কিভাবে আপনি গেম বানাবেন

7
404

বর্তমান যুগ একন 3D  গেম এর যুগ , সবাই নানান রকমের গেম ইঞ্জিন ব্যবহার করে অনেক প্রকার গেম তয়্র্রী  করছে ,, তো আপনি কান পিছনে পড়ে থাকবেন .

Unreal Engine 3

প্রতি দৃষ্টিভঙ্গি কন্টেন্ট মন সৃষ্টি এবং প্রোগ্রামিং কর্মের সাথে যতদূর সম্ভব ক্ষমতা নির্বাণ শিল্পী ও ডিজাইনারদের হাতে সংক্ষিপ্ত প্রোগ্রামার একটি চাক্ষুষ পরিবেশে সম্পদ বিকাশ লক্ষ্যে পরিকল্পিত, হয়েছে সহায়তা হিসেবে প্রদান একটি অত্যন্ত মডুলার, একটি ঘরানার ব্যাপক পরিধির মধ্যে ভবন, টেস্টিং, এবং গ্রেপ্তার গেম জন্য আকার পরিবর্তনযোগ্য এবং প্রসার্য ফ্রেমওয়ার্ক প্রোগ্রামাররা.

অবাস্তব ইঞ্জিন 3 অনেক নেতৃস্থানীয় এপিক গেম ‘ইন্টিগ্রেটেড অংশীদার প্রোগ্রামের মাধ্যমে middleware প্রযুক্তির সাথে ইন্টিগ্রেটেড হয়. ক্রমাগত ইঞ্জিন অপ্টিমাইজেশন অবাস্তব এর অত্যন্ত পরিপক্ক খেলা উন্নয়ন হাতিয়ার পাইপলাইন, বিশ্বের বিপুল সমর্থন ও মাল্টি প্রসেসর কর্মক্ষমতা হয়. অবাস্তব ইঞ্জিন 3 এর উন্নত toolset বিশেষত অতি জটিল, পরবর্তী প্রজন্মের জন্য কন্টেন্ট ডেভেলপার উত্পাদনশীলতা ত্বরান্বিত নির্মিত হয়েছে.কিভাবে আপনি গেম বানাবেন

যে   গুলো গেম Unreal Engine 3 তে বানানো – Mass Effect3,
Wins ২০১২ , Super হিরোস, Lost Planet ৩ , Batman: Arkham এসাইলাম, X-Men Origins: বল্ভেরিনে , Demons’ স্কোর , আরো অনেক গেম, তো দেরী না করে ডাউনলোড করুন এই অসাদারন গেম ইঞ্জিন ,,,,,,,,
ডাউনলোড লিংক

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

http://www.unrealengine.com/en/udk/downloads/

kichu tutorial  video apni youtube link o paben ,,,,,

 

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

7 মন্তব্য

  1. টিউন তো ভালই করসে আর আপনারা তো ঝাড়ি দিয়ে শেষ করে ফেলছেন।ভালো টিউন।ডাউনলোড এ দিয়েছি।যদিও পোস্ট টি একটু বিস্তারিত লেখলে ভালো হতো।তবুও তো আপনাদের সাথে ব্যাপারটা শেয়ার করেছেন।এর আগে কি ব্যাপারটা কেউ জানতেন???

  2. ভাই গুগল ট্রান্সলেট দিয়ে করছে তো কি হয়েছে উনি তো শুধু আপনাদের সাইট এর কথা আপনাদের জানাতে চেয়েছে এতে খারাপ কি আছে
    ধন্যবাদ টিউনটি করার জন্য

  3. আপনি কি লিখছেন তা কি জানেন। আর বিজয় নাই তো দুঃখ প্রকাশ করলেন ক‍্যামনে? টিউন করবেনই যখন একটু ধৈর্য ধইরা লিখলেই পারতেন!!!

  4. বাংলা বিজয় সফটওয়্যার নেই আমের কাছে , তার জন্য আন্তুরিক ভাবে দুক্কিত , পরবর্তিতে এই রকম হবে না

  5. ফাজলামি করার জন্য টিউন করেন নাকি ? পারলে ভাল করে করেন না পারলে এগুলা করবেন না । আপনার টিউন করা তো বাধ্যতামূলক না । মিয়া গুগল ট্রান্সলেটর দিয়ে ট্রান্সলেট করে কে বলছে আপনাকে টিউন করতে ? ফাজলামি …।।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

three × 3 =