Awara (২০১২) মুভির তথ্য ফাঁস

8
1237

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

Awara (২০১২) মুভির তথ্য ফাঁস

 

কিছু দিন আগে Awara (2012) মুভিটি দেখেছি, মোটামুটি খুব ভাল লেগেছিল,,,,কারণ আমি একজন তামিল মুভির ভক্ত আর Awara মুভিটিতে এত ভাল নাচ, গান , অভিনয়, হাসি আছে যে মুভিটি নিয়ে অনেক কিছু লেখতে মন চাইছিল। আর একশান নিয়ে আর কি বলবো পুরাই যেন তামিল মুভির ছোয়া পেয়েছে। টালিউড ও আজ কাল এত ভালো ভালো গল্প লেখে ভেবেই আবাক হয়ে যাই, আর অবাক হয়েই বের করে ফেলি একটি রাজ। ইগা যেন তেন রাজ ন ইগা হেতেগো কপি করার রাজ। হয়ত বা আপনারা অনেকেই এই রাজ জানেন তবুও আমি আরো একবার জানিয়ে দিলাম। হেগুনে আরে কিয়া মনে করছে, আর আই ও বোকার মত হেতেগোরে নিয়ে সময় নষ্ট করি করতো কিছু লেখমু মনে কইরছিলাম….যা লেখিদিছি ,,,,,, হেগুনে ইগা Krishna (2008) মুভি থেকে পুরা ডায়লগ আর গল্প নকল(কপি) করছে এমন কি সব র্শট গুলাও কপি করা……. আপনারা পারলে Krishna (2008) মুভিটি দেখেন আমার মতে আশা করি যাদের Awara (2012) মুভিটি ভাল লেগেছে তাদের Krishna (2008) মুভিটি আরো ভাল লাগবে। কারণ ঐ টা তে আরো কিছু কমেডি বেশী আছে আর Awara মুভিটিতে এই মুভির একশানের অনেক র্শট ও কপি করা যা আপনারা না দেখলে বুঝবেন না। তবে এই ছবির একটি সংলাপ : মা-র গুড় দিয়ে রুটি, চিনি দিয়ে চা, ফু৺ দিয়ে খা ! এইটা তাদের অব্যশই নিজেদের তৈরী। Krishna (2008) মুভির পরিচালক ছিলেন Vinayak V.V., লেখক ছিলেন Siva Akula আর মূল চরিত্রে অভিনয় করেছিলেন Ravi Teja, Trisha Krishnan and Brahmanandam. চলচ্চিত্রটির মোট বাজেট ছিল আনুমানিক ১৮0,000,000 রুপি।

রিভিউও:
সূর্য, (জিত অভিনয় করেছিলেন) একটি স্বচ্ছন্দ সিস্টেম ইঞ্জিনিয়ার। তিনি পউলামির প্রেম (শায়ানতিকা অভিনয় করেছিলেন) পড়ে। পরে সূর্য পউলামির বাড়িতে একজন ভাড়াটে হিসাবে থাকাতে আসে। তারপর বিভিন্ন ভাবে পউলামির অনুসরণ করে। পরে পউলামিকে অন্ধ ভালবাসে এমন একজন গুন্ডার সরদার দ্বারা সূর্য পউলামিকে ভালবাসার অপরাধে তাড়া করে। আওয়ারা দেখিয়ে দেয় আওয়ারাপানা সূর্য।

এটা সম্পূণটা ২০০৮ সালের তেলুগু মুভি ‘কৃষ্ণ’ এর পুনর্নির্মাণ।


  • আমার লেখাটি দেখার জন্য আপনাকে অনেক অনেক  ধন্যবাদ ,,

  • আমার facebook লিঙ্ক

  • আমার আরও লেখা পাবেন  এখানে

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

8 মন্তব্য

  1. তামিল মুভি কি নকল করে না ,,,, Bodyguard (2011) রে প্রায় পুরাটাই নকল করছে Bodyguard (2012) http://www.imdb.com/title/tt2100411/ তামিল মুভি। দুই মুভিই দেখছি কোনটাই খারাপ না তয় আমার কাছে ছাল্লু মামাটাই ভালা লাগছে।

  2. Mr.টিউনার মানলাম এটা একটা খারাপ পোষ্ট কিন্তু কেন খারাপ আপনি কিন্তু সেটা বলেন নি। আওয়ারা মুভি সম্র্পরকে আনেকে জানে তবুও অন্যান্য এন্ড ফান জোন হিসেবে যা কিছু লেখলাম সেটা কি ভাল হয় নি। অন্যের গল্প নকল করে তারা বাহবা নিবে আর আমরা কি কিছু বললেই সেটা খারাপ। ছন্ন ছাড়া মানুষ ভাই করব ডাউনলোড লিঙ্ক নিয়ে আরও পোস্ট করব কিন্তু একটু সময় নিয়ে করব, সময়ের খুব অভাব ভাই।

  3. অন্যান্য এন্ড ফান জোন হিসেবে শুভ ভাই আপনার পোস্টটা ঠিক ছিল। কিন্ত ডাউনলোড লিঙ্ক নিয়ে আরও পোস্ট করলে সেটা মে বি আরও বেটার হতো।। :D :D

  4. আরে ভাই ইন্ডিয়ার বেশির ভাগ মুভি রিমেক হয়ে থাকে. এইটা নিয়া টিউন করার দরকারটা কি.?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

twenty − 20 =