!!!!Breaking News!!!! প্রতিআক্রমণে পাক সরকারি সাইট ধসালো বাংলাদেশি হ্যাকাররা

1
329

বাংলাদেশি হ্যাকাররা পাকিস্তানের দি প্রভিন্সিয়াল অ্যাসেম্বলি অফ পাঞ্জাব, মুলতান ক্যান্টমেন্ট বোর্ড, সিন্ধ পাবলিক প্রোকিওরমেন্ট রেগুলেটরি অথরিটি, ফাইন্যান্স ডিপার্টমেন্ট অফ বাটাগ্রাম, দি লিয়ালপুর মিউজিয়াম ফয়সালাবাদসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সাইট অকেজো করে সেখানে নিজেদের বার্তা টানিয়ে দিয়েছে।

!!!!Breaking News!!!! প্রতিআক্রমণে পাক সরকারি সাইট ধসালো বাংলাদেশি হ্যাকাররা

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

বাংলাদেশ সরকারের অধীন কয়েকটি ওয়েবসাইট আক্রমণ করে বন্ধ করে দেয়ার পরপরই বাংলাদেশি হ্যাকাররা পাকিস্তানি বেশ কয়েকটি ‘হাই প্রোফাইল’ ওয়েবসাইট হ্যাক করে অচল করে দিয়েছে। হ্যাকারদের সংগঠন ‘বাংলাদেশ গ্রে হ্যাট হ্যাকার্স’- পরিচয়ে পাঠানো এক ই-মেইলে এই দাবি করা হয়েছে। খবরটির সত্যতা পাওয়া গেছে সফটপিডিয়া সাইটের নিউজ পোর্টালেও।

হ্যাক্ড পাকিস্তানি সাইটগুলোর মধ্যে ন্যাশনাল পিস কাউন্সিল অফ পাকিস্তান, পাঞ্জাব মডেল ফর প্রো অ্যাকটিভ গভর্নেন্স রয়েছে বলে গ্রে হ্যাট হ্যাকার্স পাঠানো মেইলে দাবি করা হয়েছে।

‘বাংলাদেশি হ্যাকার্স ফাইট ব্যাক, হ্যাক পাকিস্তানি গভর্নমেন্ট সাইটস’ শিরোনামে সফটপিডিয়ার খবরে আরো বলা হয়েছে, বাংলাদেশি হ্যাকাররা পাকিস্তানের দি প্রভিন্সিয়াল অ্যাসেম্বলি অফ পাঞ্জাব, মুলতান ক্যান্টমেন্ট বোর্ড, সিন্ধ পাবলিক প্রোকিওরমেন্ট রেগুলেটরি অথরিটি, ফাইন্যান্স ডিপার্টমেন্ট অফ বাটাগ্রাম, দি লিয়ালপুর মিউজিয়াম ফয়সালাবাদসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সাইট অকেজো করে সেখানে নিজেদের বার্তা টানিয়ে দেয়। ওই বার্তায় বলা হয়, ‘ইউ গট হ্যাকড বাই বাংলাদেশ গ্রে হ্যাট হ্যাকার্স (বাংলাদেশ গ্রে হ্যাট হ্যাকার্স দ্বারা এটা হ্যাক্ড হয়েছে)’।

এ ছাড়াও, লাহোর হাইকোর্ট এবং পাকিস্তান আর্মির ডেটাবেজ-এর নিরাপত্তা ভেঙ্গে সেখানকার তথ্যাবলী হাতিয়ে নিয়েছে বলে হ্যাকারদের দাবির তথ্য প্রকাশ করেছে সফটপিডিয়া।

হ্যাক হওয়া পাকিস্তানি সাইটগুলোতে টানানো বার্তায় হুমকি দেওয়া হয়েছে, “তোমাদের প্রতি এটাই শেষ সতর্কবার্তা। তোমাদের হ্যাকাররা আমাদের সরকারি সাইটে আক্রমণ করছে বলে আমাদের নজরে এসেছে। আমরা ইতোমধ্যেই তাদের সতর্ক করে দিয়েছি। এখন শান্তি বা যুদ্ধের পথ বেছে নেয়া তোমাদের দায়িত্ব”।

বাংলাদেশি হ্যাকাররা হুমকিতে আরো বলেছে, “তোমাদের হ্যাকারদের বাংলাদেশি সাইবারস্পেসে আবারো দেখা গেলে তোমাদের সাইবারস্পেস পুরোটাই ধসিয়ে দেয়া হবে”, জানিয়েছে সফটপিডিয়া।

সূত্র  ঃ বিডি নিউজ

আমার ফেসবুক

ImageResizeServlet3 !!!চাঁদের টিকিট বিক্রি হচ্ছে!!! !!!!Breaking News!!!! প্রতিআক্রমণে পাক সরকারি সাইট ধসালো বাংলাদেশি হ্যাকাররা

Google +

আমাকে ফলো করুন

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

19 − 13 =