শুনছেন কি ! ইসরায়েলের উপপ্রধানমন্ত্রীর অনলাইন অ্যাকাউন্ট হ্যাক হয়েছে , , ,

3
312

দখলদার ইসরাঈলদের প্রতি প্রতিবাদ  ফিলিস্তিনি সংগঠন , , , আজকের এই প্রযুক্তির যুগে প্রতিবাদের ধরণ ও ভাষা বিভিন্ন ধরনের হতে পারে । স্বাগত জানাই ঐ ফিলিস্তিনি সগঠনকে । । ।

জেকোম্পানি হ্যাকিং ক্রু নামের একটি ফিলিস্তিনি সংগঠন ইসরায়েলের উপপ্রধানমন্ত্রী সিলভান শালোমের ফেসবুক, টুইটার, লিংকডইন, ব্লগার ও ইউটিউব অ্যাকাউন্ট হ্যাক করেছে। গাজায় ইসরায়েলের হামলার জবাবে শালোম হ্যাকিংয়ের শিকার হয়েছেন বলে তারা জানায়। এ ছাড়া জিমেইলে শালোমের যতগুলো মেইল আছে, তা প্রকাশ করার হুমকি দিয়েছে সংক্ষেপে জেডএইচসি নামের এ সংগঠন। খবর দ্য টাইমস অব ইন্ডিয়ার।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

হ্যাকাররা শুধু এতেই ক্ষান্ত হননি, ‘ইসরায়েল থেকে বেরিয়ে যাও, ইসরায়েলের জিওনিস্ট যুদ্ধ থামাও, গণহত্যা বন্ধ করো’- এ রকম টুইট দিয়েও শালোমের টুইটার অ্যাকাউন্ট ভরে দিয়েছে। এ ছাড়া ব্যক্তিগত ছবি টুইটারে আপলোড করে তারা বলেন, ‘আপনি কি পিকাসা অ্যালবামে লুকিয়ে আছেন মিস্টার সিনিস্টার মিনিস্টার শিলভান শালোম?।’ শালোমের ব্লগপোস্ট অ্যাকাউন্টে লেখা হয়েছে, ‘ইহুদিরা, ফিলিস্তিনকে আমরা কখনো ভুলতে দেব না তোমরা সেখানে হত্যাযজ্ঞ চালাচ্ছ। একে ‘সন্ত্রাসী দমন’ হিসেবে আখ্যায়িত করে বিশ্বের বাকি দেশগুলোকে বোকা বানানোর চেষ্টা করছ। কিন্তু তোমরা এতে কখনো সফল হবে না। তোমরা আসলে নিজেদেরই বোকা বানাচ্ছ। ভুলে যেও না, আজ তোমরা যা করছ, কাল তোমরাই হবে তার শিকার। জয় ফিলিস্তিন।’
ইউটিউব অ্যাকাউন্ট হ্যাক হওয়ার পর আক্রমণকারীরা ইসরায়েলি গণহত্যা-সম্পর্কিত ভিডিও পোস্ট করে। – এসবিবি

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

3 মন্তব্য

  1. ইসরাইল কে ধ্বংশ করে দেয়া উচিত , এই কুকুর গুলো আমাদের নিরীহ মুসলমান ভাই বোনদের কষ্ট দিচ্ছে এবং হত্যা করছে , আল্লাহ তুমি এই সমস্ত জালেমদের হাত থেকে ফিলিস্তিন কে রক্ষা করো.

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

thirteen + fifteen =