কিছু মুভি ডাউনলোড করে নিন

1
457

hello বন্ধুরা । আশা করছি সকলে ভাল আছেন । আমি আজ আপনাদের সাথে কিছু মুভি শেয়ার করব । যারা online মুভি দেখেন কিংবা মুভি ডাউনলোড করে দেখন তাদের জন্যই আমার আজকের এই পোস্ট । আশা করছি আপনাদের ভাল লাগবে ।
1. প্রথম মুভি 3 Idiots । এইটি ২০০৯ সালের হিন্দি মুভি আমার আমি নিজে দেখেছি এবং খুব ভাল একটি মুভি । আপনারা মনে হয় সকলেই এই হিন্দি মুভি টি দেখেছেন । কেউ না দেখে থাকলে এখনি ডাউনলোড করে দেখে নিন । আশা করি নিরাশ হবেন না । এটি হিন্দি মুভির মধ্যে সবচেয়ে ব্যবসা সফল মুভি ।
Director: Rajkumar Hirani
Release Date: 25 December 2009
Genre: Comedy | Drama | Romance
Cast: Aamir Khan, Madhavan and Mona Singh

Plot: Farhan Qureshi and Raju Rastogi want to re-unite with their fellow collegian, Rancho, after faking a stroke aboard an Air India plane, and excusing himself from his wife – trouser less – respectively. Enroute, they encounter another student, Chatur Ramalingam, now a successful businessman, who reminds them of a bet they had undertaken 10 years ago. The trio, while recollecting hilarious antics, including their run-ins with the Dean of Delhi’s Imperial College of Engineering, Viru Sahastrabudhe, race to locate Rancho, at his last known address – little knowing the secret that was kept from them all this time.

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

BLUERAY PRINT  DOWNLOAD করতে এখানে ক্লিক করুন ।

2. দ্বিতীয়টি ইংলিশ (dual audio) মুভি Gladiator । এটি ২০০০ সালের মুভি । যারা যুদ্ধের মুভি পছন্দ করেন তাদের এই মুভি টি ভাল লাগবে আশা করি ।
Director: Ridley Scott
Release Date: 1 September 2000
Genre: Action | Adventure | Drama
Stars: Russell Crowe, Joaquin Phoenix and Connie Nielsen

dual audio BLUEray print download করতে এখানে ক্লিক করুন ।

3. It is the most especial one. আমি এখনও এই মুভি টি দেখি নেই তবু এটি আমার favourite মুভি হয়ে গেছে ।
Jab Tak Hai Jaan … shahrukh khan অভিনিত এই মুভি টি november এ release হওয়ার পর থেকে অনেক সুনাম অর্জন করেছে এবং সেই সাথে টাকা ও । এই মভি টি ইতিমধ্যে ১০০ কোটি রুপি পার করেছে শুধু india তে । আমি আপনাদের জন্য dvdscr এর চেয়ে ভাল print ( not dvdrip ) share করলাম । তবে আমি নিজে blueray print এর জন্য অপেক্ষা করছি ।

MOVIE টি DOWNLOAD করতে এখানে ক্লিক করুন । 

 

কিছু মুভি ডাউনলোড করে নিন

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

20 + 5 =