ইতালি সম্পর্কে সব কিছু নিজে জানুন ও অন্যকে জানান।

2
642

আজ আপনাদের এমন একটি সাইট এর সাথে পরিচয় করিয়ে দিবে যা আমাদের সবার কাজে লাগবে।এটি সম্পূর্ণ ভিন্ন আকারের একটি সাইট যার মাধ্যমে আমরা বাংলাদেশ থেকে ইটালি ও ইউরোপের সব দেশের খবর জানতে পারবো। আমাদের মধ্যে যারা ইতালি যেতে চান বা যাদের আত্তিওরা ইতালি থাকে … তারা তাদের সকল খবর জেনে নিতে পারবেন এই সাইট এর মাধ্যমে। ।জানিয়ে দিন আপনার সকল পরিচিত জনদের বিশেষ করে যারা ইটালি থাকে বা বাংলাদেশের মধ্যে যাদের পরিবারের কেও ইতালি থাকে। এটি হবে তাদের জন্য খুব প্রয়োজনীয় একটি সাইট । আপনার ফেসবুকে সবার সাথে SHARE করুণ । নিচে এই সাইট সম্পর্কে কিছু বিস্তারিত দেওয়া হোল।

ইতালি সম্পর্কে সব কিছু নিজে জানুন ও অন্যকে জানান।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এই প্রথম ইতালি থেকে পরিচালিত সম্পূর্ণ বাংলায় ও সম্পূর্ণ ভিন্ন আকারে একটি জনসেবামূলক ব্লগ বা ওয়েবসাইট WWW.AMIOPARI.COM। যা কিনা সত্যিই পালটিয়ে দিবে আপনার,আমার ও আমাদের প্রবাসের জীবন ধারা।নিয়ে আসবে সম্পূর্ণ ইতালীকে আমাদের হাতের মুঠোয় ও জীবনে এক অবিশ্বাস্য পরিবর্তন। আমিওপারি ডট কমের প্রধান কাজ আমাদের জীবনের নিত্য প্রয়োজনীয় সব তথ্য তুলে ধরা তাও আবার সম্পূর্ণ বাংলায় এবং এটি করবেন আপনি,আমি,আমরা ও আমাদের সবাই। এক নজরে দেখে নেই এর কার্যক্রম পদ্ধতি ও কি কি পাবো এই সাইটে।

১- এখানে আপনিও পারবেন আপনার লেখা প্রকাশ করতে নিজের প্রতিভার বিকাশ ঘটাতে ও লাখো লাখো মানুষের পছন্দের একজন হতে এবং সবাই কে জানাতে “আমিওপারি”।আপনার প্রতিভার বিকাশ ঘটাতে সাহায্য করবো আমরা, আমাদের সাইটে রয়েছে মন্তব্য করার ব্যবস্তা যার মাধ্যমে আপনার নিজের লেখাতে অন্যরা এনং অন্যর লেখাতে আপনি কমেন্ট বা মন্তব্য করতে পারবেন(জানতে আমাদের সাইট ভিজিত করুণ।)সম্পূর্ণ ফ্রি।

২- যারা কম্পিউটার ব্যবহার করতে জানেন না তাদের জন্য রয়েছে কম্পিউটার ও ইন্টারনেট শিখার সব অত্তাধনিক ব্যবস্থা এবং সাথে থাকবে ভিডিও গাইড ও খুব সহজ ভাবে শেখানো হয়েছে যাতে করে যারা ইংলিশ বা ইতালীয়ান পড়তে পাড়েন না তারাও এখান থেকে শিখে ফেলতে পারবেন কম্পিউটার ও ইন্টারনেটের সকল ভাণ্ডার এবং আপনিও পারবেন ইন্টারনেট দিয়ে দেশে ফ্রি ভিডিও কল করা সহ অনেক কিছু।সম্পূর্ণ ফ্রি। (যারা জানেন তাদের জন্য রয়েছে প্রয়োজনীয় সব কম্পিউটার টিপস যা কিনা পালটিয়ে দিবে আপনার কম্পিউটারের অভিজ্ঞতা)।

৩-ইতালির ওয়ার্ক পারমিট বা Permesso di soggiorno নিয়ে সকল সমস্যার সমাধান সম্পূর্ণ বাংলায় এবং সাথে থাকবে অভিজ্ঞ উকিল দ্বারা প্রস্ন ও তার উত্তর বা পরামর্শ নেয়ার ব্যবস্থাসহ আরো অনেক কিছু যা আপনি যেকোনো স্থান থেকে আমাদের সাইটে কমেন্ট এর মাধ্যমে করতে পারবেন।

৪-ইতালির সকল ধরনের আইনের ধারা নিয়ে সম্পূর্ণ বাংলায় সব তথ্য ।

৫- ইতালীতে বিনামু্ল্যে  চিকিৎসা গ্রহন করার পদ্ধতি ও আরো অনেক কিছু ।

৬- ইতালীতে রেসিডেন্স কার্ড সহ অন্যান্য সব ডকুমেন্ট তৈরীর পদ্ধতি।

৭-জানতে পারবো ইতালীর লোকাল নিউজ যেমনঃ রোম, মিলান, ভেনিস সব শহরের খবরগুলো, এই সাইট এর মাধ্যমে আপনারা আপনাদের নিজ নিজ এলাকার গুরুত্বপূর্ণ খবরগুলো তুলে ধরতে পারবেন এতে আমাদের সবার খবর সবাই জানতে ও জানাতে পারবো।

৮-ইতালীতে ব্যবসা,দোকান ইত্যাদি কিভাবে করা যায় তার উপায় বা পদ্ধতি নিয়ে বিস্তারিত।

৯-ইতালীতে কোন শহরে কতগুলো মসজিদ -মাদ্রাসা আছে ও ইসলাম সম্পর্কে নিজে জানা ও অন্যকে জানানো ইত্যাদি, বিশেষ করে প্রবাসে গড়ে উঠা আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে নিজের ধর্ম সম্পর্কে বিস্তারিত জানানো ।

১০-ইতালীর ভাষা শিখতে চান? বাংলা স্কুল সহ ভালো ভালো স্কুল গুলোর তালিকা সহ বিস্তারিত সব তথ্য।

১১- ইতালীস্থ বাংলাদেশী দূতাবাসের প্রয়োজনীয় সব তথ্য যেমনঃ বর্তমানে পাসপোর্ট রিনু করার নিয়ম ও নানা ধরনের সার্টিফিকেট করতে কি কি ডকুমেন্ট লাগবে ইত্যাদি।

১২-প্রবাসের মাটিতে আপনার,আমার ও আমাদের দ্বারা আয়োজিত সকল ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠান মেলা,গান,খেলা-ধুলা,মিটিং,পিকনিক ও আলোচনা সভা সহ ইত্যাদি সকল অনুষ্ঠানের সময় সূচী সহ কখন কোথায় ও কোন সহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে তার লিস্ট।

১৩-আপনি আপনার যেকোনো কাজের বিজ্ঞাপন,বাসা ভাড়া,দোকান ভাড়া,যেকোনো জিনিস ক্রয়-বিক্রয় ইত্যাদি ইত্যাদি আরও অনেককিছুর বিজ্ঞাপন দিতে ও খুজতে পারবেন ।

১৪- আপনি বাংলা নাটক,ছবি ও গান দেখতে পছন্দ করেন আপনাদের জন্য রয়েছে এক অসাধারণ বিনোদনের ভাণ্ডার।

১৫-রয়েছে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে সব আকর্ষণীয় তথ্য, খেলাধুলার খবর, আপনার ,আমার ও আমাদের জীবন বিত্তান্ত, রয়েছে সাস্থ- সেবা নিয়ে মূল্যবান টিপস ও জনা-অজানা নিয়ে বিশ্বের সব অজানা খবর।

১৬-মহিলাদের জন্য রয়েছে রান্না বান্না নিয়ে নানান ধরনের রেসিপি যেখানে আপনারাও পারবেন নিজেদের রেসিপি উপস্থাপন করতে ও অন্যান্য রেসিপি শিখতে। কিভাবে করবেন ? তার দায়িত্ব আমাদের।আপনি শুধু আমাদের সাইট ভিজিট করুণ তাহলে একা একাই সব শিখে যাবেন।

১৭-তুলে ধরুন সবার কাছে আপনার  ইতালিতে অবস্থান কালে  ঘটে যাওয়া খারাপ ও ভালো অভিজ্ঞতাগুলো সাথে জেনে নিন আপনার মতো আরও কেও কি আছে ?

এক কোথায় এর শুরু আছে শেষ নেই আরো বিস্তারিত জানতে ভিজিট করুণ । WWW.AMIOPARI.COM  আপনাদের নিয়ে আমাদের রয়েছে আরো অনেক অনেক পরিকল্পনা যা সত্যিই পালটিয়ে দিবে আমাদের প্রবাসের জীবন ধারা। আর আমাদের পরিকল্পনা  বাস্তবায়নে আপনিও অংশগ্রহন করুণ। 

প্রবাসে আপনার জীবন আরো সুন্দর ও আনন্দময় হয়ে উঠুক এই প্রত্যাশাই রইলো।

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

one × 2 =