গ্র্যান্ড থেপ্ট অটো হরতাল সিটি (দয়া করে গেমাররা পড়ুন) আর যারা আমাদের সাথে যোগ দিবেননা তারা দয়া করে পড়বেননা

57
1217

আসসালামু আলাইকুম কেমন আছেন আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো ই আছেন আমি ও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো ই আছি  সবাই ভালো থাকেন , সুস্থ্য থাকেন , সবসময় ভালো রাখেন আপনার পাশের মানুষ টিকে । আমি আন্তরিক ভাবে দুঃখিত টেকটিউন্স থেকে নিয়ে পোস্ট করার জন্য আমি ভেবেছিলাম সুত্রঃ টেকটিউন্স এটা উল্লেখ করে দিয়েছি বলে কোনো সমস্যা হবেনা কিন্ত সবাই আমাকে বলছে , কপি করেছো কেন ?? হেন তেন । আর এজন্য আমি দুখিঃত । আশা করি আপনারা আমাকে ক্ষমা করে দিবেন । :( এবার পোস্টের বিষয় নিয়ে কথা বলি আমি এবং টিজে ক্রোক ১টি গেম তৈরী করতে চাচ্ছি

যার নাম জিটিএ হরতাল সিটি আর এই পোস্ট টি করেছি আপনাদের সাহায্যের জন্য আগেই বলেছি আবার ও বলছি আর যারা আমাদের সাথে যোগ দিবেননা তারা দয়া করে পড়বেননা কারন কেউ হয়তো মনে করতে পারেন যে আমি ডাউনলোড লিঙ্ক দিতে যাচ্ছি । আর আমি গেমারদের পড়তে বলেছি কারন গেমার রা গেম সম্পর্কে আমাদের ধারনা দিয়ে গেমটি তৈরী করতে সাহায্য করতে পারেন । আর আমরা মাত্র দুজনে কিছু করতে পারবনা আমাদের আরো অনেক লোক দরকার । আর সেজন্য ই এই পোস্ট । আমরা হয়তো ১টি গেম তৈরী করতে পারবনা তবে যতটুকু পারব এডিটিং করব । যেমন বাংলাদেশের লোকেরা এডিটিং করে ঢাকা ভাইস সিটি তৈরী করেছে আরো করেছে জিটিএ সিক্স ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আমি কাহিনী টা বলিঃ

কাহিনী টা হবে দেশের মতই সেখানেঃ

বি এন পি মোড থাকবে

আওমিলীগ মোড থাকবে

ছাত্রলীগ মোড থাকবে

আর বি এন পির ভিতরে ই থাকবে জামাত-শিবির ।

আর আমরা এসব মোড যদি দিতে না পারি তবে খালি সিংগেল মোড দিব , মানে প্লেয়ার সব দলের লোকেদের কোপাবে আর এটাই থাকবে মিশন ।

আর নিজে যদি মরে যায় তাহলে গেম ওভার ।

আর আমরা ২ – ৩ টি বাড়ির উপর  সাইনবোর্ড টানিয়ে দেবো  যে বি এন পি কার্যালয় আওমিলীগ কার্যালয়  আর হরতালে বি এন পি রাস্তা অবোরোধ করবে ।

রাস্তায় গাড়ি বের হলে ভেঙ্গে চুরে আগুন ধরিয়ে দেবে ।

Grand Theft Auto Hartal City Largedd 899x155 CrOcKs ZoNe: নিয়ে নিন প্রোটোটাইপ ১ (Prototype 1)  গ্র্যান্ড থেপ্ট অটো হরতাল সিটি (দয়া করে গেমাররা পড়ুন) আর যারা আমাদের সাথে যোগ দিবেননা তারা দয়া করে পড়বেননা

সাহায্য করবেন নাকি কেউ । যোগ দিবেন কে কে ???? তাহলে কমেন্টে জানান । আর কেমন লাগলো কাহিনী । ভালো না লাগলে ক্রোক তুমি আর একটা কাহিনী ঠিক করো !!

 @@@@@“Grand Theft Auto: Hartal City”@@@@@@@

!!!!!!!!!!!Based on the hartals of Dhaka city**************

 

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

57 মন্তব্য

  1. গুড বয় দেখছি হিসেব করতে পারে না । মোট ১৭ জন হলো . আমিও যোগ দিলাম । আমাকে নিউ মনে হতে পারে । কিন্তু আপনারা আমার কাছে খুব চেনা । প্রতিদিন ঘুমানোর আগে টি.পি. না দেখলে ঘুম আসে না ভালভাবে , কিন্তু লগিন করা হয় না । আমি অন্যদের কম্পিউটার শেখাই এবং সার্ভিসিং করি কিন্তু programing….. পারিনা . আমাকে আপনাদের সাথে নেওয়া যাবে ?? কোন কাজ শিখিয়ে দিলে অবশ্যই পারব । এবার বলুনতো মোট কতজন হল ? :p

  2. ধুর!পুলিশ কি করবে?
    দেখেছেন বিশ্বজিৎ হত্যা হল আর সেই **মার্কা এস্পি কিছুই করল না :( ।
    আর আমরা এসব গেম বানালে আর কি করবে?
    তা, গুড বয়,মোট কয়জন হল?

  3. আর এইসব রাজনৈতিক গেম না বানিয়ে মুক্তযুদ্ধ অথবা দেশের ভাল কিছু নিয়ে গেম বানানো উচিত। এসব গেম বানালে পুলিশ ধরবে।

    • ভাই গেমের ব্যাপারে সকলে সাধীন। তবে আমরা তো কোন পার্টি নিয়া গেমস বানাইতাছিনা এখানে পার্টির পরিচয় দেওয়া হবে। গেমস টা পার্ট বাই পার্ট বের করলেই চলবে প্রথম পার্টে বাধা আসলে ছেরে দেওয়া হবে।

  4. আর আমাদের মনে হয় জিটিএ সান এন্দ্রিস এডিট করা দরকার কারন ২টো প্রায় একই জিনিস আর জিটিএ সান এন্দ্রিস এর গ্রাফিক্স কোয়ালিটি ভাল।

  5. আমিও এই প্রজেক্টে যোগ দিতে চাই। আমি কোন প্রগ্রামিং জানিনা কিন্তু GTA SA আর VC তে মোড ইন্সটল করেছি। GTA VC তে রেডিও স্টেশন এডিট করেছি।

  6. কমেন্ট গুল পড়ে আমার যা রায়: আসলে নতুন করে গ্রেন্ড থেপট এর মত একটা গেমস তেরী করা সহজ না সহজ হত যদি আমরা সকলে একই এলাকার লোক হতাম তাই আমাদের উচিত স্যান এনড্রেস টা এডিট করা। সেখান থেকে কিছু বাড়ি ভেঙে নতুন তেরী করা ইত্যাদি। তাহলে গেমস টা তৈরী করা যাবে। আর আপনার কাহানী টা অনেকাংশ ভাল আর যখন একটা টিম পাবেন তখন কাহানী টা আরো ভাল হবে। যদি আপনার টিমে যায়গা থাকে তাহলে আমাকে এড করতে পারেন।

  7. বাংলাদেশী মুক্তিযুদ্ধ বিষয়ক গেমস নিয়ে সপ্নটি হয়তো সত্যি হয়ে যাবে ১দিন কারণ আমরা যেমন এই গেমটা বানাচ্ছি ফেসবুকে ও কয়রকজন লোক
    এই গেমটা বানানোরা চিন্তা করেছে । যাই হোক ধন্যবাদ জয়েন করার জন্য । :)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five × 2 =