!!!চাঁদের টিকিট বিক্রি হচ্ছে!!!

2
266

আসসালামু-আলাইকুমঃ কেমন আছেন সবাই , আশা করি সবাই ভাল আছ, ভাল থাক, সুন্দর থাক, স্বুস্থ থাক , নিরাপদে থাকেন  এটাই আমি সব সময় প্রত্যাশা করি, আপনাদের সর্ব সাফল্য আমি একান্ত ভাবেই কামনা করি।

এই হরতালের দিনে একটি খবর জানাতে চাই । চলুন সুরু করি ।

চাঁদের টিকিট বিক্রি হচ্ছে!

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

!!!চাঁদের টিকিট বিক্রি হচ্ছে!!!চাঁদে যারা যেতে চান তাদের জন্য সুখবর। মার্কিন মহাশূন্য গবেষণা সংস্থা-নাসার সাবেক কর্মীদের প্রতিষ্ঠিত একটি প্রতিষ্ঠান অর্থের বিনিময়ে দু’জনকে চাঁদে নিয়ে যাওয়ার ব্যবস্থা করছেন। দুই দিনের এ ভ্রমণে ভ্রমণকারীদের খরচ করতে হবে ১৫০ কোটি মার্কিন ডলার। খবর ইয়াহু নিউজ-এর।

নাসার সাবেক কর্মীদের প্রতিষ্ঠিত গোল্ডেন স্পাইক কো. বৃহস্পতিবার জানিয়েছে, ধনী ব্যক্তি বা দেশের যে কেউ এ সুযোগ নিতে পারবে। জ্যোর্তিবিজ্ঞানিদের গবেষণার কাজে অথবা অনুসন্ধিৎসু যে কেউ এ ভ্রমণের সুযোগ পাবেন। যদি কেউ উল্লেখিত পরিমাণ অর্থ ব্যয় করতে সম্মত থাকেন তাকে নিয়েই চাঁদ থেকে ঘুরে আসবে নাসার বিজ্ঞানীরা।

নাসার বিজ্ঞানীদের প্রচেষ্টাতেই প্রথম চাঁদে অবতরণ করে মানুষ। নাসা জানিয়েছে, অ্যাপোলোর শেষ মিশনের ৪০ বছর পূর্তি হয়েছে গত ৭ ডিসেম্বর। এখন পর্যন্ত একমাত্র নাসা থেকেই চাঁদের বুকে মানুষ ভ্রমণ করেছে।

চাঁদে আবার মানুষ পাঠানো নিয়ে মার্কিন বিজ্ঞানীরা আগ্রহ প্রকাশ করলেও সম্প্রতি তা নাকচ হয়ে গেছে। মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা বলেন, আমেরিকা একবার সেখানে গিয়েছে। তাই তিনি বিজ্ঞানীদের এ প্রস্তাব ফিরিয়ে দেন।

( সংগৃহীত )

আজ এ পর্যন্তই , আবার নতুন কিছু নিয়ে হাজির হব টিপি তে । সবাই ভালো থাকবেন ।

আমার ফেসবুক

ImageResizeServlet3 চল্লিশের আগেই সাকসেস আইকন এমন কিছু মানুষ যারা সাকসেস, তাদের কাছে কিছু জানার আছে  !!!চাঁদের টিকিট বিক্রি হচ্ছে!!!

Google +

আমাকে ফলো করুন

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five + 20 =