট সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ।
এবার বরিশাল এর যারা আছেন তাদের উদ্দেশে বলি আমি মার্কস আইটি সংশ্লিষ্ট কেউ না তবুও তাদের এই কাজে সাহায্য  করতে ইচ্ছে করছে । আমি বরিশাল সদরে থাকি আপনাদের কারও যদি মার্কস আইটি এর ব্লগার আর এস ই ও প্রোজেক্ট লাগে আমার কাছ থেকে নিতে পারেন এই সাহায্যটা আমি করতে পারব । যাদের প্রয়োজন তারা আমাকে  ফোন করবেন ০১৯২০৫৯৮৯১০ এই নম্বরে ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

3 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 × five =