ডাউনলোড করুন সবকিছু । মোবাইল বা পিসির জন্য

29
671

বাংলাদেশের একমাত্র সাবমেরিন কেবল সি-মি-ইউ-৪ এর রিপিটার মেরামতের জন্য আজ শনিবার দিবাগতরাত ২টা থেকে পরবর্তী তিন চার দিন বাংলাদেশের ইন্টারনেট সংযোগ ব্যহত হতে পারে । রিপিটার মেরামতের কাজ ৯ আগষ্ট শুরুর কথা থাকলেও কাল ৭ তারিখ রাত ২টা এর কাজ শুরু হবে। তবে এই সাময়িক সমস্যার সমাধানে ভারতীয় কম্পানী এয়ারটেলের মালিকানাধীন আই টু আই এর সাহায্য নেয়া হবে । তার পরও কিছুটা আশংকা থেকেই যায় ।
\
আহ ! যেদিকে চোখ যায় সেদিকেই শুধু পিসি ট্রিক্সের সমাহার। এটা দিয়ে সেটা ,সেটা দিয়ে এটা ইত্যাদি । কিন্তু যারা মোবাইল সেট দিয়ে ইন্টারনেট ব্যবহার করেন?
যেমন আমি বা আমার মত যারা ? আমাদের কথা যেন সবাই ভুলতেই বসেছেন । সামুতে গেলেই বুঝা যায় আমরা কতজন মোবাইল ভিজিটর বেসাহারা ভাবে ঘোরাফেরা করি। আমরাও তো কিছু না কিছু আশা করতে পারি পছন্দের ব্লগথেকে। সেকথা মাথার রেখে এই টুইট। সবাই পড়বেন আশা করি ।
হ্যাঁ , আজকে আমি মোবাইল ব্যবহারকারীর জন্য সুখবর দিব। যাদের পিসি আছে তারাও দেখুন কাজে লাগতে পারে। পিসিওয়ালারাও দেখবেন। কি দেখবেন না?
আজ আমি একটা নতুন ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দেব যেটা মুলতঃ মোবাইল ব্যবহারকারীদের জন্য তৈরি বা প্রস্তুত করা হয়েছে। (কেউ আগে থেকে জেনে থাকলে ক্ষমা চাচ্ছি) কি আছে এতে?
ষোল হাজারেরও বেশি ওয়ালপেপার।
দুইশতআটাত্তর হাজারেরও বেশি রিংটোন।
তেইশ হাজারেরও বেশি ইউটিউব ভিডিও,
তিন হাজারের বেশি মোবাইল সফটওয়ার ।
চুয়াল্লিশ হাজারেরও বেশি গেম(jar,sis ও অন্যান্য)।
ষাট হাজারেরও বেশি থীম।
সাত হাজারের বেশি গান।
ইত্যাদি ।
এছাড়া সিম্বিয়ান মোবাইলের জন্য আলাদা কিছু এপ্লিক্যাশন। নকিয়া ব্রান্ডের মোবাইলের জন্য এক্সট্রা খাতির তো থাকছে।
আর যারা অন্য ব্রান্ডের মোবাইল ব্যবহার করেন তাদের বলছি, হতাশ হবেন না। আপনাদের জন্যও আছে। কেউ একজন (A) বলেছেনঃ “হতাশা খারাপ ছাড়া ভাল কিছু উপহার দিতে পারে না ।”
আবার অন্য কেউ একজন (B) বলেছেন “নির্ভিকেরা মরে একবার আর ভীতুরা মরে বারবার।”
ফের সেদিন একজন (C)বললেনঃ “হতাশা জীবনে ফিরে আসে বারবার, তার মোকাবেলা করা সহজ নয় তবে কঠিনও বলা যায়না।” তাই সাহসীকতার সাথে টুইটের বাকী অংশটুকু পড়ুন। কাজে দেবে । (দয়া করে কেউ প্রশ্ন করবেন না যে A B C কে বা কারা) ।
.
যারা NOKIA/অন্য ব্রান্ডের মোবাইল ফোন ব্যবহার করেন তারা প্রথমে সাইটটিতে ঢুকে আপনার কোন ফোন ডিভাইস সিলেক্ট করুন এভাবে । GO= প্রথমে সাইটে প্রবেশ করুন = ডিফল্ড ডাউনলোড =
আপনার মোবাইলের ব্রান্ড সিলেক্ট করুন (যেমন SYMPHONY)=
সিরিজ সিলেক্ট করুন (যেমন X) =
মডেল নম্বর সিলেক্ট করুন (যেমন 100)। এবার যেসব ক্যাটাগরি Show করছে সেগুলো শুধু আপনার হ্যান্ডসেটের জন্যই তৈরি করা হয়েছে । এবার শুধু সিলেক্ট করুন আর ডাউনলোড করুন। ডাউনলোড পেজও পাবেন হাতের নাগালে।
এসবের বাইরে আপনি আরও পাবেন ইসলামিক ডাউনলোড মেনু ।
যারা পিসি বা মোবাইলে নতুন নতুন মুভি দেখতে পছন্দ করেন তাদের জন্য আছে নয়া নয়া full movie ভিন্ন ভিন্ন ফর্মেটে ডাউনলোড করার ব্যবস্থা । সদ্যমুক্তিপ্রাপ্ত হলিউড, বলিউড, মরাঠী, তামিল, ছবিসহ পুরোনো ছবি পাওয়া যাবে এখানে । পাওয়া যাবে নাটকও ।
এই সাইট থেকে ক্রিকেট ফুটবল খেলার লাইভস্কোর জানতে পারবেন । এছাড়া ক্রিকেট, ফুটবল, WWE বা রেসলিং, IPL খেলার ভিডিও ক্লিপ অথবা হাইলাইটসও ডাউনলোড করতে পারবেন ।
এখান থেকে ইমেইল পাঠাতে পারবেন ইমেইল সেন্ডার এ গিয়ে(এটা নিয়ে একটা টুইট করার ইচ্ছা ছিল)।
.
যারা ইংরেজীতে ভাল লিখতে পারেননা তারা ভাবুন তো , আজ আপনার (গার্ল/বয়)ফ্রেন্ডের জন্মদিন । SMS পাঠিয়ে অভিনন্দন জানাতে চান। এখন ইংলিশে না লিখলে প্রেস্টিজ থাকেনা । কি করবেন ?
সমাধান পাবেন এখানে থাকা SMS কালেকশনে । বিভিন্ন বিষয়ে বহুত খসরা করা আছে । পছন্দ করে কপি করুন আর পাঠিয়ে দিন । মাল্টি সার্চ ব্যবহার করুন কোন কিছুর নাম,ফর্মেট দিয়ে খুঁজতে। ।
শেয়ার ধামাকাঃ আপনি নিজের তোলা ভিডিও বা তৈরি করা সফটসহ যেকোন ফাইল এখানে আপলোড করে রাখতে পারেন । পরে সেখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন বা অন্য কারো পছন্দ হলে তিনিও ডাউনলোড পারবেন।পারসোনাল/গোপন তথ্য রাখবেন না । রাখলে গোপন বলে আর কিছুই থাকবেনা । এভাবে আপনার ফাইল শেয়ার করতে পারবেন।। এখানে শুধু অল্পকিছু বলা হয়েছে । এছাড়া আরও কত কি আছে সেটা সাইটে ঢুকলেই টের পাবেন। গতকাল গুগলে ঢুকে গুতাগুতি করতে করতে এই সাইটার ঠিকানা পেয়েছি। আমার কাছে খুবই ভাল লেগেছে । আপনাদের কেমন লাগল তা মন্তব্যের ঘরে লিখে জানাবেন। যেহেতু টেকটুইটসে পোষ্ট কতবার দেখা হয়েছে তা বোঝা যায়না সেহেতু অন্তত কতজন পোষ্ট দেখেছেন তা বুঝতে বা বোঝাতে মন্তব্য করুন যাতে হিসাব রাখা যায়। ঠিক আছে?
ওহ, ঠিকানাটাই তো দিই নাই । ঠিকানা নেন http://rexbd.net
।।
বিঃদ্রঃ এই টিউন মোবাইল থেকে লেখা ও প্রকাশ করা হয়েছে ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

29 মন্তব্য

  1. আমি ভাই গরিব মানুষ । কম্পিউটার কেনার মত অবস্থা আমাদের নাই…
    এখন নকিয়া এক্স২ ব্যবহার করছি । নেট ব্যবহার, টিউন লেখা এটা দিয়েই চালাই । লিখতে গেলে আঙ্গুলের বারটা অতিক্রম করে সারে তেরটা বাজে ।

  2. লিটু ভাই কোন মডেলের সেট ব্যবহার করেন? আহ.. আপনার মত আমি যদি মোবাইল থেকে টিউন করতে পারতাম । আমার মোবাইল এ বাংলা লেখা যায়না:-(

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

six + 6 =