অসহায় মানুষের জন্য সাহায্যের আবেদন – শীত বস্ত্র বিতরন ২০১২

40
1695

tunerpage.com এর জন্ম হয় অসহায় মানুষের জন্য কিছু একটা করার প্রত্যাশায়। সেই প্রতিজ্ঞা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে। আমরা স্বপ্ন দেখি আকাশের থেকে বিশাল, সমুদ্র থেকে গভীর কারণ আমরা জানি সেই স্বপ্ন পুরোপুরি বাস্তবায়ন না হলেও এক বিন্দু পরিমাণ হবে, তাহলেই আমরা স্বার্থক। তাই আমরা স্বপ্নের পথে যাত্রা করি ছোট ছোট পদক্ষেপে। যেন হোঁচট খেলেও খুব দ্রুত উঠতে পারি। এখন আমাদের ছোট্ট আরেকটি পদক্ষেপ বাস্তবায়ন করার সময় হয়েছে। আমরা আবারো প্রতিজ্ঞা করেছি এবারের নির্মম শীতের সময়ে বঞ্চিত হবে না অসহায় একদল মানুষ নিজেদের মৌলিক চাহিদা “শীত বস্ত্র” হতে। এই উদ্দ্যোগে যদি আমাদের পাশে এসে কেউ না দাড়ায় তবুও আমরা নির্ভীকভাবে সামনে এগিয়ে যাব। অন্তত দশজনের মুখে যদি হাসি ফুটাতে পারি তাহলে সেটাই আমাদের স্বার্থকতা।

আমাদের উদ্দ্যোগ : এবারের শীতের সময়ে রাজপথের অসহায় মানুষদের শীত বস্ত্র বিতরন করব ২০১২।

একটি মানবিক আবেদন :


Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

প্রতি বছর অনেক অসহায় মানুষ শীতের এই নির্মম কষ্টে মারা যায়। রাজপথের এই সকল মানুষদের এক বেলা খাবার এর ঠিক নেই তারা কিভাবে শীত বস্ত্র পরিধান করবে বর্তমানের এই সময়ে ? তারা রাত কাটায় পথে-প্রান্তরে, তাদের শিশুদের নিজেদের বুকের ভিতর নিয়ে শীতের রাত্রি পাড়ি দেয়। বৃদ্ধরা  ধুঁকে ধুঁকে পাঞ্জা লড়ে নির্মম প্রকৃতির সাথে। তারা সমাজের ফেলে দেয়া একটি অঙ্গ, তারা সমাজের অর্থবীদদের আবর্জনা স্বরুপ। সমাজের অর্থবান মানুষের পরিত্যেক্ত একটি জঞ্জাল । বিলাসিতার কবলে পরে যারা লক্ষ লক্ষ টাকা খরচ করছে নিজেদের স্বাধ মেটাতে, সেখানে সমাজের একদল মানুষ নিজেদের মৌলিক অধিকারটুকু পাচ্ছে না। আসলে কে এইসবের জন্য দায়ী ? আপনি কি পারেন না এদের কথা ভেবে একটু এগিয়ে আসতে ? কোথায় আজ সৃষ্টির সেরা জীব মানুষের বিবেক ? হ্যাঁ, আমরাও পারি নিজেদের ভিতরে ঘুমন্ত মনুষত্ব্যকে জাগিয়ে তুলতে। সকলের মিলিত সাহায্যে তাদেরকে শীত বস্ত্র যেমন কম্বল, জাম্পার  আমরা চাইলেই তাদের বিতরণ করতে পারি। যে যাই পারি আমরা সাহায্য করব। আমাদের এই ভাই-বোনদের, রাজপথে শুয়ে থাকা অসহায় মানুষদের পাশে এসে সবাই দাড়ান।

২০১২ ডিসেম্বরের ২৫ তারিখ শেষ সময় আপনাদের সাহায্য করার

উপহার সামগ্রী সংগ্রহের ব্যাপারে আমাদের চিন্তাধারা :


১। আমরা নিজেরাই যাই পারি অর্থ সংগ্রহ করব ।

২। নিজেদের আত্মীয়-স্বজন, প্রতিবেশী, আশেপাশের মানুষদের কাছে থেকে অর্থ সংগ্রহ করব।

৩।। বিভিন্ন প্রতিষ্ঠানে গিয়ে আমরা সাহায্য চাইব।

রাজপথের অসহায় আমাদের ভাই-বোনদের জন্য আপনিও যা যা করতে পারেন :


১। আমাদের এই উদ্দ্যোগটি সফল করতে সকল প্রকার ব্লগ সাইটগুলোতে এবং ফেসবুকের পেজ গুলোতে এই পোষ্টটি প্রকাশ করুন। তবে অবশ্যই মূল পোষ্টের লিঙ্ক দিবেন। তাহলে সব আলোচনা একই জায়গায় করা যাবে। অন্যথায় ছড়িয়ে ছিটিয়ে যাবে। আর অবশ্যই ফেসবুক, টুইটারে এই পোষ্টটি করে সবাইকে জানিয়ে দিয়ে অন্যকে উৎসাহিত করে নীরব ভূমিকা অন্তত পালন করুন।

২। প্রবাসী ভাইয়েরা নিচের অনলাইন একাউন্টে অর্থ পাঠানোর মাধ্যমে সাহায্য সহযোগীতা করুন।

  • PayPal : adharerjuboraj@gmail.com

৩। দেশের বন্ধুরা  নিচের দেওয়া ব্যাংক একাউন্টের মাধ্যমে অর্থ সহায়তা করতে পারেন।

  • Account Holder Name:- Fatema Uddin
    Bank Account no: 1511102525702001BRAC
    Bank Limited,
    Mirpur Branch. Dhaka, Bangladesh

অথবা

  • Holder Name: Mahmudul Hasan
    Account: 0178101000184700
    Dutch Bangla Bank  Limited
    Rampura Branch, Dhaka.
    Bangladesh

তাছাড়া আমাদের নিম্নবর্ণিত প্রতিনিধিদের মাধ্যমে সাহায্য করুন।

  • মহা প্লাবন  +88 01717 – 48 06 52 (টিউনারপেজের সুপার অ্যাডমিন, ঢাকা)
  • মোহাম্মদ ইখতিয়ার হোসাইন +88 01816 – 46 32 65 (টিউনারমেজের মার্কেটিং অফিসার, ঢাকা)

 

৫। নিজ নিজ এলাকায় এই বিষয়টি নিয়ে আলোচনা করুন। এবং নিজ নিজ এলাকার প্রতিনিধি হয়ে আমাদের সাথে যোগ দিন। নিজ এলাকার প্রতিনিধি হতে টিউনারপেজের সকল ইভেন্টের পরিচালক মহা প্লাবন এর সাথে সরাসরি যোগাযোগ করুন ০১৭১৭-৪৮০৬৫২

এখন পর্যন্ত এই আয়োজনে এগিয়ে এসেছে একদল সাহসী এবং নির্ভীক কর্মী। যারা মনে প্রাণে পণ করেছেন “যদি তর ডাক শুনে কেউ না আসে তবে একলা চলোরে” । সকলের প্রতি আহবান আপনারাও ভূমিকা রাখুন এবং দলের সাথে যোগ দিয়ে এগিয়ে আসুন এই মানবিক আবেদনে। যারা এ পর্যন্ত কাজে সাহায্য করে আসছেন : পুদিনা পাতা, ফাতেমা উদ্দিন, জামিল হোসেন সেজান, সাইফুল্লাহ, মনির, রুমা আক্তার, তাসফিক, নাজিম, আশরাফ জনি, মহসিনা আরিফা, কাকতাড়ুয়া, shopnil.com, পারভেজ, সোহেল সারুয়ার, রসি, সৌরভ, তারভির, সাইদ, চিন্তিত পথিক, নাগিব প্লাবন, আদি, টিটূ টুটুল, এবং সম্পূর্ণ আয়োজন পরিচালনায় মহা প্লাবন।

অসহায় মানুষের জন্য সাহায্যের আবেদন – শীত বস্ত্র বিতরন ২০১২

উপহার সামগ্রী বন্টন :


১। আগামী ২৫শে ডিসেম্বারের ২০১২ এর মধ্যে অর্থ সংগ্রহ হয়ে যাবার পর সবাই মিলে আমাদের রাজপথে পরে থাকা ভাই-বোনদের জন্য শীত বস্ত্র কেনাকাটা করব। অর্থ পাঠানোর শেষ তারিখ ২৫/১২/২০১২

২। ডিসেম্বার ৩০ তারিখের মাঝে আমরা মূলত ঢাকা শহরের কিছু ফুটপাত আছে সেখানে নিজেরা গিয়ে উপহার সামগ্রী বন্টন করব মধ্য রাতে এবং বরাবরের মত আমাদের সাথে থাকছেঃ-

  • চাকা (টিউনারপেজ অ্যাডমিন মহা প্লাবান সাথে টিম মেম্বার্স ফাতেমা উদ্দিন, ইখতিয়ার হোসেন, সাইদ, ফয়সাল, তানভীর, ফরহাদ রাকিব)
  • রাজশাহী (প্রতিনিধি প্রধান এবং টিউনারপেজের গ্রাফিক্স ডিজাইনার জামিল হোসেন সেজান)
  • চট্টগ্রাম (প্রতিনিধি প্রধান এবং টিউনারপেজের টিম এর চিন্তিত পথিক এবং টিটূ টুটুল)
  • গাইবান্ধা (প্রতিনিধি প্রধান, সহেল সারয়ার)
  • নেত্রকনা (প্রতিনিধি প্রধান ফয়সাল)

শীত বস্ত্র বিতরন ২০১১ এর সফলতার এক ঝলক


এছারাও সামাজিক কাজে টিউনারপেজের অবদান।

  •  টিউনারপেজ থেকে অপারক এবং অসহায় বয়স্ক মানুষের জন্য কিছু উপহার সামগ্রী বিতরণ ২০১২  – সকল ছবি দেখুন

 

২০১১ এর শিত বস্ত্র বিতরণের কিছু মুহূর্ত


(ঢাকা ৭০০ পিস সোয়েটার, চট্টগ্রাম ৪০০ পিস সোয়েটার, রাজশাহী, ৪০০ পিস সোয়েটার বিতরন)

পরিশেষে বলতে চাই, বেশী নয় শুধু আপনার এক দিনের হাত খরচটুকু রাজপথের ফুটপাতে থাকা ভাই-বোনদের উপহার দিন। সাময়িক হলেও অন্তত এক বিন্দু হাসিতো আমরা ফুটাতে পারব তাদের মুখে। সবার প্রতি আন্তরিক অনুরোধ এই উদ্দ্যোগটি সফল করতে আমাদের সাথে যোগদান করুন। এছাড়াও আপনাদের মূল্যবান যে কোন মতামত দিতে পারেন আমাদের।

পাশে থাকুন টিউনারপেজের। আশ্রয় নিন তথ্যপ্রযুক্তির ছায়ায়।

social media 160x140 ছোট কিন্তু মারাত্মক বিপদজনক একটি ভাইরাস তৈরি করুন যা দিয়ে যে কোন কম্পিউটার এর মাউস ডিসাবল করা যাবে। অসহায় মানুষের জন্য সাহায্যের আবেদন – শীত বস্ত্র বিতরন ২০১২

 

টিউনারপেজ ফেসবুক পেইজ<<———-

টিউনারপেজ অফিসিয়াল ফেসবুক গ্রুপ<<———-

টিউনারপেজ টুইটার<<———-

টিউনারপেজ কে ভালবাসলে এলেক্সাতে রিভিউ দিন দয়া করে <<———-

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

40 মন্তব্য

  1. চমৎকার দেখালেন আপনারা সত্যি আমাদের দেশের সবাই যদি এভাবে সামনে এগিয়ে আসে তাহলে খুব ভালো হত আমাদের সবার জন্য। ধন্যবাদ।

  2. পাশে আছি আপনাদের এবং থাকব বরাবরের মত। প্লাবন ভাইয়ের সাথে কথা হয়েছে আজকে । ধন্যবাদ এত সুন্দর একটি কাজে হাত দেয়ার জন্য। গতবার মিস করেছিলাম কষ্ট ছিল এবার পাশেই আছি আপনাদের।

  3. টিউনারপেজ বরাবরের মত সব ব্লগ থেকে আলাদা সেটা আবারো প্রমান করে দিলেন আপনরা। পাশে আছি এবং আপনাদের পাশেই আজীবন থাকব অনেক বেশী গর্বিত মনে হয় নিজেকে যখন এই ধরনের কাজের সাথে নিজেকে সংযুক্ত করতে পারি। ধন্যবাদ টিউনারপেজ বেচে থাক চিরকাল।

  4. ধন্যবাদ জানাই টিউনারপেজকে এত সুন্দর একটি উদ্যোগ এবারো নেবার জন্য। গতবারের সমস্ত ছবি গুলো দেখে সত্যি ধন্য মনে হচ্ছে টিউনারপেজের পাশে থাকতে পেরে।

  5. সত্যি প্রশংসনীয় একটি উদ্যোগ। খুবি ভালো লেগেছে আপনাদের পূর্বের ইভেন্ট এর ছবিগুলো দেখে।

  6. অনেক চমত্কার একটি উদ্যোগ. এর সাথে থাকতে পেরে নিজেকে গর্বিত মনে করছি.

  7. বিজয়ের মাসে লাল সালাম জানাই টিউনারপেজকে এবং এর সাথে জরিত সকল ভাইদের। অসাধারণ উদ্যোগ সত্যি। ধন্যবাদ টিউনারপেজ পাশে আমি আমরা।

  8. অপু (অপেক্ষায় আছি…….) ভাইয়ার কথাগুলোই আমি বলতে চেয়েছিলাম। Mobile ব্যাঙ্কিং/ Bkash এর অ্যাকাউন্ট নাম্বার দিতে পারতেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

20 − nineteen =