jab tak hai jaan মুভির অনেক জানা অজানা তথ্য: পর্ব ৩

0
314

jab tak hai jaan মুভির অনেক জানা অজানা তথ্য: পর্ব ৩

সাক্ষাৎকারে করণ আরো বলেন, ভারতীয় সিনেমাগুলোর মধ্যে ২০১৩ সালের অস্কারের জন্য ‘বারফি!’ মনোনিত হওয়ায় তিনি খুবই আনন্দিত। তিনি বলেন, ‘আমি খুবই উচ্ছ¡সিত এ ব্যাপারে যে, ‘বারফি’ শেষ পর্যন্ত নির্বাচিত হয়েছে। সত্যিই, অস্কারের জন্য ‘বারফি’র চেয়ে ভালো মুভি আর কি হতে পারে! আগামী বছর অস্কারের রেড কার্পেটে ‘বারফি’ দলকে দেখার অপেক্ষায় রইলাম।’

যারা পর্ব ২ মিস করেছেন তারা এখানে ক্লিক করুন
jab tak hai jaan মুভির অনেক জানা অজানা তথ্য: পর্ব ২
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

শাহরুখ খান অভিনীত বহুল প্রতীক্ষিত ‘যাব তাক হ্যায় জান’ সিনেমাটিও হয়তো নিষিদ্ধ হতে চলেছে পাকিস্তান সেন্সর বোর্ডে। সাইফ আলির ‘এজেন্ট ভিনোদ’এবং সালমান খান অভিনীত ‘এক থা টাইগার’ ইতিমধ্যেই নিষিদ্ধ হয়েছে পাকিস্তানে। ধারণা করা হচ্ছে এবার ‘যাব তাক হ্যায় জান’ সিনেমাটি পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে। কারণ সিনেমায় শাহরুখকে আর্মি অফিসারের চরিত্রে কাশ্মিরের একটি মিশনে কাজ করতে দেখা গিয়েছিল। মুভিটি মুক্তির আগেই পাকিস্তানের চ্যানেলগুলোতে সিনেমাটির প্রচারণা বন্ধ করে দেয়া হয়েছিল।

মুক্তির পরে মাত্র চারদিনে ‘যাব তাক হ্যায় জান’ ছবিটি ব্যবসা করেছে ৬০.৩৯ কোটি  রুপি আর প্রথম সপ্তাহে বিশ্বব্যাপী ব্যবসা করেছে  ১৪৮ কোটি রুপি। মুক্তির সঙ্গে সঙ্গেই এটি বক্স অফিস হিট করে। ভারতের মোট আড়াই হাজার হলে ছবিটি মুক্তি দেওয়া হয়। মুক্তির দিন মঙ্গলবারে ছবিটি আয় করে ১৫.২৩ কোটি রুপি, দ্বিতীয় দিন বুধবারে আয় করে ১৯.৫৪ কোটি রুপি, তৃতীয়দিন বৃহস্পতিবারে আয় করে ১৪.৪৫ কোটি রুপি এবং চতুর্থ দিন শুক্রবারে আয় করে ১১.১৭ কোটি রুপি। ৫০ কোটি রুপি বাজেটের ছবিটি যশ রাজ ফিল্মের ব্যানারে মুক্তি দেন আদিত্য চোপড়া। মুভিটি মুক্তির অনেক আগের থেকেই সাড়া জাগাতে সক্ষম হয়েছে ব্যাপকভাবে। এর অনবদ্য সব গান, সিনেমার লোকেশন, কস্টিউম কিংবা প্রথম সারির কলাকুশলীদের জন্যেই নয়, কিছু বিশেষ বৈশিষ্ট্যের কারণে এ বছরের সবচেয়ে আলোচিত সিনেমাগুলোর একটি হয়ে উঠেছে এটি।

প্রথম কারণটি এর পরিচালক যশ চোপড়া নিজেই। ২০০৪ সালে তার পরিচালিত ‘বীর-জারা’ সিনেমার দীর্ঘ ৮ বছর পরে ‘যাব তাক হ্যায় জান’ সিনেমার মধ্য দিয়ে আবারও পরিচালনায় ফিরে এসেছিলেন খ্যাতিমান ঐ চলচ্চিত্র পরিচালক। সেই সঙ্গে ঘোষণা দিয়েছিলেন যে ‘যাব তাক হ্যায় জান’ হতে যাচ্ছে তার ক্যারিয়ারের শেষ সিনেমা এরপরে ফিল্মি জগত থেকে অবসর নিবেন তিনি। কিন্তু দুঃখের বিষয়, ক্যারিয়ারের শেষ সিনেমাটি দেখতে দর্শক সমাগম কেমন হবে, ভক্তদের আশা কতখানি পূরণ হবে-এর কিছুই নিজের চোখে দেখে যেতে পারলেন না তিনি। তবে একটি বিষয় এখন নিশ্চিতভাবে বলা যায়, শুধুমাত্র প্রিয় নির্মাতার সেরা কাজটি দেখার জন্য হোক আর অন্য কোন কারনেই হোক, কোনভাবেই ‘যাব তাক হ্যায় জান’ দেখার সুযোগ হাতছাড়া করছেন না সিনেমাপ্রেমিরা।

যারা গত কয়েক বছর ধরে শাহরুখকে সুপারহিরো-সুপার ভিলেন এবং প্রতিবন্ধি চরিত্রে দেখতে দেখতে ক্লান্ত হয়ে গেছেন, তাদের জন্য এটা নিঃসন্দেহে সুখবর ছিল যে শাহরুখকে তারা আবার রোমান্টিক হিরোর ভূমিকায় দেখেছেন। শুধু তাই নয় এসময়ের ‘গ্ল্যামার কুইন’ক্যাটরিনা কাইফের সঙ্গে এই সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো কাজ করেছেন তিনি।

ডাউনলোড লিঙ্ক:

Jab Tak Hai Jaan 2012 Hindi 480p DvDScr (Video Cleaned)

আর ভালো পিন্ট এখনো আসে নি, মুভিটির ভাল পিন্ট মেতে এবং নতুন নতুন সব মুভির ডাউনলোড লিঙ্ক পেতে ফেসবুকের এই গ্রুপটিতে একটিভ থাকতে পারেন।

বন্দুরা অপেক্ষায় থাকুন আপনাদের জন্য নিয়ে আসছি আরো পর্ব


 

  • আমার লেখাটি দেখার জন্য আপনাকে অনেক অনেক  ধন্যবাদ ,,

  • আমার আরও লেখা পাবেন  এখানে

  • কোন মুভির ডাউনলোড লিঙ্ক না পেলে ফেসবুকের এই গ্রুপটিতে request করতে পারেন এবং একটিভ থাকতে পারেন।

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

seventeen + fourteen =