যাত্রা শুরু হল বাংলাদেশের প্রথম মানবিক ব্লগ “মানুষ মানুষের জন্য” অসহায় মানুষের পাশের আপনি থাকছেন তো ???

0
198

সবাইকে ১২,১২,১২ এর সুভেচ্ছা।আশা করি সবাই ভাল আছেন। আমার সবাই ১২,১২,১২ এই দিনটি কে নিয়ে আনেক কিছু ভাবছি,আবার অনেকেই নতুন কিছু করার চেষ্টা করছি।১২১২১২ এই দিনটি আমাদের জীবনে হয়ত আর কোনদিন ফিরে আসবেনা,কিন্তু আমরা এমন কিছু একটা ভালো কাজ করতে পারি যেটা সারা জীবন পৃথিবীর মানুষের কল্যান এ কাজে আসতে পারে। আর তেমনি একটা কাজ করার আশায় গত বছর ২২শে সেপ্টেম্বর একটা বাংলা ব্লগ বানিয়ে ফেলি কিন্তু গত এক বছরের সেটা প্রকাশ করার সাহস পাইনি।কারন একটা ব্লগ চালানোর মত ক্ষমতা হওত আমার নাই। কিন্তু আমরা সবাই মিলে যদি চেষ্টা করি তাহলে হয়তবা চালানো সম্ভব।তাই সাহস করে আজকেই এই দিনটিকেই বেছেনিলাম ব্লগটি প্রকাশ করার জ্ন্য।আশা রাখি আপনাদের পাশে পাব। ব্লগটিতে প্রথম থেকেই আমাক সাহায্য করে আসছেন mediamaster1.blogspot.com এর কর্নধার সাহ আলম ভাই।আমি যে ব্লগটি করেছি তার নাম হল অসহায় মানুষের জন্য কিছু করার প্রয়াসে মুলত এই ব্লগ বানানো।

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

ব্লগটির কাজ এখনও অনেকটা অসম্পুর্ন আছে কারন আমি নিযে তেমন কোন ভাল কাজ পারিনা ব্লগ এর খেত্রে।যদি এক্সপার্ট ভাইয়েরা এগিয়ে আসে তাহলে হয়ত ব্লগটি ভালভাবে সাজানো যাবে।

এই ব্লগটি করার পিছনে একটি কারন তা হল আমাদের দেশে প্রতিদিন অসংখ মানুষ টাকার অভাবে বিনা চিকিৎসায় মারা যায়,কেউবা টাকার অভাবে লেখাপড়া করতে পারেনা।কারো কারো মানবিক আবেদন হয়তবা পেপার পত্রিকায় আসে আবার বেশির ভাগই আসেনা।যাদের মানবিক আবেদন পত্রিকায় আসেনা তাদের কথা গুলো আমরা এই ব্লগ এর মাধ্যমে পৃথিবী কোটি কোটি মানুষের কাছে পৌছে দিতে পারি। আমাদের হয়তবা সেই অসহায় মানুষটিকে সাহায্য করার মত সামর্থ নাই কিন্তু সেই অসহায় মানুষটির কষ্টের কথা যদি আমরা দশ জন মানুষ কে জানাই আর সেই দশ জন মানুষের মধ্যে থেকে যদি এক জন মানুষ ও সেই অসহায় মানুষ টির পাশে দাঁড়ায় তাহলেই আমাদের এই ব্লগটি সার্থক হবে।

এই ব্লগটি নিয়ে আমরা কোন ব্যবসা করতে চাইনা।আমরা শুধুমাত্র মানুষের জন্য কিছু করতে চাই। এই ব্লগটি তে এখন মাত্র আমরা তিনজন এ্যাডমিন রয়েছি আর সেই তিন জন হলাম,আমি হাসান তানভীর,শাহ আলম ভাই ও তাহমিনা হোসেন লিমা আপু।আপনিও এই ব্লগ এর এ্যাডমিন হতে পারেন।এ্যাডমিন হতে তেমন কোন বাধাধরা নিয়ম নেই।ব্লগ এ নিবন্ধন করে আমাকে একটা মেইল দিলেই হবে। আমার বিশ্বাস যারা মানুষের জন্য কিছু করতে চান তারা এগিয়ে আসবেন।আমরাই সব পারি কারন আমরা মানুষ।

এই ব্লগটিতে আর নতুন নতুন কি বিভাগ যোগ করা যেতে বা আর কি করলে ব্লগটি আরও সমৃদ্ধ হবে তা অবশ্যই মন্তব্য করতে পারেন।এই ব্লগ এ আপনি আপনার নিজের ব্লগ এর ঠিকানও যোগ করতে পারেন এতে অবশ্য একটা নেটয়ার্ক তৈরি করা যাবে।

ব্লগটিতে যেতে কিল্ক করুন http://www.manushmanusherjonno.com

ফেইসবুক পেইজ লাইক করতে কিল্ক করুন https://www.facebook.com/manush.manusher.jonno.rajbd

আগামীর পথচলায় আপনাদের পাশে পাব এই আশায় শেষ করছি।আর ক্ষমা চেয়ে নিচ্ছি যদি কোন ভুল হয়ে থাকে।

“১২,১২,১২ দিন টি সবার জীবনে সরনীও হয়ে থাক এই কামনা করি” সবাই ভাল থাকবেন।।

আমার সাথে যোগাযোগ

হাসান তানভীর

অনুষ্ঠান উপস্থাপক ও প্রযোযক রেডিও পদ্মা ৯৯.২ এফ এম

(বাংলাদেশ এর প্রথম কমিউনিটি রেডিও)

রাজশাহী,বাংলাদেশ

ইমেল> go2tanvir@gmail.com

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

17 − 11 =