Off topic-সাহায্য করুন,মতামত চাই[আমার পোস্ট করার জন্য অতি জরুরি ]

8
779

হেই!ওয়াসসাপ গাইজ? আজ আমি কোন বিষয় নিয়ে পোস্ট করব না। আজ আপনাদের আমাকে একটু সাহায্য করতে হবে।

আমার হঠাৎ মনে হল যে,আমি শুধু গেমস নিয়েই পোস্ট করি । সবার কি আর একই জিনিস ভালো লাগে?সবার নিশ্চয়ই গেমস ভালো লাগে না।কেউ হয়তো পছন্দ করে সফটওয়্যার আবার কেউ কেউ পছন্দ করে মুভি ইত্যাদি।
তাই,আমি ভাবছিলাম যে,সবসময় গেমস নিয়ে পোস্ট করলে অনেকে বিব্রত বোধ করতে পারেন বা বিরক্ত হতে পারেন…আমার নিজেরই শুধু গেমস নিয়ে পোস্ট করতে অনেক বিরক্ত লাগে।গেমস নিয়ে কত পোস্ট করা যায়?হয়তো অনেক পোস্ট করা যায়।যেমন গেমওয়ালা ১০৪ টি পোস্ট করেছেন।কিন্তু আমার কাছে গেমস নিয়ে এতো পোস্ট করা খুব বিরক্ত লাগছে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

তো,আমি যা বলতে চাচ্ছিলাম যে,এখন থেকে আমি শুধু গেমস নিয়েই নয়,সফটওয়্যার,গান,মুভি ,টিপস,ট্রিকস ইত্যাদি নিয়ে পোস্ট করব।সফটওয়্যার,গেমস,মুভি,টিপস,ট্রিকস এর পোস্ট এর শেষে “কর্নার” লাগাব।মানে, শিরোনাম হবে, গেমস কর্নার,সফটওয়্যার কর্নার,মুভি কর্নার,টিপস N’ ট্রিকস কর্নার ইত্যাদি।

তো,আমার একটু আপনাদের মতামতের দরকার।মানে,আমি এরকম করে পোস্ট করব কিনা…কর্নার এর বদলে আপনাদের মনে যদি আরও ভালো কোন নাম থাকে তাহলে বলবেন।আগেই বলে দিচ্ছি  যে,প্লিজ কেউ আমার টাইটেল কপি করবেন না।
সবশেষে বলে দিচ্ছি,যে আমার ২ তারিখ থেকে Exam.তাই আমি ১৩ তারিখ এর আগে আর পোস্ট করব না।তবে কমেন্ট করব।এক্সামের পর থেকে আবার পোস্ট করা শুরু করব।   :)

n’  Keep   CrOcKinG    :D   !!

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

8 মন্তব্য

  1. Hmmm….Best of luck..N’ মতামতের জন্য ধন্যবাদ :D

  2. আমার যা মনে হয় রাইয়ান আপনার কর্নার না লাগিয়ে কোনো ১টা জোন লাগিয়ে দেয়া যেমন আমি দিয়েছি ডাউনলোড জোন । এই কর্নার সেই কর্নার থেকে কোনো ১টা জোন লাগিয়ে দেয়া উচিত কারণ আপনি যদি একটা জোনে লেখেন তাহলে আপনার জোনের পর্ব বাড়বে আর এটা ফাহাদ ভাইয়ার মতো অনেক বড় হয়ে যাবে , কিন্ত ১টা সমস্যা আছে সেটা হল টিপস এন্ড ট্রিক্স আপনার পর্বে ঢুকাতে পারবেন না যেমন আমি টিপস এন্ড ট্রিক্স বিভাগে
    ডাউনলোড জোন ঢুকাতে পারি না কারন টিপস হল কোনো ডাউনলোড এর জন্য নয় এর জন্য ডাউনলোড বিভাগ রয়েছে । সো আমারও পরীক্ষা
    ১টা হয়েছে ১তারিখে আবার কালকে আছে আমার পরীক্ষা ১তারিখ থেকে ১২তারিখ পর্যন্ত আমিও আপনার মতো ১-১২তারিখ পর্যন্ত পোস্ট করতে পারবনা শুধু মাঝে মাঝে কমেন্ট করব

  3. আসলে গেমস নিয়ে পোস্ট গুলো আমি দেখি না কারণ বেশিরভাগ গেমস চলে না বা লিঙ্কে ভাইরাস থাকে বা লিংক সিঙ্গেল হয় না অনেক পার্ট করা থাকে। মাঝে মাঝে ফাহাদ ভাইয়ার পোস্টগুলো দেখি কারন সে বাংলায় বর্ণনাও দেন আর সবকিছু বাংলায় হয়। তাই আমি গেমস এর পোস্টগুলো থেকে ১০০ হাত দুরে থাকি আর রাইয়ান আপনি কোনো পোস্টে কর্নার এরকম দিয়েন না। দেখতে ভালো লাগে না। একটু ভিআইপি ভিআইপি লাগে। আর আজব লাগে। তাই আপনি যদি অন্য কিছু নিয়ে পোস্ট করতে চান তাহলে সবার মত নরমাল করে দিয়েন। কর্নার লেখার দরকার নেই। ধন্যবাদ।

মন্তব্য দিন আপনার