Blackberry মোবাইলের জন্য নিন সবথেকে সেরা Pdf Reader টি

2
585

Blackberry মোবাইলের জন্য নিন সবথেকে সেরা Pdf Reader টি

সব ধরনের মোবাইল নিয়েই বাংলা ব্লগগুলোতে পোষ্ট করতে দেখি, কিন্তু Blackberry মোবাইল নিয়ে কাউকে তেমন পোষ্ট করতে দেখি না, করবেই বা কেন Blackberry মোবাইল কয়জনই বা বাংলাদেশে ব্যাবহার করে। Blackberry মোবাইলের জন্য সবধরনের সফটওয়্যার পাওয়া গেলেও তা সাধারণত ফ্রি হয় না, ভালো সফটওয়্যারগুলো সবই প্রায় পেইড হয়।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আজ আমি আপনাদের সাথে সেরকম একটা পেইড সফটওয়্যার শেয়ার করব, সফটওয়্যারটির নাম হচ্ছে ReliGo Reader মোবাইলে পিডিএফ ফাইল পড়ার জন্য এর থেকে ভালো সফটওয়্যার আর হয় না, পিডিএফ ফাইলের সাইজ যত বেশিই হোক না কেন এটি তা ওপেন করতে সক্ষম, এতে আরো পাবেন Find Option, Reading View option এর মত চমৎকার সব ফিচার।

এবার আসি কিভাবে এটি আপানার মোবাইলে Install করবেন,আমি দুইটি উপায় আপনাদের কে বলব প্রথমটা হচ্ছে, আপনার মোবাইলটি পিসিতে ক্যাবল দিয়ে কানেক্ট করুন তারপর http://appworld.blackberry.com/webstore/content/290/?lang=en থেকে Try তে করুন , তারপর একটা ফ্রি Account খুলুন তাহলে আপনাকে Install করতে দিবে।

অথবা এখান থেকে ডাউনলোড করে নিন http://www.mediafire.com/?4ll5pc2nqzmyedw 

ডাউনলোড করা ফাইলটি মোবাইলে Install করতে হলে আপানার পিসিতে Blackberry Desktop Manager (Link) সফটওয়্যারটি থাকতে হবে।

Desktop Manager দিয়ে Application Install দেওয়ার Tutorial এখান থেকে ডাউনলোড করে নিন।

Application টি আপনার মোবাইলে Install হয়ে গেলে দেখুন ১০ Trail. চিন্তা নাই ফুলভার্সন এর জন্য আমি আছি না।

Activation Code এর জন্য আপনার মোবাইলের Setup>Option>Device>Device and status Information যেয়ে যে PIN টি দেখতে পাচ্ছেন ওটা আমাকে নিচে কমেন্ট বক্সে দিন তাহলে আপনার মোবাইলের RepliGO Reader এর জন্য key দিতে পারব , এছাড়া আপনি যদি লাইফ টাইম Trail চালাতে চান তাহলে সফটওয়্যারটি Install দেওয়ার সময় আপনার মোবাইলের Date ইচ্ছা মত বারিয়ে নিন, তাহলে আপনার ওই বাড়িয়ে নেওয়া Date এ App টি Expire হবে, এখন দেখুন কোনটা করবেন।

জানিনা পোষ্টটি কেমন হল , সারা পেলে Blackberry Mobile এর জন্য কিছু সফটওয়্যার শেয়ার করার ইচ্ছা আছে, সবাই ভালো থাকবেন আল্লাহ হাফেজ

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

  1. ভাই- আমি repligo reader softwere টি blackberry Bold 9000 তে ইন্সটল করেছি। পিন নম্বর- 2086F504. আমাকে Product Key এবং Activation Code টি জানিয়ে দিন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nineteen + 11 =